যোগী আদিত্যনাথের ছবি পোষ্ট করে বীরেন্দ্র সেহবাগ ব্রিসবেনের নাম বদলে পন্থ নগর রাখার পরামর্শ দিলেন

ভারতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়ার দলের সঙ্গে খেলা হওয়া গাবা টেস্ট ম্যাচ ৩ উইকেটে জিতে দ্বিতীয়বার বর্ডার-গাভাস্কার ট্রফির দখল নিয়ে ফেলেছে। শেহশ ম্যাচে ভারতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ অসাধারণ ব্যাটিং করে ৮৯ রান করেন আর ভারতকে ৩ উইকেটে জয়ে এনে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

ব্রিসবেনের নাম রাখা হোক পন্থ নগর

ব্রিসবেনে পাওয়া স্মরণীয় জয়ের পর টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগ ঋষভ পন্থকে নিয়ে এমন একটি টুইট করেছেন যা পড়ে আপনারা হাসতে হাসতে পাগল হয়ে যাবেন। আসলে সেহবাগ নিজের মজা করা স্বভাব অনুযায়ী টুইটারে লিখেছেন যে গাবায় জয়ের পর ব্রিসবেনের নাম বদলে পন্থ নগর করে দেওয়া উচিত। সেহবাগ ওই টুইটে লেখেন, “এই সিরিজে পাওয়া জয় সেই ধরণের জয় যা কোনো মানুষ কয়েক প্রজন্মেও দেখতে পাবেন না। কিছুই গুরুত্ব রাখে না। এই জয়ের খুশি বহু বছর ধরে পালন করা উচিত। ১৯ জানুয়ারি জয়। জয় ভারত”।

ঋষভ পন্থের হচ্ছে প্রশংসা

যোগী আদিত্যনাথের ছবি পোষ্ট করে বীরেন্দ্র সেহবাগ ব্রিসবেনের নাম বদলে পন্থ নগর রাখার পরামর্শ দিলেন 1

ঋষভ পন্থ সত্যিই গাবার মাঠে নিজের দুর্দান্ত প্রদর্শনে বিশ্বজুড়ে থাকা ক্রীড়াপ্রেমীদের মন জয় করেছেন। এর আগে এই সিরিজের তৃতীয় ম্যাচেও তিনি অসাধারণ ব্যাটিং করেন আর সাহস দেখিয়ে ৯৭ রানের বহুমূল্য ইনিংস খেলেছিলেন আর ভারতের হয়ে ম্যাচ বাঁচানোর কাজ করেহিলেন। বর্তমান সময়ে সকলেই ঋষভ পন্থের প্রশংসা করছেন। ক্রিকেট পণ্ডিতের পাশাপাশি ক্রিকেট সমর্থকরাও ঋষভের নামের মালা জপ করছেন। পন্থ এই সিরিজে ৬৮.৫০ গড়ে ২৭৪ রান করেছেন আর তিনি সর্বাধিক রান করা খেলোয়াড়দের তালিকায় ৩ নম্বরে রয়েছেন।

ভারত ২-১ এ জিতেছে সিরিজ

যোগী আদিত্যনাথের ছবি পোষ্ট করে বীরেন্দ্র সেহবাগ ব্রিসবেনের নাম বদলে পন্থ নগর রাখার পরামর্শ দিলেন 2

ভারতীয় ক্রিকেট দল গতবার ২০১৮-১৯ এ বিরাট কোহলির নেতৃত্বে অস্ট্রেলিয়াকে অস্ট্রেলিয়ার মাটিতে হারিয়ে ঐতিহাসিক জয় হাসিল করেছিল। এরপর এখন অজিঙ্ক রাহানের অধিনায়কত্বে ভারত এবারও অস্ট্রেলিয়াকে সিরিজে মাত দিয়ে বর্ডার-গাভাস্কার ট্রফি নিজেদের নামে করেছে। এই জয়ের সঙ্গেই ভারতীয় দল আইসিসি টেস্ট র্যা ঙ্কিংয়ে এক ফায়দা পেয়েছে আর টেস্ট র্যা ঙ্কিংয়ে অস্ট্রেলিয়াকে পেছনে ফেলে দ্বিতীয় স্থানে উঠে এসেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *