ঋষভ পন্থ এই মিস্ট্রি গার্লের সঙ্গে করলেন নিজের সম্পর্ক ব্যাপারে নিশ্চিত, শেয়ার করলেন বরফের মধ্যে এই ছবি

এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটাররা নতুন বছর উদযাপনের জন্য বিদেশে ঘুরছেন। বিরাট কোহলি স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে সুইটজারল্যাণ্ডে ঘুরছেন তো অন্যদিকে হার্দিক পাণ্ডিয়া ১ জানুয়ারি প্রেমিকা নাতাশার সঙ্গে এনগেজমেন্ট করে সকলকেই চমকে দিয়েছিলেন। সকলেই লাগাতার সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করে নিজের জীবনে চলা ঘটনার ব্যাপারে সমর্থকদের জানাচ্ছেন। এখন টিম ইন্ডিয়ার উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ নিজের গার্লফ্রেন্ড ঈশা নেগীর সঙ্গে নিজের ছবি পোষ্ট করেছেন।

গার্লফ্রেন্ড ঈশা নেগীর সঙ্গে ঘুরছেন ঋষভ পন্থ

View this post on Instagram

I like me better when I’m with you 🧡🤷🏻‍♂

A post shared by Rishabh Pant (@rishabpant) on Jan 2, 2020 at 10:52am PST

ভারতীয় ক্রিকেট দলের উইকেটকিপার ঋষভ পন্থ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গার্লফ্রেন্ড ঈশা নেগীর সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন। এই ছবিতে দুজনকে কোনো তুষারাবৃত জায়গায় ঘুরতে দেখা যাচ্ছে। যদিও এই পোষ্টে পন্থ এই বিষয়ে জানাননি যে তিনি কোথায় ঘুরছেন কিন্তু তিনি একটি মিষ্টি ক্যাপশন অবশ্যই লিখেছেন। ঋষভ লেখেন, “যখন আমি তোমার সঙ্গে থাকি তো আমি ভালো অনুভব করি’। যদিও এটি একটি ইংরেজি গানের লাইন।

পন্থের ফর্ম টিম ম্যানেজমেন্টের জন্য চিন্তার বিষয়

ঋষভ পন্থ এই মিস্ট্রি গার্লের সঙ্গে করলেন নিজের সম্পর্ক ব্যাপারে নিশ্চিত, শেয়ার করলেন বরফের মধ্যে এই ছবি 1

মহেন্দ্র সিং ধোনির উত্তরাধিকার বলে মনে করা ঋষভ পন্থ গত দীর্ঘ সময় ধরে খারাপ ফর্ম নিয়ে সংঘর্ষ করছেন। পন্থের উইকেটকিপিংয়ে ভুলভ্রান্তি তো দেখা যাচ্ছে সেই সঙ্গে তাকে লাগাতার ব্যাটিংয়েও ফ্লপ হতে দেখা যাচ্ছে। খারাপ ফর্মের কারণে পন্থের উপর প্রয়োজনের তুলনায় বেশি চাপ তৈরি হয়ে গিয়েছে, এটাই কারণ যে তিনি ম্যাচে লাগাতার ক্যাচ হাতছাড়া করে চলেছেন। গত কিছু ম্যাচের পরিসংখ্যান দেখা হলে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে পন্থ ৭১ রানের ইনিংস খেলে নিজের সমর্থকদের খুশি হওয়ার সুযোগ দিয়েছেন। দ্বিতীয় ম্যাচেও পন্থ ছোটো কিছু ৩৯ রানের বিস্ফোরক ইনিংস খেলেছিলেন। যদিও তৃতীয় ন্যাচে আরো একবার পন্থের ব্যাট এবং উইকেটকিপিং কোনোটাই সহজ দেখায়নি, এখন ৫ জানুয়ারি তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য দলের সঙ্গে যোগ দেবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *