রিকি পন্টিং ভারত-অস্ট্রেলিয়া সিরিজের করলেন ভবিষ্যতবাণী, এই দলকে বললেন ২-১ ফলাফলে বিজেতা

অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক তথা দিগগজ ব্যাটসম্যান রিকি পন্টিং ভারতের বিরুদ্ধে আগামী ওয়ানডে সিরিজে অস্ট্রেলিয়ার জয়ের ভবিষ্যতবাণী করেছেন। পন্টিং অস্ট্রেলিয়াকে জয়ের প্রবল দাবীদার মনে করেছেন। চিরকালই ভারত তথা অস্ট্রেলিয়ার সিরিজ ত সে টেস্ট হোক, ওয়ানডে হোক বা টি-২০ সিরিজ, প্রত্যেকটা সিরিজ শুরু হওয়ার আগে ভারত তথা অস্ট্রেলিয়ার খেলোয়াড় তথা দিগগজদের মধ্যে কথার লড়াই চলতে থাকে।

১৪ জানুয়ারি থেকে হবে সিরিজ শুরু

রিকি পন্টিং ভারত-অস্ট্রেলিয়া সিরিজের করলেন ভবিষ্যতবাণী, এই দলকে বললেন ২-১ ফলাফলে বিজেতা 1

ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের শুরু মঙ্গলবার ১৪ জানুয়ারি থেকে হবে। এই ম্যাচ মুম্বাইয়ের ঐতিহাসিক ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে। এখনো ম্যাচ শুরু হতে দুদিন বাকি রয়েছে কিন্তু সবসময়েরই মতো অস্ট্রেলিয়া তথা ভারতের মধ্যে কথার লড়াই শুরু হয়ে গিয়েছে। তা সে মার্নস লাবুসেন হোক বা অধিনায়ক অ্যারণ ফিঞ্চ, এই তালিকায় এখন আরো একটি নাম যোগ হয়ে গিয়েছে। আর সেই নাম হল প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক রিকি পন্টিংয়ের, যিনি অস্ট্রেলিয়াকে সিরিজ শুরু হওয়ার আগে বিজেতা ঘোষিত করে দিয়েছেন।

ভারতীয় সমর্থক করেছিলেন রিকি পন্টিংকে এই প্রশ্ন

রিকি পন্টিং ভারত-অস্ট্রেলিয়া সিরিজের করলেন ভবিষ্যতবাণী, এই দলকে বললেন ২-১ ফলাফলে বিজেতা 2

আসলে রিকি পন্টিঙ্গকে একজন ভারতীয় সমর্থক টুইটারে প্রশ্ন করেন। ওই সমর্থক প্রশ্ন করেন, স্যার ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে আপনার ভবিষ্যতবাণী কি হবে?”

ওই ভারতীয় সমর্থকের প্রশ্নের জবাব দিতে গিয়ে রিকি পন্টিং টুইটারে অস্ট্রেলিয়াকে এই সিরিজের বিজেতা বলেছেন।

রিকি পন্টিং দিলেন এই জবাব

রিকি পন্টিং ভারত-অস্ট্রেলিয়া সিরিজের করলেন ভবিষ্যতবাণী, এই দলকে বললেন ২-১ ফলাফলে বিজেতা 3

এই প্রশ্নের জবাব দিতে গিয়ে রিকি পন্টিং বলেন,

“একটা দারুণ বিশ্বকাপ আর এই গ্রীষ্মের মরশুমে টেস্ট ক্রিকেটে দুর্দান্ত প্রদর্শন করার পর অস্ট্রেলিয়া আত্মবিশ্বাসে ভরে থাকবে, কিন্তু ভারত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ একদিনের সিরিজে হারায় ভারতীয় দলের উপর এই সিরিজে নিজেকে প্রমান করার চাপ থাকবে। এই কারণে এই সিরিজ নিয়ে আমার ভবিষ্যতবাণী হল যে অস্ট্রেলিয়া এই সিরিজে ভারতকে ২-১ ফলাফলে হারাবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *