মহেন্দ্র সিং ধোনির সবচেয়ে বড় সমালোচক অজিত আগরকার ধোনিকে ওয়ানডে দল থেকে বাদ দেওয়ার জন্য ওঠালেন এই নতুন পদক্ষেপ 1

ঋষভ পন্থ ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে রাজকোটের প্রথম টেস্টের প্রথম ইনিংসে ৯২ রান করেন। ৮৪ বলে নিজের এই ইনিংসে তিনি ৮টি চার আর ৪টি ছক্কা লাগিয়েছেন। সেঞ্চুরি থেকে ৮ রান আগেই তিনি দেবেন্দ্র বিশুর গুগলীতে ছক্কা মারার চক্করে আউট হয়ে যান। এর আগে ওভাল টেস্ট ম্যাচের শেষ ইনিংসে তিনি ১১৪ রান করেছিলেন। এখন মহেন্দ্র সিং ধোনির জায়গায় ওয়ানডে দলে তাকে জায়গা দেওয়া দাবি আরও বেড়ে গিয়েছে।

ধোনির বিরুদ্ধে বললেন আগরকার

প্রাক্তণ ভারতীয় জোরে বোলার অজিত আগরকরকে মহেন্দ্র সিং ধোনির সবচেয়ে বড় বিরোধী মনে করা হয়। আবারও একবার তিনি ধোনিকে দল থেকে বাদ দেওয়ার দাবি তুলেছেন। তিনি চান যে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে হতে চলা ওয়ানডে সিরিজে দীনেশ কার্তিককে দলে রাখা হোক আর ধোনিকে বিশ্রাম দিয়ে ঋষভ পন্থকে সুযোগ দেওয়া হোক।
মহেন্দ্র সিং ধোনির সবচেয়ে বড় সমালোচক অজিত আগরকার ধোনিকে ওয়ানডে দল থেকে বাদ দেওয়ার জন্য ওঠালেন এই নতুন পদক্ষেপ 2
ইএসপিএন ক্রিকইনফোর সঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন,

“ আমার আশা পন্থ দ্রুতই সুযোগ পাবেন। ওর ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে জায়গা পাওয়া উচিত। ৫ ওয়ানডে ম্যাচে ওকে খেলানোই উচিত। আমি জানি মহেন্দ্র সিং ধোনি কি করতে পারেন কিন্তু আমি ধোনিকে কিছু ম্যাচে বিশ্রাম দিয়ে দীনেশ কার্তিকের সঙ্গে পন্থকে সুযোগ দিতে চাইব”।

দীর্ঘ সময় ধরে শান্ত ধোনির ব্যাট

প্রাক্তণ ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ব্যাট দীর্ঘদিন ধরে শান্ত রয়েছে। আইপিএলে তিনি অবশ্যই দুর্দান্ত ব্যাট করেছিলেন, কিন্তু তার আগে আর তার পরে ভারতের জন্য তার ব্যাট একদমই চুপ ছিল। ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ আর এশিয়া কাপেও তার ব্যাট থেকে রান বেরোয় নি।
মহেন্দ্র সিং ধোনির সবচেয়ে বড় সমালোচক অজিত আগরকার ধোনিকে ওয়ানডে দল থেকে বাদ দেওয়ার জন্য ওঠালেন এই নতুন পদক্ষেপ 3
এই বছর খেলা ১৫ ওয়ানডে ম্যাচে তার ব্যাট থেকে একটিও সেঞ্চুরি বেরয় নি। এর সঙ্গেই তিনি যথেষ্ট স্লো ব্যাটিংও করেছিলেন। ওয়ানডে ম্যাচে ধোনির শেষ সেঞ্চুরি জানুয়ারি ২০১৭য় এসেছিল। তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে ১৩৪ রান করেছিলেন। তারপর তার সবচেয়ে বড় স্কোর মাত্র ৭৯ রানই ছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *