রোহিত-রিতিকার ভালোবাসার মধ্যে ফের এলেন যজুবেন্দ্র চহেল, রিতিকা দিলেন জবাব

ভারতীয় ক্রিকেট দলে হিটম্যান নামে পরিচিত ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মা বর্তমানে অস্ট্রেলিয়া সফরে রয়েছেন। ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে প্রথম টেস্ট এমন অনুমান করা হচ্ছে যে রোহিতকে প্রথম ম্যাচে প্লেয়িং ইলেভেনে শামিল করা হবে না। প্রসঙ্গত এই এই অনুমান ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে খেলা হওয়া প্র্যাকটিস ম্যাচ দেখে করা হচ্ছে। ভারতীয় দল ১৫ দিন ধরে লাগাতার অস্ট্রেলিয়ার দলের সঙ্গে প্র্যাকটিস করছে। কিন্তু এই টেস্ট ম্যাচের সিরিজ শুরু হুয়ার আগেই রোহিত শর্মাকে তার স্ত্রীর স্মৃতি মনে পড়াচ্ছে। জানিয়ে দিই যে রোহিত নিজের স্ত্রীর সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। যেখানে তিনি লেখেন, “মিসিং মাই আদার হাফ’। যারপরেই যজুবেন্দ্র চহেল একটি মজাদার কমেন্ট করেছেন। আসুন জেনে নেওয়া যাক পুরো গল্প

যজুবেন্দ্র চহেলের মজাদার কমেন্ট

আসলে গত ১৫ দিন ধরে রোহিত শর্মা লাগাতার বিদেশ সফরে রয়েছেন। জানিয়ে দিই যে এই মুহুর্তে ভারতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ খেলার জন্য অস্ট্রেলিয়ায় এসেছে। এই দলে রোহিত শর্মাও শামিল রয়েছেন। রোহিতের টেস্ট সিরিজ শুরু হওয়ার আগেই স্ত্রীর কথা মনে পড়ে গেলো। যে কারণে তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের আর রিতিকার ছবি শেয়ার করেছেন। যার নিচে তিনি লেখেন যে তিনি তার স্ত্রীকে মিস করছেন। রোহিতের পোষ্ট শেয়ার করতেই যজুবেন্দ্র চহেল তার উপর মজাদার কমেন্ট করেছেন। তিনি লিখেছেন যে ব্যাস এই অবস্থা আমারো।যার পর রিতিকা কমেন্ট করে লেখেন যে, “ ডিসেম্বরে দূরে থাকা যথেষ্ট মুশকিল। লাভ ইউ…”।

এর আগেই তিনজনের মধ্যে দেখা গিয়েছে বন্ধুত্ব

জানিয়ে দিই রোহিতের স্ত্রী রিতিকা আর ভারতীয় দলের খেলোয়াড় যজুবেন্দ্র চহেলেরমধ্যে বেশ কয়েকবার এরকম মিষ্টি খুনসুটি দেখতে পাওয়া গিয়েছে। এর আগে ইংল্যান্ডে ওয়ানডে সিরিজ শেষ হওয়ার পরও এই দুজনের মধ্যে কথাবার্তা হয়েছিল। আসলে রোহিত নিজের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন।যার দ্রুত পরেই চহেল তাতে কমেন্ট করে লেখেন, ‘মিস ইউ রোহিত শর্মা’। চহেলের এই কমেন্টের পর রিতিকা দ্রুত কমেন্ট করে লেখেন, ‘ও এখন আমার (HE is my now)”।

টি-২০ সিরিজে করতে পারেননি বেশি রান

Indian cricket player Rohit Sharma celebrates his fifty during the fifth one-day international cricket match between India and Australia in Nagpur, India, Sunday, Oct. 1, 2017. (AP Photo/Rajanish Kakade)

রোহিত সম্প্রতিই শেষ হওয়া টি-২০ সিরিজে খুব বেশি রান নিজের নামে করতে পারেননি। তিনি কেবল একবার ৪০ রান করতে পেরেছেন। এখন পৃথ্বী শ আহত হওয়ার কারণে অ্যাডিলেড টেস্টে খেলতে পারবেন না।এই সময় রোহিতের কাছে ওপেনার হিসেবে প্লেয়িং ইলেভেনে আসার দারুণ সুযোগ রয়েছে।

আরও পড়ুন

বিজেপির লোকসভা নির্বাচনে জেতার পর ভারতীয় খেলোয়াড়রা দিলেন মোদিকে শুভেচ্ছা

বিজেপির লোকসভা নির্বাচনে জেতার পর ভারতীয় খেলোয়াড়রা দিলেন মোদিকে শুভেচ্ছা
ভারতে গত ২ মাস ধরে সাধারণ নির্বাচন চলছিল। যেখানে ভারতীয় জনতা পার্টি আর কংগ্রেস আর বেশ কিছু...

মোদির নির্বাচনে জিততেই পাকিস্তানের ভয়, প্রধানমন্ত্রী ইমরান খান শুভেচ্ছা জানিয়ে করলেন এই অ্যাপিল

ভারতে গত ২ মাস ধরে লোকসভা নির্বাচন চলছিল। যেখানে ভারতীয় জনতা পার্টি, কংগ্রেস আর বেশ কিছু অন্য...

বিজেপির জয়ের পর গম্ভীর, কেজরিওয়ালের জন্য করলেন এই অপশব্দের প্রয়োগ, বললেন এই কথা

পূর্ব দিল্লি থেকে ভারতের প্রাক্তন ওপেনার তথা বিজেপি প্রার্থী গৌতম গম্ভীরের জয় নিশ্চিত মনে হচ্ছে। প্রাক্তন ভারতীয়...

লোকসভা নির্বাচনে বিজেপি আর মোদির জয়ের পর পার্থিব প্যাটেল ক্রিকেটের ভাষায় জানালেন শুভেচ্ছা

লোকসভা নির্বাচনে বিজেপি আর মোদির জয়ের পর পার্থিব প্যাটেল ক্রিকেটের ভাষায় জানালেন শুভেচ্ছা
আরো একবার মোদির সরকার... হ্যাঁ! বর্তমান সময় পুরো দেশ এই স্লোগানই দিচ্ছে। আরো একবার লোকসভা নির্বাচনে ভারতীয়...

ভারতের এই চার খেলোয়াড় যারা বিশ্বকাপে পাবেন না প্রথম একাদশে জায়গা

ভারতের এই চার খেলোয়াড় যারা বিশ্বকাপে পাবেন না প্রথম একাদশে জায়গা
৭দিন পর শুরু হতে চলা বিশ্বকাপ ২০১৯ এর জন্য ভারতীয় ক্রিকেট দল মঙ্গলবার নিজেদের ১৫জন খেলোয়াড়কে নিয়ে...