ভিডিয়ো: রোহিত পন্থকে বললেন ডিআরএসে তোর কথা শুনব না, রিভিউ হল নষ্ট, উঠল ধোনি ধোনি স্লোগান 1

ভারত বাংলাদেশের দলকে নাগপুর টি-২০ ম্যাচে ৩০ রানে হারিয়ে দিয়েছে। সেই সঙ্গেই ভারত তিন ম্যাচের এই টি-২০ সিরিজকে ২-১ ব্যবধানে জিতে নিয়েছে। এই ম্যাচ চলাকালীন একটা মজাদার ঘটনা দেখতে পাওয়া গিয়েছে। আসলে অধিনায়ক রোহিত শর্মা ডিআরএসে উইকেটকিপার ঋষভ পন্থের মতামত নিতে মানা করে দেন।

ডিআরএসে পরামর্শের জন্য পন্থকে রোহিত দিলেন না গুরুত্ব

ভিডিয়ো: রোহিত পন্থকে বললেন ডিআরএসে তোর কথা শুনব না, রিভিউ হল নষ্ট, উঠল ধোনি ধোনি স্লোগান 2

বাংলাদেশের ইনিংসের ১৫তম ওভার খলিল আহমেদ বল করছিলেন। তার এই ওভারের পঞ্চম বল ওয়াইড ছিল, আসলে এই বলকে ব্যাটসম্যান নঈম ইসলাম খেলতে চেয়েছিলেন, কিন্তু খলিলের এই বল অফ স্ট্যাম্প থেকে যথেষ্ট বাইরে ছিল আর অ্যাম্পায়ার এটা ওয়াইড দেন। ভারতের খেলোয়াড়রা এই বলে অ্যাপিলও করেছিলেন, যখন অ্যাম্পায়ার আউট দেননি তো অধিনায়ক রোহিত শর্মা ডিআরএসের ব্যাপারে জিজ্ঞাসা করার জন্য বোলার খলিল আহমদের কাছে যান আর যখন তিনি খলিল আহমেদের কাছে যাচ্ছিলেন তখন তিনি ঋষভ পন্থের দিকে তাকিয়ে বলেন, “তোর কথা শুনব না”। এরপরর রোহিত শর্মা খলিল আহমেদের সঙ্গে কিছুক্ষণ কথা বলার পর ডিআরএস নিয়ে নেন, যদিও ভারত দ্বারা নেওয়া এই রিভিউ অসফল প্রমানিত হয়। বল নঈম ইসলামের ব্যাট থেকে যথেষ্ট দূরে ছিল।

রিভিউ অসফল হওয়ায় উঠল ধোনি-ধোনির স্লোগান

ভিডিয়ো: রোহিত পন্থকে বললেন ডিআরএসে তোর কথা শুনব না, রিভিউ হল নষ্ট, উঠল ধোনি ধোনি স্লোগান 3

যেমনই ভারতের এই রিভিউ অসফল প্রমানিত হয়, স্টেডিয়ামে বসা দর্শকরা ধোনি-ধোনি স্লোগান দেওয়া শুরু করে দেন। এমনটা প্রথমবার নয় যখন স্টেডিয়ামের দর্শকরা ধোনি-ধোনি স্লোগান তুললেন, দিল্লি টি-২০তেও ডিআরের সুযোগ হাতছাড়া হওয়ার পর ধোনি ধোনি স্লোগান উঠেছিল।

এখানে দেখুন ঘটনার ভিডিয়ো

আপনারা এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন যে কিভাবে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা ডিআরএসে ঋষভ পন্থের পরামর্শ নিতে মানা করে দেন আর কিভাবে ভারতের রিভিউ নষ্ট হওয়ার পর দর্শকরা ধোনি-ধোনি স্লোগান তুললেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *