IPL 2019 – ভারতীয় জনতা পার্টির সঙ্গে যোগ দিলেন কিংস ইলেভেন পাঞ্জাবের ক্রিস গেইল? জেনে নিন পুরো সত্যি

ভারতীয় জনতার জন্য এই মুহূর্তে দেশে ডবল মজা চলছে। একদিকে যেখানে ক্রিকেটের পিচে আইপিএলের রোমাঞ্চ ছেরে রয়েছে তো অন্যদিকে রাজনীতির পিচে সাধারণ নির্বাচনের ক্রেজ পরিস্কারভাবে দেখা যাচ্ছে। অর্থাৎ এই ডবল ডোজে ভারতীয় জনতা সম্পূর্ণভাবে ডুবে গিয়েছে।

ক্রিস গেইলের বিজেপি পার্টিতে যোগ দেওয়ার ছড়িয়েছিল গুজব

এর মধ্যেই সম্প্রতিই ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান গৌতম গম্ভীর রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছেন। গৌতম গম্ভীরের বিজেপি পার্টিতে যোগ দেওয়া সামান্য দিনই হয়েছে।

IPL 2019 – ভারতীয় জনতা পার্টির সঙ্গে যোগ দিলেন কিংস ইলেভেন পাঞ্জাবের ক্রিস গেইল? জেনে নিন পুরো সত্যি 1

এর মধ্যে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় আইপিএলে খেলার জন্য ভারতে আসা ওয়েস্টইন্ডিজের তারকা ব্যাটসম্যান ক্রিস গেইলের ভারতীয় রাজনীতিতে নামার গুজব জোর কদমে ছড়িয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া খবরের হল খোলসা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেখা যাওয়া খবরের কথা ধরলে ক্রিস গেইলের বিজেপিতে যোগ দেওয়ার কথা বলা হয়েছে। কিছু এমন পোষ্ট সামনে এসেছে যেখানে দাবী করা হচ্ছিল যে ক্রিস গেইল বিজেপিতে যোগ দিয়েছেন।

IPL 2019 – ভারতীয় জনতা পার্টির সঙ্গে যোগ দিলেন কিংস ইলেভেন পাঞ্জাবের ক্রিস গেইল? জেনে নিন পুরো সত্যি 2

কিন্তু যখন ক্রিস গেইলের ভারতীয় জনতা পার্টিতে যোগ দেওয়ার গুজবের সত্যতা পরিক্ষীত হয় তো দেখা যায় এই খবর সম্পূর্ণ গুজব ছাড়া আর বেশি কিছু ছিল না। তদন্তে পরিস্কার জানা গিয়েছে যে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলা ক্রিস গেইলের এই সমস্ত ছবি এডিটেড ছিল।

ক্রিস গেইলের ছবিকে এডিট করে বিজেপির কর্মকর্তারা করেছেন এই কাজ

IPL 2019 – ভারতীয় জনতা পার্টির সঙ্গে যোগ দিলেন কিংস ইলেভেন পাঞ্জাবের ক্রিস গেইল? জেনে নিন পুরো সত্যি 3

ভারতে লোকসভা নির্বাচনের বাড়তে চলা পারদের মধ্যে ভারতীয় জনতা পার্টিরই কিছু কর্মকর্তারা সমর্থকদের ভ্রান্ত করতে ক্রিস গেইলকে গেরুয়া বস্ত্রে দেখিয়েছে যা সম্পুর্ণভাবে মেকি। যার বাস্তবতার সঙ্গে কোনো সম্পর্কই নেই।

এই টুইটগুলোই ছড়িয়েছিল গুজব

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *