এজাজ প্যাটেলের জন্য এই উপকার করলেন রবিচন্দ্রন অশ্বিন, পেলেন এই দারুণ সুবিধা 1

কিউই স্পিনার এজাজ প্যাটেলের টুইটার অ্যাকাউন্ট ভারতীয় তারকা অফ-স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের একটি টুইটের মাধ্যমে যাচাই করা হয়েছে, শুধু তাই নয়, তিনি একদিনে হাজার হাজার ফলোয়ারও বাড়িয়েছেন। এজাজ প্যাটেলের জন্য ভারতের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ ছিল খুব স্মরণীয়। তিনি কানপুর টেস্টে তার ব্যাটিং দিয়ে নিউজিল্যান্ডের হয়ে টেস্ট বাঁচিয়েছিলেন, তারপর মুম্বাই টেস্টে প্রথম ইনিংসে ভারতের হয়ে ১০ উইকেট নিয়ে ইতিহাস তৈরি করেছিলেন। এজাজ প্যাটেলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট আগে থেকেই যাচাই করা হয়েছিল, কিন্তু তার টুইটার অ্যাকাউন্টটি যাচাই করা হয়নি, শুধু তাই নয়, তার ফলোয়ারও অনেক কম ছিল।

মুম্বাই টেস্ট ম্যাচের পর, আর অশ্বিন একটি টুইটে Ajaz প্যাটেল (@AjazP) এবং Twitter Verified (@verified) ট্যাগ করেছেন। অশ্বিন লিখেছেন, “প্রিয় ভেরিফায়েড টুইটার, একজন মানুষ যে ইনিংসে ১০ উইকেট নেন তার অন্তত একটি যাচাইকৃত অ্যাকাউন্ট প্রাপ্য।” এর কিছুক্ষণ পরেই এজাজ প্যাটেলের টুইটার অ্যাকাউন্টটি যাচাই করা হয়। এজাজ প্যাটেল, যেখানে ৫০০০+ ফলোয়ার ছিল, তাও বেড়ে প্রায় ২০ হাজার হয়েছে। এর জন্য টুইটার ভেরিফাইডকেও ধন্যবাদ জানিয়েছেন অশ্বিন।

মুম্বাই টেস্টে, টিম ইন্ডিয়া ৩৭২ রানে একটি দুর্দান্ত জয় নথিভুক্ত করে এবং ১-০ তে সিরিজ দখল করে। এই ম্যাচে দুই ইনিংসেই চারটি করে উইকেট নেন অশ্বিন। ম্যাচ জেতানো উইকেট নেওয়ার সঙ্গে সঙ্গেই ঘরের মাঠে টেস্ট উইকেটের ৩০০ ছুঁয়ে ফেলেন অশ্বিন। অশ্বিনের আগে অনিল কুম্বলেই একমাত্র ভারতীয় বোলার যিনি ঘরের মাঠে এই কীর্তি গড়েছেন। ঘরের মাঠে কুম্বলের ৩৫০ টেস্ট উইকেট রয়েছে।

Leave a comment

Your email address will not be published.