ভারতের সঙ্গে ওয়ান ডে সিরিজের আগে কোহলি সহ ভারতীয় দলকে হুমকী দিলেন এই ইংল্যান্ড তারকা

ভারতীয় ক্রিকেট দল এই সময় এক নতুন উচ্চতায় রয়েছে। যেখানে টেস্টে আইসিসি র্যাবঙ্কিয়ে ভারতীয় দল এক নম্বরে রয়েছে সেখানে ওয়ান ডে’তে তারা দু নম্বরে রয়েছে। এই মুহুর্তে ভারতীয় দল রওনা হয়ে গিয়েছে আয়ারল্যান্ড সফর এবং ইংল্যান্ডের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ সফর খেলতে। অন্যদিকে এই মুহুর্তে ইংল্যাণ্ডের তারকা ওপেনার জেসন রায় নিজের কেরিয়ারের সবচেয়ে ভাল ফর্মে রয়েছেন। একদিকে যেমন তার ব্যাট থেকে ধারাবাহিক রান বেরচ্ছে অন্যদিকে ইংল্যান্ডও ধারাবাহিকভাবে জিতে চলেছে। সম্প্রতি জেসন রয় একটি সাক্ষাতকারে নিজের ফর্ম নিয়ে কথা বলেছেন।

আমরা বিশ্বকাপেও এমনটা করতে চাই
ভারতের সঙ্গে ওয়ান ডে সিরিজের আগে কোহলি সহ ভারতীয় দলকে হুমকী দিলেন এই ইংল্যান্ড তারকা 1
নিজের প্রদর্শন নিয়ে কথা বলতে গিয়ে তিনি জানিয়েছেন, “আমাদের লক্ষ্য বিশ্বকাপের আগে নিজেদের তৈরি করা। ম্যাচ চলাকালীন রেকর্ড ভাঙা এবং গড়া ভীষণই সাধারণ ব্যাপার। এসবই ম্যাচ চলাকালীন হয়ে থাকে। কিন্তু যে জিনিসটা সবসময়ই আমাদের জন্য গুরুত্বপূর্ণ ছিল তা হল ওয়ার্ল্ডকাপের আগে বেশ কিছু বড় জয় হাসিল করা। যাতে আমরা আত্মবিশ্বাসের সঙ্গে ওয়ার্ল্ডকাপ খেলতে নামতে পারি আর ভাল প্রদর্শন করতে পারি।

আমি আমার ভূমিকা জানি
ভারতের সঙ্গে ওয়ান ডে সিরিজের আগে কোহলি সহ ভারতীয় দলকে হুমকী দিলেন এই ইংল্যান্ড তারকা 2
নিজের ফর্ম নিয়ে কথা বলতে গিয়ে ভারতীয় দলকে সাবধান করে তিনি জানিয়েছেন, “ আমি এই মুহুর্তে নিজের ভাল সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। আমি আমার ভূমিকা জানি। আমি আমার ট্রেনিংয়ের ব্যাপারেও জানি। আমার নিজের টেকনিকের ব্যাপারেও জানা আছে আর আমার নিজের উপরেও ভরসা রয়েছে”। আগে কথা বলতে গিয়ে তিনি আরও জানান, “ আমার মনে হয় না যে আমি আমার খেলায় কোনও রকম পরিবর্তন করেছি। আমার খালি এটা মনে হয় যে আমি নিজের টেকনিক নিয়ে এখন আরও বেশি সন্তুষ্ট। আমার নিজের ইনিংসকে আরও গতিশীল করতে হবে এবং আমি এটাও জানি যে এখন আমার কাছে ব্যাটিং করার জন্য অনেক বেশি সময় রয়েছে”। তিনি আরও জানান, “ এটা খুবই সহজ। আপনাকে নিজের খেলা নিয়ে মেহেনত করতে হবে। যদি আপনি মেহেনত করেন তাহলে তার ফল আপনি পাবেন। আমি ভীষণ খুশি যে আমি লাগাতার সেই পরিণাম পেয়ে চলেছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *