রোহিতের বড় পদক্ষেপ, টানা ২ পরাজয়ের পর দলে ফিরছেন বিশ্বের এই বিপজ্জনক ব্যাটারকে 1

আইপিএল 2022 (IPL 2022) টানা দুটি ম্যাচ হারার পরে, মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) একটি বিপজ্জনক পদক্ষেপ নিয়েছেন। মুম্বাই ইন্ডিয়ান্সের দলে এখন বিশ্বের এক বিপজ্জনক ব্যাটসম্যানের ঢোকা রোহিত শর্মা। শুরুতে টানা দুই ম্যাচ হেরে এই প্রাণঘাতী খেলোয়াড়কে দলে পেয়ে দারুণ খুশি মুম্বাই ইন্ডিয়ান্সের দল। মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হেরে যাওয়া ম্যাচগুলোও নিজের মতো করে জেতার ক্ষমতা আছে এই খেলোয়াড়ের।

রোহিত একটি বিপজ্জনক পদক্ষেপ নিলেন

Mumbai Indians (MI) Squad IPL 2022, Matches, Player List, Schedule

বুধবার সন্ধ্যায় পুনেতে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) বিপক্ষে আইপিএল ম্যাচ খেলতে হবে মুম্বাই ইন্ডিয়ান্সকে। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে জয় মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য একটি বড় চ্যালেঞ্জ হবে, তবে এমন একজন খেলোয়াড় আছেন যিনি রোহিতের বাহিনীকে একাই জয়ে নিয়ে যেতে পারেন। মুম্বাই ইন্ডিয়ান্সের দলে এই বিপজ্জনক খেলোয়াড়ের আগমনে শত্রু দলের মধ্যে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। এই খেলোয়াড় এতটাই বিপজ্জনক যে প্রতিপক্ষ দলের বোলাররা নিশ্চয়ই এর নাম শুনেই কাঁপছে।

মুম্বাই দলে বিশ্বের এই বিপজ্জনক ব্যাটসম্যানের প্রবেশ

IPL Retention: Mumbai Indians Retain Surya Kumar Yadav; Rashid Khan  Released by SRH-Report

এখন মুম্বাই ইন্ডিয়ান্সের দলে ঢুকে পড়েছেন তার অত্যন্ত বিপজ্জনক ব্যাটসম্যান সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। আজ কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের একাদশে স্থান পাওয়া প্রায় নিশ্চিত সূর্যকুমার যাদবের। মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএল 2022 মরসুমে এ পর্যন্ত দুটি ম্যাচ খেলেছে এবং এই দুটি ম্যাচেই তাকে অপমানজনক পরাজয়ের মুখোমুখি হতে হয়েছে। এই দুটি ম্যাচেই সূর্যকুমার যাদবকে ছাড়াই খেলতে হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সকে। সূর্যকুমার যাদবকে নেটে প্রচুর ঘামতে দেখা যায়। সূর্যকুমার যাদবের মতো প্রতিভাবান ব্যাটসম্যান মাঠের চারপাশে একাধিক শট খেলা এবং রান তোলার শিল্প জানেন। সূর্যকুমার যাদবকে 360 ডিগ্রি প্লেয়ার বলা হয়। ম্যাচ শেষ করার পাশাপাশি ইনিংস সামলানোর দ্বৈত ক্ষমতা রয়েছে সূর্যকুমার যাদবের। সূর্যকুমার যাদবকে বলা হয় ভারতের এবি ডি ভিলিয়ার্স। সূর্যকুমার যাদবের মতো প্রতিভাবান ব্যাটসম্যানও পার্টনারশিপে সাহায্য করতে পারেন।

Leave a comment

Your email address will not be published.