চেন্নাইয়ের হারের পর সাক্ষী ধোনির সঙ্গে ঋষভ পন্থের সেলফি ভাইরাল হল 1

গতকাল ফিরোজশাহ কোটলায় মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ডেয়ারডেভিলস। এই ম্যাচে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বধীন চেন্নাই এবং দিল্লি ডেয়ারডেভিলসের মধ্যে রোমাঞ্চকর লড়াই দেখতে পাওয়া যায়। এই ম্যাচে বিজয় শঙ্কর এবং ঋষভ পন্থের সংক্ষিপ্ত ইনিংসের সৌজন্যে দিল্লি বড় জয় লাভ করে। এই জয়ের পর দিল্লি ডেয়ারডেভিলস দারুণভাবে জয়ের উৎসব পালন করে এবং চেন্নাইয়ের মত বড় দলকে হারিয়ে তারা দারুণ প্রশংসিতও হয়। যদিও এই জয়ে দিল্লির কোনও লাভই হয় নি কিন্তু চেন্নাইয়ের যথেষ্ট ক্ষতিই হয়।

চেন্নাইয়ের হারের পর সাক্ষী ধোনির সঙ্গে ঋষভ পন্থের সেলফি ভাইরাল হল 2
ছবি সৌজন্যে বিসিসিআই

এই জয়ের পর তরুণ ক্রিকেটার তথা আইপিএলের একাদশ মরশুমে তারকা বনে যাওয়া ব্যাটসম্যান ঋষভ পন্থ ধোনির স্ত্রী সাক্ষী ধোনির সঙ্গে একটি দারুণ ছবি শেয়ার করেছেন যা অনেকেরই হৃদয় জিতে নিয়েছে। প্রসঙ্গত গতকালের ম্যাচের ফলাফল বহু ক্রিকেট প্রেমীর হৃদয় ভেঙে দেয়। এটাই স্বাভাবিক ছিল কারণ দিল্লির চলতি আইপিএলের সবচেয়ে দুর্বল দল দিল্লি ডেয়ারডেভিলস ধোনির চেন্নাই সুপার কিংসকে ৩৪ রানে হারিয়ে দেয়, যা যথেষ্ট চমকে দেওয়ার মতই।
চেন্নাইয়ের হারের পর সাক্ষী ধোনির সঙ্গে ঋষভ পন্থের সেলফি ভাইরাল হল 3
ছবি সৌজন্যে ঋষভ পন্থের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট

অন্যদিকে এই ফলাফলের পর দিল্লির তারকা প্লেয়ার ঋষভ পন্থ ধোনির স্ত্রী সাক্ষী সিংয়ের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন যা সোশ্যাল মিডিয়ায় হঠাৎই ভাইরাল হয়ে যায়। আসলে ঘটনা হল ঋষভ নিজের ইনস্টাগ্রামে একটি গল্প শেয়ার করেছে যাতে তিনি সাক্ষী ধোনির সঙ্গে নিজের খুশি শেয়ার করছেন। বেশিরভাগ সময়ই ক্রিকেটাররা ম্যাচ জেতার পর সোশ্যাল মিডিয়ায় নিজের খুশি ব্যক্ত করেন এবং নিজেদের ফ্যানেদের সঙ্গে খুশি শেয়ার করে নেন। কিন্তু এই ম্যাচে দিল্লির জয়ের পর ঋষভ সাক্ষীর সঙ্গে খুশি শেয়ার করেছেন যা দেখে সকলেই চমকে উঠেছেন।
চেন্নাইয়ের হারের পর সাক্ষী ধোনির সঙ্গে ঋষভ পন্থের সেলফি ভাইরাল হল 4
ছবি সৌজন্যে ক্রিকেট ট্রোল

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *