NZ vs IND: তৃতীয় ম্যাচ চলাকালীন মাত্র ৫ বলে রোহিত শর্মা করলেন ঝোড়ো ৩২ রান, ভিডিয়ো ভাইরাল

টিম ইন্ডিয়ার ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মা নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের তৃতীয় ম্যাচে ঝোড়ো হাফসেঞ্চুরি করেন। রোহিত মাঠে চার ছয়ের বন্যা বইয়ে দেন। হিটম্যান কিউয়ি বোলারদের উড়িয়ে দিয়ে মাত্র ২৩ বলে পাঁচটি চার এবং ৩টি ছক্কার সাহায্যে নিজের ২০তম টি-২০ আন্তর্জাতিক হাফসেঞ্চুরি পূর্ণ করেন। এর মধ্যে রোহিত শর্মা হ্যামিশ বেনেটের ৫ বলে ২৬ রান নেন।

৫ বলে ২৬ রান নিতে পূর্ণ করলেন হাফসেঞ্চুরি

NZ vs IND: তৃতীয় ম্যাচ চলাকালীন মাত্র ৫ বলে রোহিত শর্মা করলেন ঝোড়ো ৩২ রান, ভিডিয়ো ভাইরাল 1

রোহিত শর্মা নিজের ইনিংসের শুরু সবসময়ের মতোই ধীর মেজাজে করেন। রোহিত প্রথম ৯ বলে ৯ রান করেন। কিন্তু এরপর তিনি কিউয়ি বোলারদের বিরুদ্ধে আক্রমণ শুরু করেন। বিশেষ করে ষষ্ঠ ওভারে রোহিত শর্মা হ্যামিশ বেনেটকে বেশি আক্রমণ করেন। রোহিত বেনেটের ওভারে ৫ বলে ২৬ রান করেন যার মধ্যে তিনি ৩টি ছক্কা আর দুটি বাউন্ডারি মারেন।

রোহিত শর্মা এভাবে বানালেন ৫ বলে ২৬ রান

NZ vs IND: তৃতীয় ম্যাচ চলাকালীন মাত্র ৫ বলে রোহিত শর্মা করলেন ঝোড়ো ৩২ রান, ভিডিয়ো ভাইরাল 2

বেনেটের প্রথম বলে কেএল রাহুল এক রান নেন আর রোহিত শর্মা স্ট্রাইকে আসেন। দ্বিতীয় বলে বেনেট শর্ট বল করেন যা রোহিত শর্মা পুল মেরে ওভারে বাউন্ডারির জন্য পাঠিয়ে দেন। তৃতীয় বলে রোহিত শর্মা স্ট্রেইট ছক্কা মারেন। চতুর্থ বলে রোহিত কাট মেরে বাউন্ডারিতে পাঠান। পঞ্চম বলে রোহিত পয়েন্টের দিকে আবারো বাউন্ডারি মারেন। আর শেষ বলে রোহিত শর্মা উইকেটের সামনে ছক্কা মেরে নিজের হাফসেঞ্চুরি পূর্ণ করেন। রোহিত শর্মা এই নিয়ে তৃতীয়বার নিউজিল্যান্ডের বিরুদ্ধে হাফসেঞ্চুরি করলেন।

রোহিত শর্মা করলেন ১০০০০ রান

NZ vs IND: তৃতীয় ম্যাচ চলাকালীন মাত্র ৫ বলে রোহিত শর্মা করলেন ঝোড়ো ৩২ রান, ভিডিয়ো ভাইরাল 3

ভারতীয় দলের ওপেনার রোহিত শর্মা হ্যামিল্টনে নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে তৃতীয় ম্যাচে একটি বিশেষ কৃতিত্ব নিজের নামে করেন। তিনি ওপেনার হিসেবে আন্তর্জাতিক ক্রিকেটে ১০ হাজার রান পূর্ণ করা ভারতীয় ব্যাটসম্যান হন। টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান রোহিত শর্মা এই কৃতিত্ব গড়তে ৫৬ রানের দরকার ছিল যা তিনি ইনিংসের অষ্টম ওভারের শেষ বলে পূর্ণ করেন। এর সঙ্গেই তিনি ওপেনার হিসেবে আন্তর্জাতিক ক্রিকেটে ১০ হাজার রান পুর্ণ করা ভারতীয় ব্যাটসম্যান হয়ে যান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *