বিশ্বকাপের পর আরো একবার সোশ্যাল মিডিয়ায় একে অপরের পেছনে লাগতে দেখা গেলো মঞ্জরেকর আর জাদেজাকে 1

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আর এখন কমেন্টেটর সঞ্জয় মঞ্জরেকর আর অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার মধ্যে সম্পর্কের ব্যাপারে সকলেই জানেন। বিশ্বকাপ ২০১৯ চলাকালীন এই দুই খেলোয়াড় সোশ্যাল মিডিয়ায় ঝামেলায় জড়িয়েছিলেন। এখন নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম্যাচের পর আরো একবার সঞ্জয় মঞ্জরেকর আর রবীন্দ্র জাদেজার মধ্যে সোশ্যাল মিডিয়ায় মিষ্টি খুনসুটি দেখতে পাওয়া গেছে।

রবীন্দ্র জাদেজা আর সঞ্জয় মঞ্জরেকরের মধ্যে হল মিষ্টি খুনসুটি

বিশ্বকাপের পর আরো একবার সোশ্যাল মিডিয়ায় একে অপরের পেছনে লাগতে দেখা গেলো মঞ্জরেকর আর জাদেজাকে 2

অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা আর প্রাক্তন খেলোয়াড় সঞ্জয় মঞ্জরেকরের মধ্যে ইংল্যান্ডে হওয়া বিশ্বকাপ চলাকালীন সোশ্যাল মিডিয়ায় বড়ো ঝামেলা হয়েছিল। সেই সময় সঞ্জয় মঞ্জরেকর জাদেজাকে ভাগে ভাগে খেলা খেলোয়াড় বলেছিলেন। যারপর জাদেজা আমি আপনার চেয়ে বেশি ম্যাচ খেলেছি তার সম্মান করুন বলে টুইট করেছিলেন। নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম্যাচের পর সঞ্জয় মঞ্জরেকর সোশ্যাল মিডিয়ায় বলেন যে ম্যান অফ দ্যা ম্যাচ একজন বোলারের হওয়া উচিত ছিল। যা নিয়ে রবীন্দ্র জাদেজা তাকে প্রশ্ন করে বলেন যে বোলারের নাম কি হওয়া উচিত ছিল দয়া করে সেটাও জানিয়ে দিন।

সঞ্জয় মঞ্জরেকর দিলেন রবীন্দ্র জাদেজাকে জবাব

বিশ্বকাপের পর আরো একবার সোশ্যাল মিডিয়ায় একে অপরের পেছনে লাগতে দেখা গেলো মঞ্জরেকর আর জাদেজাকে 3

যারপর সঞ্জয় মঞ্জরেকর জাদেজাকে তার জবাব দিয়ে বলেন যে,

“হয় তুমি বা বুমরাহ। বুমরাহ অনেক কম রান দিয়েছেন এছাড়াও ও ৩,১০,১৮ আর ২০তম ওভারে বল করেছে”।

ম্যাচে রবীন্দ্র জাদেজা ৪ ওভারে ১৮ রান দিয়ে ২ উইকেট নিয়েছিলেন। অন্যদিকে জসপ্রীত বুমরাহ ৪ ওভারে ২১ রান দিয়ে ১ উইকেট নিয়েছিলেন। অন্যদিকে ৫৭ রান করা কেএল রাহুলকে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত করা হয়েছিল। আক্রামণাত্মক ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগেরও মত যে ম্যান অফ দ্যা ম্যাচ একজন বোলারের হওয়া উচিত ছিল।

গুরুত্বপূর্ণ হবে টি-২০ সিরিজের তৃতীয় ম্যাচ

বিশ্বকাপের পর আরো একবার সোশ্যাল মিডিয়ায় একে অপরের পেছনে লাগতে দেখা গেলো মঞ্জরেকর আর জাদেজাকে 4

টি-২০ সিরিএজ্র তৃতীয় ম্যাচ ২৯ জানুয়ারি হ্যামিলটনে খেলা হবে। যেখানে জয় হাসিল করে ভারতীয় দল টি-২০ সিরিজকে নিজেদের দখলে নেওয়ার সম্পূর্ণ চেষ্টা করবে অন্যদিকে কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন নিউজিল্যান্ড দল এই ম্যাচ জিতে সিরিজে ফিরে আসার যথাসম্ভব চেষ্টা করবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *