একটি শব্দে বিরাট কোহলিকে করুণ বর্ণনা, রোহিত শর্মার জবাব সকলকে করল অবাক

অধিনায়ক বিরাট কোহলি আর সহঅধিনায়ক রোহিত শর্মা ভারতীয় দলের দুই প্রধান স্তম্ভ। মাঠে এই দুই খেলোয়াড়ই বেশকিছু বড়ো পার্টনারশিপ গড়েছেন। কিন্তু প্রায়ই খবর আসতে থাকে যে রোহিত-বিরাটের মধ্যে সম্পর্ক খুব একটা ভালো নয়। হ্যাঁ, বিশ্বকাপ ২০১৯ এর পর তো যথেষ্ট সময় পর্যন্ত এই দুজনে শিরোনামে থেকেছেন। এখন আরো একবার সোশ্যাল মিডিয়ায় তেমনই কিছু ঘটতে দেখা গেলো।

রোহিত শর্মা এড়ালেন বিরাটকে নিয়ে প্রশ্ন

একটি শব্দে বিরাট কোহলিকে করুন বর্ণনা, রোহিত শর্মার জবাব সকলকে করল অবাক 1

রোহিত শর্মা আর বিরাট কোহলি ভারতীয় ক্রিকেটের দুই মজবুত স্তম্ভের মতোই। রবিবার যখন সমর্থকদের সঙ্গে হিটম্যানের প্রশ্ন উত্তরের সেশন চালু হয় তো সমস্য ক্রিকেটারদের জন্য সমর্থকরা একটি শব্দ বলতে বলেন। যার সোজাসুজি জবাব দিচ্ছিলেন রোহিত শর্মা, কিন্তু যখন বিরাটের ব্যাপারে প্রশ্ন করা হয় তো তিনি জবাবই দেননি আর ওই সমর্থককে বানান চেক করার জন্য বলেন। রোহিত প্রশ্ন এড়িয়ে গিয়ে লেখেন, “নিজের বানান চেক করো”। আসলে ওই সমর্থক কোহলির বানান ভুল লিখেছিলেন। কিন্তু যদি রোহিত শর্মা চাইতেন তো তিনি রিপ্লাই দিতে পারতেন। এখন তার এইভাবে জবাবকে এড়িয়ে যাওয়ায় আরো একবার বিরাট-রোহিতের মধ্যে দূরত্বের খবর মানুষের মনে উদ্রেক করেছে।

সমস্ত খেলোয়াড়দের নিয়ে প্রশ্নের দিলেন জবাব

একটি শব্দে বিরাট কোহলিকে করুন বর্ণনা, রোহিত শর্মার জবাব সকলকে করল অবাক 2

রোহিত শর্মা যখন ইনস্টাগ্রামে সমর্থকদের সঙ্গে ইন্টার্যােক্ট করেন তো সেই সময় খেলোয়াড়রা তাকে সোজাসুজি প্রশ্ন করতে শুরু করে দেন। বেশকিছু সমর্থক খেলোয়াড়দের নিয়ে একটি একটি শব্দ বলতে বলেন। যার জবাব রোহিতকে সোজাসুজি দিতে দেখা যায়। মহেন্দ্র সিং ধোনি – লিজেন্ড, শিখর ধবন- গব্বর, কেএল রাহুল – জবাবে রোহিত এক নম্বরের ইমোজি শেয়ার করেন।

বিরাট-রোহিতের মধ্যে দূরত্বের খবর সামনে আসতে থাকে

একটি শব্দে বিরাট কোহলিকে করুন বর্ণনা, রোহিত শর্মার জবাব সকলকে করল অবাক 3

বিরাট কোহলি আর রোহিত শর্মার মধ্যে মাঠে ভালো পার্টনারশিপ তো দেখতে পাওয়াই যায়। কিন্তু আসল জীবনে এই দুজনের মধ্যে ভাঙনের খবর প্রায়ই ক্রিকেট দুনিয়ায় শোনা যায়। আইসিসি বিশ্বকাপ ২০১৯ এর পরও এই খবর যথেষ্ট হইচই ফেলে দিয়েছিল। সেমিফাইনালে হারার পর রোহিত দলকে ছেড়ে পরিবারের সঙ্গে আগেই মুম্বাই চলে আসেন। এমনিতে তো দুই খেলোয়াড়ই নিজেদের মধ্যেকার বিবাদ বা ভাঙনের প্রশ্ন এড়িয়ে চলেন। কিন্তু লাগাতার খবরের পর বিরাট কোহলি এই টপকে নিজের নিরবতা ভেঙে বলেছিলেন যে যদি আমাদের মধ্যে এমন কিছু হতো তো আপনারা পরিস্কার দেখতে পারেন। কারণ আমি ভীষণই এক্সপ্রেসিভ। যতই সেই সময় নিজের বয়ানে বিরাট সকলকে শান্ত করুন, কিন্তু এখন রোহিত শর্মার এইভাবে বিরাটের প্রশ্নকে এড়িয়ে যাওয়ায় দুজনের মধ্যে ভাঙনের খবরে ঘি পড়ে গিয়েছে।

এখানে দেখুন রোহিতের জবাব

একটি শব্দে বিরাট কোহলিকে করুন বর্ণনা, রোহিত শর্মার জবাব সকলকে করল অবাক 4

একটি শব্দে বিরাট কোহলিকে করুন বর্ণনা, রোহিত শর্মার জবাব সকলকে করল অবাক 5

একটি শব্দে বিরাট কোহলিকে করুন বর্ণনা, রোহিত শর্মার জবাব সকলকে করল অবাক 6

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *