শ্রীলঙ্কায় সফরত ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ভিরাট কোহলীকে নিয়ে টুইটারে মজায় মাতলেন তারকা ব্যাটসম্যান রোহিত শর্মা। টুইটারে বিরাটের সঙ্গে মজা করলেন রোহিত। বর্তমানে টুইটার এমন একটি জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম যেখানে ক্রিয়াজগতের বড় বড় তারকারা প্রায় ই টুইট করেন। আবার মাঝে মাঝে তাদের টুইট গুলো আলোচনার ঝড় তুলে , কখনো কখনো তারা টুইট করে ভক্তদের দ্বারা ট্রলের স্বীকার হোন। যেমন কিছু দিন আগেই পাকিস্তান কে ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র লিখে টুইট করে ট্রলের স্বীকার হয়েছেন পাকিস্তানি সাবেক গতি তারকা শোয়েব আক্তার। কিন্তু এবার ভারতীয় অধিনায়ক ভিরাট কোহলী টুইট করে তার ই সহ খেলোয়ার রোহিত শর্মার দ্বারা ট্রলের স্বীকার হয়েছেন।

শ্রীলংকা সফর রত ভারতীয় অধিনায়ক কোহলী দ্বিতীয় টেস্ট জয়ের পর ‘দ্য গ্রেট খালি’র সঙ্গে দেখা থাকা তার এবং দলের কয়েক জন খেলোয়ার। বিরাট কোহালি সেদিন খলির সঙ্গে ছবি পোস্ট করে লিখেছিলেন,‘দারুণ লাগল গ্রেট খলির সঙ্গে দেখা করে। দারুণ মানুষ।’ ক্রীড়াজগতের দুই তারকাকে একসঙ্গে দেখে উচ্ছ্বসিত হয়ে যান ভক্তরা। ছবিটি ভাইরালও হয়ে যায় মুহূর্তে। তবে ভক্তরাই শুধু নন, ওই ছবি চোখে পড়েছে কোহলিরই সতীর্থ রোহিত শর্মারও। বিরাট কোহলির সঙ্গে মজা করার উদ্দেশে গত ৯ অগস্ট পাল্টা একটি টুইট করেন রোহিত, যেখানে দুটি ছবি পোস্ট করেন তিনি।

একটি ছবিতে দেখা যাচ্ছে কোহলি, শিখর ধাওয়ান এবং হার্দিক পান্ডিয়ার সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন খালি। অন্য একটি ছবিতে ডব্লুডব্লুই বেল্ট হাতে দাঁড়িয়ে রয়েছেন রোহিত। ছবির ক্যাপশনে রোহিত লিখেছেন, ‘‘চেষ্টাটা ভালো ছিল বন্ধুগণ, তবে বেল্টটা আমার কাছেই।’’ অর্থাৎ নিছক মজার মাধ্যমেই সতীর্থদের তিনি বোঝালেন, খালির সঙ্গে যতই ছবি তোলো, আসল জিনিস আমার কাছেই। মূল বিষয় হল মুম্বই ইন্ডিয়ান্স আইপিএলে চ্যাম্পিয়ন হওয়ার পর গোটা দলকে শুভেচ্ছা জানিয়ে রোহিতের হাতে নিজের একটি বেল্ট তুলে দিয়েছিলেন কুস্তিগির ট্রিপল এইচ। সেই থেকে বেল্টটি রোহিতের ঝুলিতেই রয়েছে। এতদিনে সুযোগ পেয়ে সেই বেল্টের সদ্ব্যবহার করলেন রোহিত শর্মা।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের মাধে বেশ আলোড়ন চলছে। বর্তমানে শ্রীলঙ্কা সফরত ভারত তিন ম্যাচের টেস্ট সিরিজে ইতিমধ্যে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে। আগামী ১২ আগস্ট হতে শুরু হতে যাওয়া সিরিজের তৃতীয় ও শেষ টেস্টে লঙ্কা বধের মাধ্যমে হোয়াইট ওয়াশ করার লক্ষ্যে প্রস্তুত হচ্ছে কোহলী বাহিনী। শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ জয়ের পর এবার হোয়াইটওয়াশের লক্ষ্য নিয়ে আগামী ১২ তারিখ সিরিজের শেষ টেস্ট খেলতে নামছেন কোহলিরা। আইসিসি-র আচরণবিধি ভঙ্গ করায় সেই টেস্টে খেলতে পারবেন না কলম্বো টেস্ট জয়ের অন্যতম নায়ক রবীন্দ্র জাদেজা। দ্বিতীয় টেস্ট জাদেজা ব্যাটসম্যান কে লক্ষ করে ছুড়ে মারার কারনে আইসিসির আচরণ বিধির ২.২.৮ অনুযায়ী তাকে এক টেস্ট ম্যাচে বহিষ্কার করা হয়। তবে তাঁকে ছাড়াও এই ম্যাচ জিততে মরিয়া ভারত।

  • SHARE
    A Cricket enthusiast who is pursuing his passion.

    আরও পড়ুন

    ত্রিদেশীয় সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা!

    শ্রীলঙ্কায় অনুষ্ঠিত ট্রাই সিরিজ নিদাহাস ট্রফি জন্য ভারতীয় দল ঘোষণা করল বিসিসিআই। কেমন হল দল একবার দেখে...

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ
    সেই কবেই নেভিল কার্ডাস বলে গেছেন ওয়ান ডে ক্রিকেটে পাজামা ক্রিকেট বলে। ওয়ান ডে ক্রিকেটের জামানায় টেস্ট...

    জয়ের সমস্ত কৃতিত্বই ওর : রোহিত শর্মা

    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে হারার পর ভারতীয় দল আরও দারুণভাবে ফিরে এসে সেঞ্চুরিয়ানের সুপার...

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ
    বিশ্ব ক্রিকেটে এই মুহুর্তে তাদের মধ্যে চলছে শ্রেষ্ঠত্বের লড়াই। তা সত্ত্বেও এই দুজনের মধ্যে একে অপরকে সম্মান...

    তৃতীয় টি২০তে এই তারকার খেলা নিয়ে সন্দেহ

    পিটিআইয়ের একটি রিপোর্টের মোতাবিক তৃতীয় এবং ফাইনাল ওয়ান ডেতে জসপ্রীত বুমরাহের অংশ নেওয়া এখনও সন্দেহজন অবস্থায় রয়েছে।...