ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: ৩৫.১ ওভারে ঋষভ পন্থের সঙ্গে হল এই যন্ত্রনাদায়ক ঘটনা, যেতে হল মাঠের বাইরে

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে ভারতের অতিথেয়তায় খেলা হওয়া পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ বিশাখাপট্টনমে খেলা হয়েছে। দ্বিতীয় ম্যাচে দুই দলের মধ্যেই দুর্দান্ত রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গিয়েছে যা শেষ পর্যন্ত টাই হয়েই শেষ হয়।

ভারত-ওয়েস্টইন্ডিজের মধ্যে দুর্দান্ত রোমাঞ্চের মধ্যেই ম্যাচ হল টাই

এই ম্যাচে রোমাঞ্চ নিজের চরমে ছিল আর ভারতের মত মজবুত দলের মুখোমুখি হয়ে ওয়েস্টইন্ডিজের নতুন দল নিজেদের শক্তি দেখিয়ে সিরিজে নিজের উপস্থিতি জানান দেয়।

ভারত টস জিতে প্রথমে ব্যাট করে অধিনায়ক বিরাট কোহলির দুর্দান্ত সেঞ্চুরির সাহায্যে নির্ধারিত ৫০ ওভারে ৩২১ রানের বিশাল স্কোর দাঁড় করায়। কিন্তু ওয়েস্টইন্ডিজের ব্যাটসম্যানদের লড়াকু প্রদর্শনে এই ম্যাচ টাই হয়ে যায়।

ঋষভ পন্থ দ্বিতীয় ওয়ানডে ম্যাচেই করে বসলেন নিজের কাঁধকে আহত

এই পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুটি ওয়ানডে ম্যাচের পর ভারতীয় দল ১-০ এগিয়ে রয়েছে।কিন্তু এই সিরিজে নিজের ওয়ানডে কেরিয়ারের শুরুয়াত করা তরুণ প্রতিভাশালী ব্যাটসম্যান ঋষভ পন্থ দ্বিতীয় ম্যাচেই একটি খারাপ অভিজ্ঞতার সম্মুখিন হলেন।

ঋষভ পন্থ এই সিরিজে ব্যাটসম্যান হিসেবে শামিল হয়েছেন দলে যিনি বিশাখাপট্টনমে খেলা হওয়া সিরিজের দ্বিতীয় ম্যাচে লং অনে ফিল্ডিং করছিলেন।

একটা ক্যাচন নেওয়ার সময় ঋষভ পন্থের কাঁধে লাগল চোট

তখনই ওয়েস্টইন্ডিজ ইনিংসের ৩৬ ওভারে যজুবেন্দ্র চহেল বল করছিলেন। এই ওভারের প্রথম বলেই রোম্যান পাওয়েল এক ভীষণই উঁচু শট খেলেন। এই শটে ঋষভ পন্থ লং অনে ক্যাচ নেওয়ারজন্য দাঁড়িয়ে ছিলেন। ঋষভ পন্থ দুর্দান্তভাবে বলকে জাজ করে ক্যাচ অবশ্যই নিয়েছেন,

কিন্তু সেই সময় তিনি বাউন্ডারি লাইনকে মাথায় রাখতে পারেন নি আর তিনি ক্যাচ নিয়েই বাউন্ডারি রোয়ের ভেতর পৌঁছে যান যেখানে অ্যাডভার্টাইজিং বোর্ডের মাধ্যমে তার কাঁধ ধাক্কা লেগে যায়ার তিনি দারুণভাবে আহত হন। এরপরই ভারতীয় দলের ফিজিয়ো পন্থকে মাঠের বাইরে নিয়ে যান। যদিও এখনও পর্যন্ত পন্থের আঘাত নিয়ে কোনও স্পষ্ট তথ্য পাওয়া যায়নি।

দেখে নিন ভিডিয়ো

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

সঞ্জয় মঞ্জরেকর বাছলেন বিশ্বকাপ ২০১৯ এর জন্য ভারতীয় দল, বেশ কিছু বড়ো নাম বাদ দিয়ে বাছলেন নতুন নাম

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আর বর্তমান ক্রিকেট বিশ্লেষক সঞ্জয় মঞ্জরেকর সোমবার টিম ইন্ডিয়ার জন্য নিজের ১৫ সদস্যীয় আইসিসি...

সৌরভ গাঙ্গুলীর সঙ্গে ছবি শেয়ার করা ভারি পড়ল শিখর ধবনে, যুবরাজ আর দিল্লি ক্যাপিটালস করল ঠাট্টা

ভারতীয় ক্রিকেট দলের অভিজ্ঞ বাঁহাতি ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবন ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের আগামি মরশুমে খেলার জন্য একদম...

IPL 2019 – গৌতম গম্ভীর আইপিএলের আগে করলেন ভবিষ্যতবাণী, বললেন এই ৪টি দল করবে প্লে অফের জন্য কোয়ালিফাই

বিশ্ব ক্রিকেটের সবচেয়ে দুর্দান্ত টি-২০ ক্রিকেট লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১২তম মরশুমের শুরুয়াত হতে এখন ১০০ ঘন্টারও...

আইপিএল ২০১৯ – বিশ্বকাপের কারণে মাঝপথে আইপিএল ছাড়বেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা, দিলেন এই জবাব

ভারতীয় ক্রিকেট দলকে ইংল্যাণ্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় হতে চলা আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর জন্য...

আইপিএলের আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল পৃথ্বী শয়ের ডান্সের এই ভিডিয়ো, কিছু ঘন্টার মধ্যেই এল কোটি ভিউজ

আইপিএলের আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল পৃথ্বী শয়ের ডান্সের এই ভিডিয়ো, কিছু ঘন্টার মধ্যেই এল কোটি ভিউজ
ভারতীয় ক্রিকেট দলের তরুণ ওপেনিং ব্যাটসম্যান পৃথ্বী খুবই কম সময়ের মধ্যে অনেক নাম কামিয়ে ফেলেছেন। দেশকে আইসিসি...