INDvsBAN: রোহিত শর্মা দ্বিতীয় টি-২০ ম্যাচের আগে সমর্থকদের দিলেন ভরসা, একে মানলেন হারের দায়ী

ভারত আর বাংলাদেশের মধ্যে টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ আগামিকাল রাজকোটে খেলা হবে। দিল্লিতে হওয়া প্রথম ম্যাচে বাংলাদেশ ৭ উইকেটে জয়লাভ করেছিল। এই জয়ের সঙ্গেই তারা সিরিজেও ১-০র গুরুত্বপূর্ণ লিড নিয়ে ফেলেছে। ভারতের বিরুদ্ধে টি-২০ আন্তর্জাতিকে এটা তাদের প্রথম জয় ছিল। দ্বিতীয় ম্যাচের আগের সন্ধ্যায় ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা মিডিয়ার সঙ্গে কথাবার্তা বলেছেন।

রোহিত শর্মা দিলেন ভরসা

INDvsBAN: রোহিত শর্মা দ্বিতীয় টি-২০ ম্যাচের আগে সমর্থকদের দিলেন ভরসা, একে মানলেন হারের দায়ী 1

রাজকোট টি-২০র আগে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা ভরসা দিয়েছেন যে তার দল নিজের খেলার ধরণকে বদলাবে। যদিও তিনি নিজেদের রণনীতির ব্যাপারে জানাতে অস্বীকার করেছেন। তিনি প্রেস কনফারেন্সে জানিয়েছেন,

“আমি আপনাদের রণনীতি জানাতে পারব না কিন্তু যা আমি আপনাদের বলতে পারি সেটা হল যে আমাদের খেলার ধরণে পরিবর্তন হবে। গত ম্যাচে আমরা পিচের অনুযায়ী খেলেছি। আমরা পিচের রিঅ্যাকট করার ধরণের অনুসারে খেলেছিলাম। যদি রাজকোটের পিচ আলাদা হয় তো আমাদের ধরণও বদলাবে”।

ভালো পিচ হওয়ার আশা

INDvsBAN: রোহিত শর্মা দ্বিতীয় টি-২০ ম্যাচের আগে সমর্থকদের দিলেন ভরসা, একে মানলেন হারের দায়ী 2

দিল্লির পিচ ব্যাটিংয়ের জন্য মুশকিল ছিল কিন্তু রোহিত শর্মা আশা করেছেন যে রাজকোটের পিচে তার থেকে ভালো হবে। প্রথম ম্যাচের পিচ আর দ্বিতীয় ম্যাচের পিচের ব্যাপারে তিনি বলেন,

“আমরা দেখেছি যে দিল্লিতে পিচ চ্যালেঞ্জিং ছিল, বল ফাঁসার সঙ্গে ঘুরছিল। এই ধরণের উইকেটে আপনি কখনো জানতে পারবেন না যে ভালো স্কোর কি। যতদূর রাজকোটের পিচের প্রশ্ন, আশা রয়েছে যে এটা দিল্লির তুলনায় ভালো খেলবে আর এইভাবে আমাদের ধরণও আলাদা হবে”।

সিরিজ হারের বিপদ

INDvsBAN: রোহিত শর্মা দ্বিতীয় টি-২০ ম্যাচের আগে সমর্থকদের দিলেন ভরসা, একে মানলেন হারের দায়ী 3

ভারতীয় দল এই সিরিজে ১-০ পেছিয়ে রয়েছে। তিন ম্যাচের সিরিজের দ্বিতীয় ম্যাচ দুই দলের জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। ভারত যদি এই ম্যাচ হারে তো বাংলাদেশ সিরিজ জিতে যাবে। ভারতের বিরুদ্ধে তাদের এটি প্রথম টি-২০ সিরিজ জয় হবে। রাজকোটে ভারতীয় দল এখনো পর্যন্ত দুটি টি-২০ ম্যাচ খেলেছেন আর দল একটিতে জয় আর একটিতে হার পেয়েছে। তরুণ খেলোয়াড়দের সঙ্গে রোহিত শর্মা নিজের দলকে এই সিরিজে ধরে রাখতে চাইবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *