রবীন্দ্র জাদেজার তলোয়ারবাজির ভিডিয়োতে মাইকেল ভন করলেন ট্রোল, জাদেজাও দিলেন কড়া জবাব

করোনা ভাইরাসের কারণে বিশ্বজুড়ে মানুষ নিজের নিজের বাড়িতে বন্দী। সকলেই নিজেদের পরিবারের সঙ্গে কোয়ারেন্টাইন পালন করছেন। কিন্তু সেলিব্রেটিরা এবং খেলোয়াড়রা স সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের সমর্থকদের সঙ্গে যুক্ত রয়েছেন। এই তালিকায় টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা সোশ্যাল মিডিয়ায় তলোয়ারবাজির একটি একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন যা ইংলিশ খেলোয়াড় মাইকেল ভন ট্রোল করে দেন।

রবীন্দ্র জাদেজা শেয়ার করলেন ভিডিয়ো

ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা রাজকোটে নিজের পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। লকডাউনের কারণেই তিনিও অন্য খেলোয়াড়দের সঙ্গে বাড়িতে বন্দী। এর মধ্যেই রবীন্দ্র জাদেজা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন যেখানে তাকে তলোয়ারবাজি করতে দেখা যাচ্ছে। সেই সঙ্গে জাদেজা ক্যাপশনে লেখেন, “একটি ‘তলোয়ার’ নিজের চমক হারাতে পারে, কিন্তু কখনো নিজের মালিকের আদেশ উলঙ্ঘন করতে পারে না।@রাজপুত বয়”। জাদেজার এই ভিডিয়োকে এখনো পর্যন্ত ৪ লাখের বেশি মানুষ লাইক করেছেন।

মাকেল ভন করলেন জাদেজাকে ট্রোল

রবীন্দ্র জাদেজার তলোয়ারবাজির ভিডিয়োতে মাইকেল ভন করলেন ট্রোল, জাদেজাও দিলেন কড়া জবাব 1

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডারের তলোয়ারবাজির ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে। এর মধ্যে ইংল্যান্ড দলের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন সোশ্যাল মিডিয়ায় জাদেজার ভিডিয়োতে তাকে ট্রোল করেছেন। ভন মজার ঢঙে লেখেন – আপনার ঘাস কেটে ফেলার প্রয়োজন রয়েছে রকস্টার। তার এই এই কমেন্টের জবাবও দিয়েছেন জাদেজা। তিনি লিখেছেন যে, “হ্যাঁ কিন্তু আমি জানি না কীভাবে এটা কাটে”।

তলোয়ারবাজির শখ রয়েছে জাদেজার

রবীন্দ্র জাদেজার তলোয়ারবাজির ভিডিয়োতে মাইকেল ভন করলেন ট্রোল, জাদেজাও দিলেন কড়া জবাব 2

বাঁ হাতি খেলোয়াড় রবীন্দ্র জাদেজার ঘোড়সওয়ারি আর তলোয়ারবাজির যথেষ্ট শখ রয়েছে। যখনই তিনি সুযোগ পান তিনি নিজের শখ পূর্ণ করেন। এমনকী জাদেজা কখনো কখনো মাঠেও নিজের ব্যাটকে তলোয়ারের মতো ঘুরিয়ে বড়ো ইনিংসকে সেলিব্রেট করেন। টিম ইন্ডিয়ার অলরাউন্ডার খেলোয়াড় জাদেজা না শুধু ব্যাট আর বলে টিম ইন্ডিয়ার হয়ে ম্যাচ জেতানো প্রদর্শন করেন বরং তিনি একজন ফিল্ডার হিসেবেও যথেষ্ট ভালো। গত কিছু সময় ধরে জাদেজা এমন দুর্দান্ত ফর্মে রয়েছে যে তিনি ভারতের হয়ে তিন ফর্ম্যাটেই নিয়মিত সদস্য হয়ে উঠেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *