স্লো ওভার রেট থেকে বাঁচতে আম্পায়ারকেই দোষারোপ করলেন পন্থ- দেখুন ভিডিও 1

 

 

 

মাঠে লাইভ বিনোদন দেওয়ার ক্ষেত্রে ঋষভ পন্থ সেরা উইকেটকিপার। স্টাম্পের নীচে থেকে তাঁর গলা কেবল বিরোধীদের বিরক্তই করে না, তবে সবাইয়ের মুখে হাসি এনে দেয়। রাজস্থাन রয়্যালসের বিপক্ষে সাম্প্রতিক এক আইপিএল ম্যাচেও একই ঘটনা ঘটল। আইপিএল ২০২১ বর্তমানে আগের চেয়ে কঠোর নিয়ম নিয়ে চলছে। সমস্ত প্রয়োজনীয় কোভিড ১৯ প্রোটোকল রয়েছে। সর্বোপরি ওভার রেট নীতিও জোরদার করা হয়েছে। নিয়ম অনুসারে, একটি দলকে ২০ ওভারের পূর্ণ কোটা ৯০ মিনিটের মধ্যে শেষ করতে হবে। একই সাথে মেনে চলতে ব্যর্থ হলে পেনাল্টি, ম্যাচগুলি থেকে সাসপেন্ড এবং আরও অনেক কিছু শাস্তি হতে পারে।

স্লো ওভার রেট থেকে বাঁচতে আম্পায়ারকেই দোষারোপ করলেন পন্থ- দেখুন ভিডিও 2
চেন্নাই সুপার কিংসের অধিনায়ক এমএস ধোনি ইতিমধ্যে চলতি মরসুমের শুরুতে শাস্তির মুখোমুখি হয়েছেন কারণ স্লো ওভার রেট। প্রাক্তন ভারত অধিনায়ককে দিল্লির বিরুদ্ধে ম্যাচে পুরো ১২ লাখ টাকা জরিমানা হয়েছিল। ঋষভ পন্থ এবার দিল্লির ক্যাপিটালসের পক্ষে নেতৃত্ব দিচ্ছেন এবং তিনি তার দক্ষতা প্রমাণের জন্য সর্বাত্মক চেষ্টা করছেন। তার দল প্রথম ম্যাচে সবার নজর কেড়েছে। তিনি স্লো ওভার রেটের বিষয়েও ভাল জানেন এবং নিয়মিত খেলোয়াড়দের দ্রুত ওভার শেষ করার জন্য অনুরোধ করছিলেন তিনি।

ম্যাচের কিছুটা বিলম্বের কারণে আম্পায়ারকে দোষারোপ করে স্টাম্প মাইকের কাছে ধরা পড়লেন ঋষভ পন্থ। রবিচন্দ্রন অশ্বিনের বলের আগে ৩০ গজ বৃত্তের বাইরের খেলোয়াড়ের সংখ্যা যাচাই করার জন্য অন-ফিল্ড আম্পায়াররা কিছুক্ষণের জন্য খেলা বন্ধ করে দেয়। ঋষভ পন্থ বিনোদনমূলক কথা বলার জন্য পরিচিত, লাইমলাইট ধরেন এবং সানন্দে আম্পায়ারকে বলেছেন যে, এই বিলম্বটি তার কারণেই এবং তাকে স্লো ওভারের হারের জন্য দায়বদ্ধ করা উচিত নয়। এই কথা স্টাম্প মাইকে ধরা পড়েছিল এবং সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে এই ভিডিও ভাইরাল করে দেয়। তাকে বলতে শোনা গেল, “এই এক মিনিট আপনি নিয়েছেন আম্পায়ার।”

Leave a comment

Your email address will not be published.