আবারও শিরোনামে ঋষভ পন্থ, খোঁচা মেরে তারকা এই অসি ব্যাটসম্যানকে বললেন এমন কথা 1

গত অস্ট্রেলিয়া সফরে ব্যাট ও বলের লড়াইয়ের পাশাপাশি শিরোনামে ছিলেন এক বিশেষ ক্রিকেটার, তার নাম ঋষভ পন্থ। উইকেটের পিছনে থেকে কখনও অসি অধিনায়ক টিম পেইন, কখনও বা প্যাট কামিন্সকে একটানা স্লেজ করে গিয়েছেন ঋষভ পন্থ। কিন্তু চলতি অস্ট্রেলিয়া সফরে সেভাবে স্লেজিংয়ের কোনও নিদর্শন দেখা যায়নি, বেশ বন্ধুত্বপূর্ণ ভঙ্গিতে দুই দলের ক্রিকেটাররা খেলেছেন।

India vs Australia 1st ODI: Aaron Finch, Steve Smith tons help Australia  beat India by 66 runs | Cricket News - Times of India

কিন্তু এবার যেহেতু দলে সুযোগ পেয়েছেন তরুণ উইকেটকিপার ঋষভ পন্থ, তখন উইকেটের পিছন থেকে তিনি স্লেজ করবেন না, এমনটা হয় না কি! অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসে সেভাবে কিছু না করলেও, দ্বিতীয় ইনিংসে এবার লেগে পড়লেন নিজের কাজে। উইকেটের পিছন থেকে অস্ট্রেলিয়ার ওপেনার ম্যাথু ওয়েডের উদ্দেশ্যে এমন কথা বললেন ঋষভ পন্থ, যা স্টাম্প মাইকে শোনা যাচ্ছিল। আর তার ফলে হাসতে হাসতে কাবু হলেন ধারাভাষ্যকাররা।

Andar hi rakhna....': Watch As Stump Mic Catches Rishabh Pant's Brilliant  Advice For R Ashwin To Dismiss Matthew Wade

ইনিংসের ২৪ নম্বর ওভার বল করতে এসেছিলেন জসপ্রীত বুমরাহ। তার ব্যাক অফ আ লেংথ ডেলিভারি লেগ সাইডের দিকে ঠেলে দেন ম্যাথু ওয়েড। আর সেই সময় ঋষভ পন্থ হাসতে হাসতে ম্যাথু ওয়েডকে বলেন, “হে হে হে, তুমি নিজেকে আবারও বড় স্ক্রিনে দেখছ নাকি!”। আর এই কথা শুনে নিজেদের সামলাতে পারেননি ধারাভাষ্যকাররা, হাসতে হাসতে তারা ওষ্টাগত হয়ে পড়েন। সেই কথাটি শোনার পর কিছুটা অস্বস্তিতেও লাগছিল ম্যাথু ওয়েডকে। ইতিমধ্যেই ক্রিজে বেশ সেট হয়ে গিয়েছেন ম্যাথু ওয়েড, এই রিপোর্ট লেখার সময় ৮৯ বল খেলে ২৭ রান করে ব্যাট করছেন ওয়েড। আর সেই কারণে মনঃসংযোগ বিগড়াতে স্লেজিংয়ের ভূমিকা নিচ্ছেন ঋষভ পন্থ।

রিপোর্টটি লেখার সময় অস্ট্রেলিয়ার স্কোর ২৮ ওভারে ৬৫/২। ব্যাট করছিলেন ম্যাথু ওয়েড ২৭ (৮৯) এবং স্টিভ স্মিথ ৬ (২০)।

Leave a comment

Your email address will not be published.