'ঋষভ পন্থ দিল্লি ক্যাপিটালসকে তাদের প্রথম আইপিএল ট্রফি দেবেন...' আত্মবিশ্বাসী খলিল আহমেদ 1

তরুণ পেসার খলিল আহমেদ (Khaleel Ahmed) আস্থা প্রকাশ করেছেন যে ঋষভ পন্থ (Rishabh Pant) তার নেতৃত্বে দিল্লি ক্যাপিটালসকে তাদের প্রথম আইপিএল ট্রফিতে নেতৃত্ব দেবেন। দিল্লি আইপিএল (IPL 2022) এর ১৫তম মরসুমে জয় দিয়ে শুরু করেছিল এবং তাদের প্রথম ম্যাচে রেকর্ড ৫ বারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে পরাজিত করেছিল। এর আগে, খলিল সানরাইজার্স হায়দ্রাবাদ দলের অংশ ছিলেন, কিন্তু মেগা নিলামে, দিল্লি ক্যাপিটালস তাকে ৫.২৫ কোটি টাকায় কিনেছিল।

৫ বারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে পরাজিত করেছিল

Rishabh Pant will give Delhi Capitals their first IPL trophy...' confident  Khaleel Ahmed - Cricket.Surf

এই বাঁ হাতি ফাস্ট বোলার এখন খেলছেন ঋষভ পন্থের নেতৃত্বে। পন্থের নেতৃত্বে দিল্লি গত মরশুমে প্লে অফে পৌঁছেছিল। দলের পুরো প্রচেষ্টা প্রথম আইপিএল শিরোপা জয়ের জন্য। পন্থও খুব চমত্কারভাবে দলকে নেতৃত্ব দিচ্ছেন, যার কোচ অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক এবং কিংবদন্তি ক্রিকেটার রিকি পন্টিং। ২৪ বছর বয়সী খলিল আহমেদ টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, “আমি আত্মবিশ্বাসী যে দিল্লি ক্যাপিটালস এবার তাদের প্রথম শিরোপা জিতবে। ঋষভ একজন প্রতিভাবান অধিনায়ক এবং দিল্লির জন্য সত্যিই ভালো করছে। আমি নিশ্চিত ঋষভ দিল্লিকে আইপিএলে প্রথম শিরোপা জিতিয়ে দেবে।”

খলিল সানরাইজার্স হায়দ্রাবাদ দলের অংশ ছিলেন

IPL 2022: Khaleel Ahmed is Confident Rishabh Pant Will Lead Delhi Capitals  to Their Maiden Title

দিল্লি ক্যাপিটালসের হয়ে নির্বাচিত হওয়ার আগে, খলিল লিগে চারটি মরসুম হায়দরাবাদ দলের হয়ে খেলেছিলেন। নতুন ফ্র্যাঞ্চাইজির হয়ে তার প্রথম ম্যাচে, ২৪ বছর বয়সী খলিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে তিলক ভার্মা এবং টিম ডেভিডের আকারে দুটি উইকেট নিয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published.