আইপিএল ২০২০: কেন রিচার্ডসনের জায়গায় এই খেলোয়াড়কে দলে নিল আরসিবি 1

১৯ সেপ্টেম্বর থেকে আইপিএল ২০২০ ইউএই-তে শুরু হচ্ছে, কিন্তু এই লীগ থেকে খেলোয়াড়দের সরে দাঁড়ানোর ধারা বজায় রয়েছে। দিল্লি ক্যাপিটালসের ক্রিস ওকস আর জেসন রায় আগেই আইপিএল ২০২০ থেকে সরে দাঁড়িয়েছেন। কিছুদিন আগে সুরেশ রায়নাও আইপিএল থেকে নাম তুলে নিয়েছেন। এখন আরসিবির এক খেলোয়াড় আইপিএল আইপিএল ২০২০ থেকে নিজের নাম তুলে নিয়েছেন।

কেন রিচার্ডসন সরে দাঁড়ালেন আইপিএল ২০২০ থেকে

আইপিএল ২০২০: কেন রিচার্ডসনের জায়গায় এই খেলোয়াড়কে দলে নিল আরসিবি 2

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বোলার কেন রিচার্ডসন দ্রুতই বাবা হতে চলেছেন আর এই সময় তিনি নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতে চান। এই কারণে তিনি আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন। জানিয়ে দিই যে কেন রিচার্ডসন আইপিএল ২০১৩য় পুণে ওয়ারিয়র্সের হয়ে খেলেছিলেন। এরপর তিনি রাজস্থান রয়্যালসেরও প্রতিনিধিত্ব করেছেন। অন্যদিকে শেষবার তিনি আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেছিলেন। তিনি নিজের শেষ আইপিএল ম্যাচ ২০১৬য় আরসিবির হয়ে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে খেলেছিলেন। তিনি আইপিএলের ১৪টি ম্যাচে ১৮টি উইকেট নিয়েছেন। আইপিএল ২০২০র নিলামে আরসিবি তাকে ৪ কোটি টাকার মোটা দামে কিনেছিল।

কেন রিচার্ডসনের জায়াগায় অ্যাডাম জাম্পাকে করা হল শামিল

আইপিএল ২০২০: কেন রিচার্ডসনের জায়গায় এই খেলোয়াড়কে দলে নিল আরসিবি 3

আরসিবি কেন রিচার্ডসনের জায়গায় অ্যাডাম জাম্পাকে নিজেদের দলে শামিল করে ফেলেছেন। এই বিষয়টি আরসিবি নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে থেকে জানিয়েছেন। এর আগে অ্যাডাম জাম্পা আইপিএলে পুণে সুপারজায়ান্টের হয়ে খেলেছেন। তিনি আইপিএলে নিজের খেলা ১১টি ম্যাচে ১৯টি উইকেট নিয়েছেন। আরসিবি অ্যাডাম জাম্পার একতি ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছে আর বলেছেন যে আমরা ওকে দলে স্বাগত জানাচ্ছি।

প্রথমবার খেতাব জিততে চাইবে আরসিবি

আইপিএল ২০২০: কেন রিচার্ডসনের জায়গায় এই খেলোয়াড়কে দলে নিল আরসিবি 4

আরসিবি আইপিএলের এমন একটি দল যাদের ইতিহাস বিশেষ কিছুই নয়। ১২ বছরের ইতিহাসে একবারও এই দল আইপিএলের খেতাব জিততে পারেনি। তবে যদি এই বছর আইপিএল ২০২০ অনুষ্ঠিত হতে পারে তো তারা আরও একবার খেতাব জেতার স্বপ্ন নিয়ে মাঠে নামবে। এই মরশুমে আরসিবির দলকে যথেষ্ট ভালো দেখাচ্ছে। দলের সঙ্গে এই মরশুমে অ্যারণ ফিঞ্চ আর ক্রিস মরিসের মতো বিশ্বস্তরীয় খেলোয়াড় যোগ দিয়েছেন। ক্রিস মরিসকে একজন দুর্দান্ত অলরাউন্ডার মনে করা হয়, অন্যদিকে অ্যারণ ফিঞ্চও একজন দুর্দান্ত ওপেনিং ব্যাটসম্যান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *