ভিডিয়ো: ০.১ সেকেন্ডে রোহিত শর্মা ধরলেন ২০১৮র সর্বশ্রেষ্ঠ ক্যাচ, দেখে চোখকে বিশ্বাস করা মুশকিল

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে পাঁচ ওয়ানডে ম্যাচের সিরিজের তৃতীয় ওয়ানডে ম্যাচ পুণেতে খেলা হচ্ছে। এই ম্যাচে রোহিত শর্মা একটু দুর্দান্ত ক্যাচ নিয়েছেন। অধিনায়ক বিরাট কোহলি এই ম্যাচে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। এরপর ব্যাট করতে নামা ওয়েস্টইন্ডিজ দলের হয়ে সবচেয়ে বেশি ৯৫ রানের ইনিংস খেলেন শাই হোপ।

২৪তম ওভারে রোহিত ধরলেন দুর্দান্ত ক্যাচ

ওয়েস্টইন্ডিজের ব্যাটিং চলাকালীন ২৪তম ওভারে চায়নাম্যান বোলার কুলদীপ বল করতে আসেন। ওভারের চতুর্থ বলে রোভম্যান পাওয়েল একটা জোরে শট খেলার প্রচেষ্টা করেন, কিন্তু বল তার ব্যাটে ঠিক মত না লাগায় তা স্লিপে চলে যায়।
ভিডিয়ো: ০.১ সেকেন্ডে রোহিত শর্মা ধরলেন ২০১৮র সর্বশ্রেষ্ঠ ক্যাচ, দেখে চোখকে বিশ্বাস করা মুশকিল 1
স্লিপে দাঁড়ানো রোহিত শর্মা ডাইভ দিয়ে বল ক্যাচ ধরেন। রোহিতের এই ক্যাচ দেখে সকলেই অবাক হয়ে যান।

৯ উইকেট হারিয়ে তোলে ২৮৩ রান

ব্যাট করতে নামা ওয়েস্টইন্ডিজ দল নিজের প্রথম উইকেট ষষ্ঠ ওভারে ২৫রানের মাথায় চন্দ্রপল হেমরাজের রূপে হারায়। ওপেনিং ব্যাটসম্যান চন্দ্রলপল আর কায়রণ পোলার্ড ২৫ আর ২১ রানই করতে পারেন। এরপর তৃতীয় নম্বরে ব্যাট করতে আসা শাই হোপ ৯৫ রানের একটি গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। বিস্ফোরক মেজাজে খেলা শিমরণ হেটমেয়ার ৩৭ রান করেন। যদিও এই রান তিনি ২১ বলে করেন। এই ইনিংসে তিনি ৩টি ছক্কা আর ২টি চার মারেন। একসময় ওয়েস্টইন্ডিজ ২১৭ রানে ৭ উইকেট হারিয়ে ফেলেছিল। কিন্তু এরপর অ্যাসলে নার্স ২২ বলে ৪০ রানের ধামাকেদার ইনিংস খেলেন। যেখানে তিনি ৪টি চার আর ২টি ছক্কা মারেন। তার এই ইনিংসের সাহায্যে ওয়েস্টইন্ডিজ ৯ উইকেট হারিয়ে ২৮৩ রান করতে সফল হয়।
ভিডিয়ো: ০.১ সেকেন্ডে রোহিত শর্মা ধরলেন ২০১৮র সর্বশ্রেষ্ঠ ক্যাচ, দেখে চোখকে বিশ্বাস করা মুশকিল 2
ভারতের হয়ে সর্বাধিক উইকেট জসপ্রীত বুমরাহ নেন। তিনি ১০ ওভারে মাত্র ৩৫ রান দিয়ে চার উইকেট নিয়েছেন। কুলদীপ যাদব ২ উইকেট নেন। বাকি বোলররা একটি করে উইকেট পেয়েছেন। এই সিরিজে ভারত ১-০ এগিয়ে রয়েছে। গত ম্যাচ টাই হয়ে যায়। এই অবস্থায় ভারত এই ম্যাচ জিতে সিরিজে ২-০ এগিয়ে যেতে চাইবে।

এখানে দেখে নিন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *