বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়া খেল বড়ো ধাক্কা, দলের এই তারকা বোলার গেলেন ছিটকে 1

অস্ট্রেলিয়ার জোরে বোলার ঝায় রিচার্ডসনের পাকিস্তান সফর চলাকালীণ কাঁধে চোট লেগেছিল, যার পর তিনি পাকিস্তান সফরকে মাঝপথেই ছেড়ে স্বদেশে ফিরে গিয়েছিলেন। সেই সময় অস্ট্রেলিয়ার ক্রিকেট টিম ম্যানেজমেন্ট আশা করেছিল যে তিনি বিশ্বকাপের আগে ঠিক হয়ে যাবেন। কিন্তু এই সময় তার চোট নিয়ে যে আপডেট এসেছে তা দেখে এটাই মনে হচ্ছে যে অস্ট্রেলিয়ার দলের জন্য চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে। তিনি কাঁধের চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন।
বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়া খেল বড়ো ধাক্কা, দলের এই তারকা বোলার গেলেন ছিটকে 2

এই তথ্য কাঁধের স্ক্যানের পরুই আধিকারিকরা জানতে পেরেছেন যে তিনি বিশ্বকাপে অংশ নিতে পারবেন না যা অস্ট্রেলিয়ার জন্য খারাপ স্বপ্নের কম নয়। এখন তিনি দ্রুত থেকে দ্রুততর সুস্থ হয়ে আগস্টে হতে চলা অ্যাসেজ সিরিজেই উপলব্ধ হতে পারেন।

খারাপ স্বপ্নের কম ন এই জোরে বোলারের ছিটকে যাওয়া

বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়া খেল বড়ো ধাক্কা, দলের এই তারকা বোলার গেলেন ছিটকে 3

অস্ট্রেলিয়া দলের ফিজিয়ো থেরাপিস্ট ডেভিড বিকলে বলেন,

“এটা দলের জন্য আর ঝায়ের জন্য ভীষণই নিরাশাজনক খবর। যিনি দলের হয়ে উন্নত প্রদর্শন করেছেন তাকে ছাড়া বিশ্বকাপ অসম্পূর্ণ। এখন তাকে নেটে মুল্যায়ন করার পর দেখা গিয়েছে যে ও কাঁধের চোটের কারণে এখন ততটা জোরে বল করতে সক্ষম হননি। যে কারণে তিনি বিশ্বকাপে দলের জন্য উপলব্ধ থাকবে না”।

বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়া খেল বড়ো ধাক্কা, দলের এই তারকা বোলার গেলেন ছিটকে 4

২২ বছর বয়েসি ঝায় রিচার্ডসন ইংল্যাণ্ডের মাটিতে অস্ট্রেলিয়ার হয়ে কোনো হিরোর চেয়ে কম হতেন না কারণ তিনি দ্রুত গতিতে বোলিং করেন। এখনো পর্যন্ত ১২টি একদিনের ম্যাচে তিনি ২৪টি উইকেট হাসিল করেছেন। তাকে ছন্দেও দেখাচ্ছিল। কিন্তু এখন তিনি অ্যাসেজ সিরিজেই খেলবেন যা আগস্ট মাস থেকে শুরু হচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *