টেস্ট সিরিজের আগে উজ্জ্বল ঋষভ পন্থ, ঈশ সোধীকে পরপর মারলেন ২টি ছক্কা, দেখুন ভিডিয়ো

টিম ইন্ডিয়ার উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ গত কিছু সময় ধরে টিম ইন্ডিয়ার প্রথম একাদশের বাইরে রয়েছেন। কিন্তু নিউজিল্যান্ড ইলেভেনের বিরুদ্ধে খেলা হওয়া প্র্যাকটিস ম্যাচে পন্থকে প্রথম একাদশে উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে শামিল করা হয়েছিল। যেখানে তিনি দ্বিতীয় ইনিংসে দুর্দান্ত ব্যাটিং করে ৬৫ বলে ৭০ রানের ঝোড়ো ইনিংস খেলেন। এর মধ্যে পন্থ ইশ সোধীর মুশকিল স্পিন বলে পরপর ২টি ছক্কা মেরে সকলের নজর নিজের দিকে আকর্ষিত করেছেন।

ঋষভ পন্থ ঈশ সোধীকে পরপর দু বলে মারলেন ২টি ছক্কা

দীর্ঘ সময় ধরে উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ টিম ইন্ডিয়ার প্রথম একাদশের বাইরে রয়েছেন। যদিও এর মধ্যে কিউয়ি দলের বিরুদ্ধে ২১ ফেব্রুয়ারি থেকে খেলা হতে চলা টেস্ট সিরিজের আগে খেলা হওয়া প্র্যাকটিস ম্যাচে টিম ম্যানেজমেন্ট পন্থকে প্রথম একাদশে খেলার সুযোগ দেয়। ঋষভ পন্থ এই সুযোগের ভালো মতো ফায়দা তোমার সম্পূর্ণ প্রচেষ্টা করেন। প্রথম ইনিংসে যতই পন্থ ৭ রান করে আউট হন কিন্তু দ্বিতীয় ইনিংসে তিনি ৬৫ বলে ৭০ রানের ইনিংস খেলেন। এর মধ্যে পন্থ ঈশ সোধীর ওভারে ২ বলে পর পর ২টি ছক্কা মেরে সকলের মনোযোগ নিজের দিকে আকর্ষিত করেন। এই ভিডিয়োটিতে আপনারা দেখতে পারেন যে পন্থ, ঈশ সোধীর ২ বলে কীভাবে ২টি ছক্কা মেরেছেন। প্রসঙ্গত এই ম্যাচটি শেষ পর্যন্ত ড্র হয়।

দক্ষিণ আফ্রিকা সিরি থেকে পাচ্ছেন না টেস্টের প্রথম একাদশে জায়গা

টেস্ট সিরিজের আগে উজ্জ্বল ঋষভ পন্থ, ঈশ সোধীকে পরপর মারলেন ২টি ছক্কা, দেখুন ভিডিয়ো 1

উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ শেষবার ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টেস্ট দলের প্রথম একাদশে খেলেছিলেন। যেখানে তিনি বিশেষ কিছু রান করেননি। এরপর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলা হওয়া টেস্ট সিরিজে ঋদ্ধিমান সাহা প্রথম একাদশে ফেরেন। যদিও এর আগে সাহা ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধেও দলের প্রথম একাদশে শামিল ছিলেন। প্রোটিয়াদের বিরুদ্ধে যখন সাহার প্রথম একাদশে এন্ট্রি হয় তো তখন থেকেই পন্থকে লাল বলের ক্রিকেটে বেঞ্চে বসে থাকতে দেখা যায়। কিন্তু এখন যখন টিম ম্যানেজমেট ঋষভ পন্থকে প্র্যাকটিস ম্যাচে খেলিয়েছে তো বলা যেতে পারে যে সম্ভবত তারা ২১ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলা টেস্ট সিরিজে পন্থকে প্রথম একাদশে শামিল করতে পারেন।

২১ ফেব্রুয়ারি থেকে হবে টেস্ট সিরিজের শুরু

টেস্ট সিরিজের আগে উজ্জ্বল ঋষভ পন্থ, ঈশ সোধীকে পরপর মারলেন ২টি ছক্কা, দেখুন ভিডিয়ো 2

ভারতীয় ক্রিকেট দল আর নিউজিল্যান্ডের মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজের শুরু ২১ ফেব্রুয়ারি থেকে হবে। সিরিজের প্রথম ম্যাচ ওয়েলিংটনে খেলা হবে। এই টেস্ট ম্যাচ দুটি চলতি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্গত খেলা হবে। এই কারণে দুই দলই এই টেস্ট সিরিজকে জিতে পয়েন্টস টেবিলে নিজেদের জায়গা আরো মজবুত করতে চাইবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *