রিপোর্টস: স্টার স্পোর্টস আর বিসিসিআইয়ের মধ্যে বিরাট কোহলিকে নিয়ে হল বিবাদ, এই হল কারণ
Colombo: India's Virat Kohli plays a shot against Sri Lanka during the 4th ODI match in Colombo, Sri Lanka, on Thursday. PTI Photo by Manvender Vashist (PTI8_31_2017_000176A) *** Local Caption ***

২০১৮র এশিয়া কাপ ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে গেছে, যা ২৮ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। প্রসঙ্গত এশিয়া কাপে বিসিসিআই ভারতীয় দলের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলিকে বিশ্রাম দিয়েছে আর তার জায়গায় দলের অধিনায়কত্ব রোহিত শর্মার হাতে দেওয়া হয়েছে।

বিরাটের কারণে স্টার স্পোর্টস আর বিসিসিআইয়ের মধ্যে হল বিবাদ
রিপোর্টস: স্টার স্পোর্টস আর বিসিসিআইয়ের মধ্যে বিরাট কোহলিকে নিয়ে হল বিবাদ, এই হল কারণ 1
এর মধ্যেই একটি বড় খবর আসছে। আসলে মুম্বাই মিররের একটি রিপোর্ট অনুসারে বিরাট কোহলির কারণ স্টার স্পোর্টস আর বিসিসিআইয়ের মধ্যে একটি বড় বিবাদ হয়ে গিয়েছে।

বিরাটের না থাকায় স্টার স্পোর্টসের টিআরপি কমার ভয়
রিপোর্টস: স্টার স্পোর্টস আর বিসিসিআইয়ের মধ্যে বিরাট কোহলিকে নিয়ে হল বিবাদ, এই হল কারণ 2
আসলে স্টার স্পোর্টসের ভয় রয়েছে যে বিরাট কোহলির এশিয়া কাপেনা হওয়ার কারনে তার টিআরপি কম না হয়ে যায়। যে কারণে তারা এই অভিযোগ বিসিসিআইয়ের কাছে করেছে। স্টার স্পোর্টসে ধারণা যে লোকে বিরাট কোহলির ব্যাটিংয়ের কারণেই ম্যাচ দেখা পছন্দ করে। কিন্তু বিসিসিআই বিরাটকে এই গুরুত্বপূর্ণ টুর্নামেন্টে জায়গা দেয়নি।

এশিয়া ক্রিকেট কাউন্সিলেও করেছে অভিযোগ
রিপোর্টস: স্টার স্পোর্টস আর বিসিসিআইয়ের মধ্যে বিরাট কোহলিকে নিয়ে হল বিবাদ, এই হল কারণ 3
প্রসঙ্গত স্টার স্পোর্টস ২০১৬য় আট বছর পর্যন্ত এশিয়া কাপের সম্প্রচারের রাইট কিনেছে। রিপোর্টে লেখা হয়েছে যে ব্রডকাস্টার স্টার স্পোর্টস এর অভিযোগ এশিয়া ক্রিকেট কাউন্সিলেও করেছে আর এশিয়া ক্রিকেট কাউন্সিলকে একটি চিঠি লিখেছে। যেখানে তারা লিখেছে যে আট বছরের চুক্তির সম্মান পাওয়া যাচ্ছে না, কারণ এশিয়া কাপে দল নিজের সম্পূর্ণ মজবুত দলের সঙ্গে আসে নি।

নির্বাচনের মত ব্যাপারে নিজের রায় দেওয়ার কোনও অধিকার নেই
রিপোর্টস: স্টার স্পোর্টস আর বিসিসিআইয়ের মধ্যে বিরাট কোহলিকে নিয়ে হল বিবাদ, এই হল কারণ 4
যদিও রিপোর্টে এটাও বলা হয়েছে যে বিসিসিআইও নিজের একটি বয়ান জারি করেছে। যেখানে বিসিসিআই বলেছে যে স্টারের দলের নির্বাচনের মত ব্যাপারে নিজের রায় দেওয়ার কোনও অধিকার নেই।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *