রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের জন্য ইন্ডিয়া লেজেন্ড দল ঘোষিত, শচীন তেন্ডুলকর করবেন অধিনায়কত্ব

ক্রিকেটের বেশকিছু তারকা এখন একসঙ্গে হয়ে এমন একটা টুর্নামেন্ট খেলতে চলেছেন, যাতে মানুষকে রোড সেফটির ব্যাপারে জানানো যায়। তার জন্য ৫টি দেশের দল রয়েছে। ভারতের যে দলটি রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের জন্য যাচ্ছে তার ঘোষণা হয়ে গিয়েছে। যেখানে বেশকিছু তারকা রয়েছে। শচীন তেন্ডুলকর ইন্ডিয়া লিজেন্ডস দলের অধিনায়কত্ব করবেন।

শক্তিশালী দেখাচ্ছে দলের ব্যাটিং

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের জন্য ইন্ডিয়া লেজেন্ড দল ঘোষিত, শচীন তেন্ডুলকর করবেন অধিনায়কত্ব 1

অধিনায়ক শচীন তেন্ডুলকর ছাড়া দলে ব্যাটিংয়ের জন্য আক্রামণাত্মক ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগ মজুত রয়েছেন। এছাড়াও যুবরাজ সিংকেও দেখা যাবে। তিনি ছাড়াও ব্যাটিং মহম্মদ কাইফও রয়েছে। যে কারণে মিডল অর্ডারে ভারসাম্য দেখাচ্ছে। উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে সমীর দিঘে উপস্থিত রয়েছে। যিনি প্রাক্তন ভারতীয় উইকেটকিপার। এছাড়াও দলে ভারতীয় দলের প্রাক্তন ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারকেও দেখা যাবে। যাকে নীচের দিকে দলের ব্যাটিংকে সামলাতে দেখা যাবে। এই ব্যাটসম্যানদের উপস্থিতিতে ইন্ডিয়া লীজেন্ডসের ব্যাটিংকে ভীষণই মজবুত দেখাচ্ছে। যা দেখে বোলারদের সাবধান থাকতে হবে। যদিও এই সমস্ত খেলোয়াড় দীর্ঘ সময় ধরে মাঠের বাইরে রয়েছেন। যুবরাজ সিং যদিও এর মধ্যে ক্রিকেট খেলেছেন।

বোলিং অনেক বেশি অভিজ্ঞতা দলে রয়েছে

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের জন্য ইন্ডিয়া লেজেন্ড দল ঘোষিত, শচীন তেন্ডুলকর করবেন অধিনায়কত্ব 2

ব্যাটসম্যানদের পর দলের বোলিংয়ের দিকে তাকালে, দলে বাঁ জাতি জোরে বোলার জাহির খান রয়েছেন, তাকে সঙ্গ দিতে দেখা যাবে বাঁহাতি অলরাউন্ডার ইরফান পাঠানকে। তিনি ছাড়াও রয়েছে অজিত আগরকার। যিনি শেষের দিকে ব্যাটিংয়েও যোগদান দিতে পারেন। মুনাফ প্যাটেলও এই দলের অংশ হিসেবে রয়েছে। স্পিন বোলারদের মধ্যে প্রজ্ঞান ওঝার সঙ্গে অলরাউন্ডার সাইরাজ বাহুতুলেও রয়েছেন, তিনিও ভারতীয় দলের হয়ে খেলেছেন। এই দলকে দেখে পরিস্কার বলার যেতে পারে যে দলকে ভীষণই ভারসাম্য দেখাচ্ছে। যদিও এই খেলোয়াড়রা এখন থেকেই প্র্যাকটিস শুরু করে দিয়েছেন। এই টুর্নামেন্ট ৭ মার্চ থেকে খেলা হবে, এবং টুর্নামেন্টে ১১টি ম্যাচ খেলা হবে।
শচীনই নন ব্রেট লি, জন্টি রোডস, ব্রায়ান লারার মতো তারকাদেরও এই টুর্নামেন্টে খেলতে দেখা যাবে। যে কারণে সমর্থকদের অনেক বেশি উৎসাহিত হতে দেখা যাচ্ছে। এই সিরিজের কিছু ম্যাচ ভারতেও খেলা হবে, ফলে সকলেরই ইচ্ছা পূরণ হয়ে যাবে প্রিয় তারকাদের আবারো খেলতে দেখার।

এখানে দেখুন রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে ইন্ডিয়া লিজেণ্ডের পুরো দল

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের জন্য ইন্ডিয়া লেজেন্ড দল ঘোষিত, শচীন তেন্ডুলকর করবেন অধিনায়কত্ব 3

শচীন তেন্ডুলকর (অধিনায়ক), বীরেন্দ্র সেহবাগ, যুবরাজ সিং, জাহির খান, ইরফান পাঠান, অজিত আগরকার, সঞ্জয় বাঙ্গার, মুনাফ প্যাটেল, মহম্মদ কাইফ, প্রজ্ঞান ওঝা, সাইরাজ বাহুতুলে, সমীর দিঘে (উইকেটকিপার)।

Leave a comment

Your email address will not be published.