সানরাইজার্স হায়দ্রাবাদ কেন উইলিয়ামসনকে বলল ক্যাপ্টেন কুল, তো সিএসকে দিল রিঅ্যাকশন

ক্রিকেটের জগতের সবচেয়ে বড়ো টি-২০ ক্রিকেট লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের আগামী মরশুমের শুরু হতে এখনো যথেষ্ট সময় বাকি রয়েছে। এখন তো প্রায় ৪ মাস বাকি রয়েছে কিন্তু এই মুহূর্তে যে ধরণের পরিস্থিতি আইপিএল নিয়ে চলছে তাতে মনে হচ্ছে যে আইপিএল ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে।

আইপিএলের আগামী মরশুম নিয়ে তৈরি হচ্ছে পরিস্থিতি

সানরাইজার্স হায়দ্রাবাদ কেন উইলিয়ামসনকে বলল ক্যাপ্টেন কুল, তো সিএসকে দিল রিঅ্যাকশন 1

আইপিএলের আগামী বছর শুরু হতে চলা মরশুমের জন্য গত কিছুদিন আগেই ট্রেডিং উইন্ডো প্রক্রিয়া চলছিল যেখানে সমস্ত দলগুলি নিজের নিজের বেশকিছু খেলোয়াড়কে রিটেন এবং রিলিজ করেছে। তো অন্যদিকে এখন আইপিএলের ১৩তম মরশুমের জন্য ১৯ ডিসেম্বর কলকাতায় নিলাম হতে চলেছে। এই নিলামের উপর সমস্ত দলগুলি, সমর্থক আর ফ্রেঞ্চাইজিদের দৃষ্টি রয়েছে।

সানরাইজার্স কেন উইলিয়ামসনকে বলল বরফের মতো কুল

সবচেয়ে হাই ভোল্টেজ টি-২০ টুর্নামেন্টের মধ্যে একটি ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১৩তম মরশুম শুরু যতই এখন অনেক সময় বাকি থাক কিন্তু এই আইপিএলময় হওয়া পরিস্থিতি ফ্রেঞ্চাইজিগুলিও কোনো না কোনো ভাবে শিরোনামে উঠে আসছে। যেখানে এবার অরেঞ্জ আর্মি সানরাইজার্স হায়দ্রাবাদ বিশেষ বড়ো বিষয় প্রস্তুত করেছে। সানরাইজার্স হায়দ্রাবাদ নিজের টুইটার অ্যাকাউন্টে নিজেদের দলের অধিনায়ক কেন উইলিয়ামসনের ছবি শেয়ার করে তার সঙ্গে ঠাণ্ডা হিসেবে বরফ বা আইস বলে অভিহিত করেছে।

টুইটারে রিঅ্যাকশনের বন্যা, ধোনিকেও বলল ক্যাপ্টেন কুল

সানরাইজার্স হায়দ্রাবাদ কেন উইলিয়ামসনকে বলল ক্যাপ্টেন কুল, তো সিএসকে দিল রিঅ্যাকশন 2

কেন উইলিয়মসনকে কুল বলার পর তো সাইরাইজার্স হায়দ্রাবাদের এই টুইটের উপর দারুণ রিটুইট আসছে যেখানে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিংকে বরফ রূপে দেখানো হচ্ছে। এমনি তে ও মহেন্দ্র সিং ধোনি আর কেন উইলিয়ামসন দুজনেই ভীষণই ক্যাপ্টেন কুল। এতে কোনো দ্বিমত নেই যে এই সময়ের সবচেয়ে ঠাণ্ডা মাথা কাজ করা অধিনায়কদের মধ্যে এই দুজনেই সবার আগে রয়েছেন। তাই তো টুইটারে দুজনের কুলনেসের উপর প্রতিক্রিয়া দেখতে পাওয়া যাচ্ছে। যার শুরু এসআরএইচের টুইটে স্বয়ং সিএসকে নিজের প্রতিক্রিয়া দিয়ে করেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *