ভিডিয়ো: ঋষভ পন্থকে আউট করার পর স্টুয়ার্ট ব্রড করলেন অভদ্র ভাষার প্রয়োগ, তারপর পন্থ করলেন এমন কিছু যে লজ্জিত হলেন ব্রড

ইংল্যান্ডের বিরুদ্দে ভারতীয় দল ৫ ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় টেস্ট খেলছে। ম্যাচের প্রথম দিন ভারতীয় ব্যাটসম্যানরা দুর্দান্ত খেল দেখিয়েছেন আর দলের স্কোর ৩০৭/৬ পর্যন্ত পৌঁছে দেয়। ম্যাচের দ্বিতীয় দিন ভারতীয় ব্যাটসম্যানরা বিশেষ কিছুই করতে পারে নি আর পুরো দল মাত্র ৩২৯ রানেই অলআউট হয়ে যায়। আজ ভারত ঋষভ পন্থের রূপে প্রথম উইকেট হারায়। তার উইকেট দলের ৩২৩ রানে পড়ে, তারপর শেষ তিন উইকেটও দ্রুত পড়ে যায়।

স্টুয়ার্ট ব্রড করলেন বোল্ড

ভিডিয়ো: ঋষভ পন্থকে আউট করার পর স্টুয়ার্ট ব্রড করলেন অভদ্র ভাষার প্রয়োগ, তারপর পন্থ করলেন এমন কিছু যে লজ্জিত হলেন ব্রড 1
NOTTINGHAM, ENGLAND – AUGUST 19: Rishabh Pant of India is bowled by Stuart Broad of England during day two of the Specsavers 3rd Test match between England and India at Trent Bridge on August 19, 2018 in Nottingham, England. (Photo by Gareth Copley/Getty Images)

ভারতের হয়ে নিজের টেস্ট ডেবিউ করা ঋষভ পন্থ ২৪ রান করে দ্বিতীয় দিন প্রথম ব্যাটসম্যান হিসেবে আউট হন। তাকে আউট করেন স্টুয়ার্ট ব্রড। ব্রডের অফ স্ট্যাম্পের বাইরে যাওয়া বলে ড্রাইভ করার চক্করে বল তার ব্যাটের ভেতরের দিকে কোনায় লেগে উইকেটে গিয়ে লাগে।

ব্রড দিলেন সেন্ড অফ
ভিডিয়ো: ঋষভ পন্থকে আউট করার পর স্টুয়ার্ট ব্রড করলেন অভদ্র ভাষার প্রয়োগ, তারপর পন্থ করলেন এমন কিছু যে লজ্জিত হলেন ব্রড 2
ইংল্যান্ডের জোরে বোলার স্টুয়ার্ট ব্রড পন্থকে বোল্ড করার পর তাকে সেন্ড অফ দেন। ব্রড ব্যাটসম্যান পন্থের কাছে গিয়ে কিছু বলেন, কিন্তু পন্থ তা নিয়ে কোনও প্রতিক্রিয়া দেন নি। পন্থ সবে তার প্রথম টেস্ট ম্যাচই খেলছেন আর ১২১টি ম্যাচ খেলা ব্রডের একজন তরুণ প্লেয়ারের সঙ্গে এমনটা করা শোভা দেয় না। যদি পন্থের জায়গায় ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি থাকতেন তাহলে এই মামলা বেড়ে যেত অবশ্যই।
ভারতের হয়ে ২৯১ তম টেস্ট খেলোয়াড় হলেন পন্থ

বাঁ হাতি উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থকে দীনেশ কার্তিকের জায়গায় দলে শামিল করা হয়। কার্তিক প্রথম দুটি টেস্টে সম্পূর্ণ ফ্লপ ছিলেন, আর এই কারণেই পন্থকে জায়গা দেওয়া হয়েছে। তিনি ভারতের জন্য টেস্ট ম্যাচ খেলা ২৯১তম খেলোয়াড় হয়ে গিয়েছেন। সেই সঙ্গে উইকেটকিপার হিসেবে ভারতের তরফে পন্থ টেস্ট ম্যাচ খেলা ৩৬তম খেলোয়াড়। তিনি ছক্কা মেরে প্রথম টেস্ট রান করেন, এমনটা করা তিনি একমাত্র ভারতীয় খেলোয়াড়।

দেখে নিন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *