এখন হলো খোলসা, এই কারণে বিশ্বকাপ ২০১৯ এ আলাদা আলাদা ব্যাটে খেলছিলেন মহেন্দ্র সিং ধোনি

উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি ভারতীয় দলের হয়ে বিশ্বকাপ ২০১৯ এ ভালো প্রদর্শন করেছিলেন। যদিও সকলের আশা ছিল যে তিনি বিশ্বকাপের পর অবসর নেবেন, কিন্তু এখনো পর্যন্ত তিনি নিজের অবসরের কোনো অফিসিয়াল ঘোষণা করেননি। তবে তিনি বিশ্বকাপের পর থেকে প্রতিযোগীতা মূলক ক্রিকেটও খেলছেন না।

অবসরের কারণে দেওয়া হয়নি ধোনিকে চুক্তি

এখন হলো খোলসা, এই কারণে বিশ্বকাপ ২০১৯ এ আলাদা আলাদা ব্যাটে খেলছিলেন মহেন্দ্র সিং ধোনি 1

ধোনি বিশ্বকাপে আলাদা আলাদা ব্যাটে খেলেছিলেন। এই মরধ্যে এসজি কোম্পানির মার্কেটিং ডায়রেক্টর পারস আনন্দন তার আলাদা আলাদা ব্যাটে খেলার কারণ জানিয়েছেন। এসজি কোম্পানিং মার্কেটিং ডায়রেক্টর পারস আনন্দ নিজের একটি বয়ানে বলেছেন, “ধোনির এজেন্ট ২০১৯ বিশ্বকাপের আগে ব্যাটের চুক্তির জন্য সকলের সঙ্গে যোগাযোগ করেছিলেন। ধোনি রিবক আর স্পার্টানের মতো স্টিকার উদ্যোক্তাদের সঙ্গে যুক্ত ছিলেন, এই কারণে তাকে এত বেশি দামে কেউ ব্র্যান্ড চুক্তি দিতে চায়নি, কারণ সকলের এমনটা মনে হচ্ছিল যে বিশ্বকাপের পর তিনি অবসর নিয়ে নেবেন”।

ব্র্যাণ্ডগুলির জন্য ধন্যবাদ জানানোর তার ধরণ

এখন হলো খোলসা, এই কারণে বিশ্বকাপ ২০১৯ এ আলাদা আলাদা ব্যাটে খেলছিলেন মহেন্দ্র সিং ধোনি 2

পারস স্পষ্ট করেছেন যে ধোনির নিজের কেরিয়ারের শুরু থেকেই এসজি, এসএস, আর বিএএস ব্যাট দিয়ে খেলেছিলেন, এই কারণে ২০১৯ বিশ্বকাপে এই ব্যাটগুলির ব্যবহার করার তার প্রয়াস সেই ব্র্যান্ডগুলিকে ধন্যবাদ জানানোর তার ধরণ ছিল। পারস আনন্দ বিশ্বকাপ ২০১৯ এ ধোনির ব্যাটের স্টিকারগুলি নিয়ে বলেন, “এখন যতদূর এসজি, এসএস আর বিএএস এর প্রশ্ন, তিনি নিজের কেরিয়ারের শুরু থেকেই এই ব্যাটগুলিকে বেছেছিলেন। তিনি বিএএসের সঙ্গে শুরু করেন আর তারপর এসএস এর সঙ্গে দীর্ঘ পার্টনারশিপ করেন আর তারপর উনি আমাদের স্টিকার ব্যবহার করেছিলেন, এই কারণে ২০১৯ বিশ্বকাপে নিজের কেরিয়ারের সমর্থন করা ব্র্যান্ডগুলিকে ধন্যবাদ জানানোর এটা তার ধরণ ছিল”।

ধোনির অবসর নিয়ে জমিয়ে হচ্ছে আলোচনা

এখন হলো খোলসা, এই কারণে বিশ্বকাপ ২০১৯ এ আলাদা আলাদা ব্যাটে খেলছিলেন মহেন্দ্র সিং ধোনি 3

মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্বে ভারতীয় দল ২০০৭ টি-২০ বিশ্বকাপ, ২০১১ ওয়ানডে বিশ্বকাপ আর ২০১৩ চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল। ধোনি বাংলাদেশের বিরুদ্ধে ২৩ ডিসেম্বর ২০০৪ এ নিজের ডেবিউ করেছিলেন। তিনি ভারতের হয়ে ৯০টি টেস্ট ম্যাচ, ৩৫০টি ওয়ানদে এবং ৯৮টি টি-২০ ম্যাচ খেলেছেন। যদিও বর্তমান সময়ে তার অবসর নিয়ে বেশকিছু রকমের আলোচনা চলছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *