MIvsDC: শ্রেয়স আইয়ার ফাইনাল ম্যাচে হারের পর বললেন মন ছুঁয়ে যাওয়া কথা

আইপিএল ২০২০-র ফাইনাল ম্যাচ দুবাইয়ের মাঠে মুম্বাই ইন্ডিয়ান্স আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে খেলা হয়েছে। যেকানে টসে জিতে শ্রেয়স আইয়ার প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। যারপর তাঁর দল ২০ ওভারে ১৫৬ রান করতে পারে। মুম্বাই ইন্ডিয়ান্সের দল এই লক্ষ্য পাঁচ উইকেট বাকি থাকতেই পূর্ণ করে নেয়। মুম্বাই পঞ্চমবার আইপিএলের খেতাব জিতল। এই জয়ের পর রোহিত শর্মা তরুণ খেলোয়াড়দের জমিয়ে প্রশংসা করেছেন।

রোহিত শর্মা জয়ের পর দল নিয়ে কথা বললেন

MIvsDC: শ্রেয়স আইয়ার ফাইনাল ম্যাচে হারের পর বললেন মন ছুঁয়ে যাওয়া কথা 1

দুবাইয়ের মাঠে আজ রোহিত শর্মা অধিনায়ক হিসেবে পঞ্চমবার আওপিএল ট্রফি জিতেছেন। ফাইনালে দিল্লি ক্যাপিটালসকে তারা ৫ উইকেটে হারিয়ে দিয়েছে। যে ব্যাপারে পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশন সেরিমনিতে রোহিত শর্মা বলেন যে, “যেভাবে পুরো মরশুমে আমাদের দল প্রদর্শন করেছে তাতে আমি ভীষণই খুশি। আমি টুর্নামেন্টের শুরুতে বলেছিলাম যে আমাদের জয়ে অভ্যাস বজায় রাখার প্রয়োজন রয়েছে। আমরা এর চেয়ে বেশি আশা করতে পারতাম না। আমরা প্রথম বল থেকে নিজেদের প্রচেষ্টা শুরু করেছি আর তারপর পেছন ফিরে দেখিনি। সহযোগী স্টাফদেরও অনেক শ্রেয় রয়েছে”।

হার্দিক পাণ্ডিয়া আর পোলার্ডকে নিয়ে বললেন রোহিত শর্মা

MIvsDC: শ্রেয়স আইয়ার ফাইনাল ম্যাচে হারের পর বললেন মন ছুঁয়ে যাওয়া কথা 2

নিজেদের দলের প্রধান খেলোয়াড় কায়রন পোলার্ড আর ক্রুণাল পাণ্ডিয়ার ব্যাপারে অধিনায়ক কথা বলেছেন। আজকের ম্যাচে না খেলা রাহুল চাহারের ব্যাপারে কথা বলতে গিয়ে অধিনায়ক কায়রন পোলার্ড বলেছেন যে, “আমাকে খেলোয়াড়দের দিয়ে সর্বশ্রেষ্ঠ প্রদর্শন করানোর জন্য উচিৎ ভারসাম্য খুঁজতে হত। আমি সেই অধিনায়কদের মধ্যে নই যে খেলোয়াড়দের পেছনে পড়ে থাকে। ওদের মধ্যে আত্মবিশ্বাস আনা গুরুত্বপূর্ণ। ক্রুণাল, হার্দিক আর পোলার্ড দীর্ঘ সময় ধরে নিজেদের ভূমিকা পালন করছেন আর ওরা জানে যে ওদের কী করতে হবে। রাহুল আজ খেলতে পারেনি আর এই অবস্থায় এটা সুনিশ্চিত করা জরুরী ছিল যে ও এটা বোঝে যে ও কিছু ভুল করেনি আর এটা রণনীতিগত চাল ছিল”।

সূর্যকুমার যাদব আর ঈশান কিষাণের ব্যাপারে বললেন রোহিত

MIvsDC: শ্রেয়স আইয়ার ফাইনাল ম্যাচে হারের পর বললেন মন ছুঁয়ে যাওয়া কথা 3

তরুণ খেলোয়াড় ঈশান কিষাণ আর সূর্যকুমার যাদবের ব্যাপারে প্রশংসা করে অধিনায়ক রোহিত শর্মা বলেন যে, “আমরা এটাও সুনিশ্চিত করেছি যে সূর্যকুমার যাদব আর ঈশান কিষাণ পুরো আত্মবিশ্বাস নিয়ে খেলুক। ওরা যে ধরণের ফর্মে রয়েছে আমার তার জন্য নিজের উইকেট হারানো উচিৎ ছিল। কিন্তু পুরো টুর্নামেন্টে ওরা দুর্দান্ত ব্যাটিং করেছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *