সঞ্জয় মঞ্জরেকর বলেছেন, জাদেজাকে দেখতে চাইনা প্লেয়িং XI এ, এখন জাদেজা দিলেন এই কড়া জবাব 1

ভারতীয় দল বিশ্বকাপ ২০১৯ এ দুর্দান্ত প্রদর্শন করছে, কিন্তু এখনো পর্যন্ত ভারতীয় দল রবীন্দ্র জাদেজাকে প্লেয়িং ইলেভেনে সুযোগ দেয়নি। ভারতীয় দলের ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার নিজের এক প্রেস কনফারেন্সে বলেছিলেন যে রবীন্দ্র জাদেজাকে আমরা স্মাওনে ম্যাচগুলিতে প্লেয়িং ইলেভেনে শামি করার ব্যাপারে ভাবব।

সঞ্জয় মঞ্জরেকর বলেছেন, জাদেজাকে প্লেয়িং ইলেভেনে কোনো প্রয়োজন নেই

সঞ্জয় মঞ্জরেকর বলেছেন, জাদেজাকে দেখতে চাইনা প্লেয়িং XI এ, এখন জাদেজা দিলেন এই কড়া জবাব 2

ইএসপিএন ক্রিকইনফোর সঙ্গে কথাবার্তা বলতে গিয়ে সঞ্জয় মঞ্জরেকর নিজের বয়ানে বলেছিলেন যে রবীন্দ্র জাদেজাকে প্লেয়িং ইলেভেনে কোনো প্রয়োজন নেই। আসলে যখন সঞ্জয় মঞ্জরেকরের বয়ানের উপর তার কাছে এক্সপার্ট কমেন্টে চাওয়া হয় তো তিনি বলেন,

“আমাদের এমন খেলোয়াড়ের কোনো প্রয়োজন নেই যে সামান্য ব্যাটিং করে আর সামান্য বোলিং করে, আমি প্রপার খেলোয়াড়দেরই দলের প্লেয়িং ইলেভেনে দেখতে চাই, এমন খেলোয়াড়দের নয় যারা কিস্তিতে প্রদর্শন করে”।

জাদেজা দিলেন জবাব

সঞ্জয় মঞ্জরেকর বলেছেন, জাদেজাকে দেখতে চাইনা প্লেয়িং XI এ, এখন জাদেজা দিলেন এই কড়া জবাব 3

রবীন্দ্র জাদেজা নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে সঞ্জয় মঞ্জরেকরকে জবাব দিতে গিয়ে তাকে ট্যাগ করে লেখেন,

“আমি আপনার চেয়ে দ্বিগুন ম্যাচ খেলেছি আর এখনো খেলছি। এমন মানুষের সম্মান করতে শিখুন যিনি অনেক কিছু হাসিল করেছেন। আমি আপনার ভার্বাল ডাইরিয়ার ব্যাপারে অনেক কিছু শুনেছি”।

সঞ্জয় মঞ্জরেকর আর রবীন্দ্র জাদেজার ক্রিকেট কেরিয়ারের তুলনা

সঞ্জয় মঞ্জরেকর বলেছেন, জাদেজাকে দেখতে চাইনা প্লেয়িং XI এ, এখন জাদেজা দিলেন এই কড়া জবাব 4

সঞ্জয় মঞ্জরেকর ভারতীয় দলের হয়ে ৩৭টি টেস্ট ম্যাচ আর ৭৪টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। ৩৭টি টেস্ট ম্যাচে তিনি ৩৭.১৪ গড়ে ২০৩৪ এবং ৭৪টি ওয়ানডে ম্যাচে ৩৩.২৩ এর গড়ে ১৯৯৪ রান করেছেন। সঞ্জয় মঞ্জরেকর ভারতেরই প্রাক্তন ক্রিকেটার বিজয় মঞ্জরেকরের ছেলে। সঞ্জয় ১৯৮৭ থেকে ১৯৯৬ পর্যন্ত ভারতীয় দলের হয়ে ক্রিকেট খেলেন।

রবীন্দ্র জাদেজা এখনো পর্যন্ত ভারতীয় দলের হয়ে মোট ৪১টি টেস্ট ম্যাচ আর ১৫১টি ওয়ানডে এবং ৪০টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। যার মধ্যে জাদেজা ওয়ানডেতে ৩০.৩৭ গড়ে ২০৩৫ রান, টেস্টে ৩২.২৮ গড়ে ১৪৮৫ রান এবং টি-২০ আন্তর্জাতিকে ১১৬ রান করেছেন। রবীন্দ্র জাদেজা ৪১টি টেস্ট ম্যাচে ১৯২টি উইকেট, ১৫১টি ওয়ানডেতে ১৭৪টি উইকেট আর ৪০টি টি-২০ আন্তর্জাতিকে ৩১টি উইকেট নিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *