টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী দিলেন ধোনিকে নিয়ে বড়ো বয়ান, বললেন ‘ধোনি নিতে চেয়েছিল ব্রেক, কিন্তু... 1

ভারতীয় দল এই মুহূর্তে আগামী বছর অস্ট্রেলিয়ার আতিথেয়তায় হতে চলা আইসিসি টি-২০ ক্রিকেট বিশ্বকাপের প্রস্তুতিতে লেগে পড়েছে। ভারতীয় দল অস্ট্রেলিয়ায় হতে চলা টি-২০ বিশ্বকাপের আগে যে ম্যাচ খেলছে তাকে দল সংযোজনের হিসেবে দেখা হচ্ছে। এই অবস্থায় সকলের মনে একটাই প্রশ্ন ধোনি কি বিশ্বকাপে দলে থাকবেন?

মহেন্দ্র সিং ধোনির বিশ্বকাপ খেলা না খেলা নিয়ে জোরদার আলোচনা

টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী দিলেন ধোনিকে নিয়ে বড়ো বয়ান, বললেন ‘ধোনি নিতে চেয়েছিল ব্রেক, কিন্তু... 2

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি গত কিছু সময় ধরে লাগাতার দলের বাইরে রয়েছেন। বিশ্বকাপের পর থেকে এখনো পর্যন্ত মহেন্দ্র সিং ধোনি একটিও ম্যাচ খেলেননি। এই অবস্থায় ক্রিকেট সমর্থকদের মধ্যে একটাই প্রশ্ন যে ধোনি কি বিশ্বকাপের টিম সংযোজনে ফিট হতে চলেছেন কি না। আজকের সময়ে দাঁড়িয়ে দেখলে প্রত্যেক অলিগলিতে ক্রিকেট সমর্থকদের মধ্যে একটাই তর্ক চলছে যে মহেন্দ্র সিং ধোনির কেরিয়ার শেষ হয়ে গিয়েছে নাকি এখনো তিনি দলের রণনীতির অংশ।

রবি শাস্ত্রী মহেন্দ্র সিং ধোনির কেরিয়ার নিয়ে দলের প্রতিক্রিয়া

টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী দিলেন ধোনিকে নিয়ে বড়ো বয়ান, বললেন ‘ধোনি নিতে চেয়েছিল ব্রেক, কিন্তু... 3

আজ টিভি ডিবেটেও এই বিষয়টি আলোচনার তুঙ্গে রয়েছে। যদিও ডিবেটে ধোনির অবসরের কথা অবশ্যই হবে কারণ তার ব্যাপারে সমর্থকরা কোনো স্পষ্ট তথ্য হাসিল করতে পারছেন না কিন্তু এবার ভারতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রী ধোনির ভবিষ্যত নিয়ে নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। রবি শাস্ত্রী সোজাসুজি এইদিকে ঈশারা করেছেন যে যদি নিজেকে ধোনি আইপিএলের পর খেলার জন্য ফিট অনুভব করেন তো তিনি বিশ্বকাপে খেলবেন।

ধোনি বিশ্বকাপে খেলতে চাইলে তিনি হবেন দলের অংশ

টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী দিলেন ধোনিকে নিয়ে বড়ো বয়ান, বললেন ‘ধোনি নিতে চেয়েছিল ব্রেক, কিন্তু... 4

রবি শাস্ত্রী ইন্ডিয়া টুডের সঙ্গে কথা বলতে গিয়ে বলেছেন যে,

“ও একজন মহান ব্যক্তি। শেষ জিনিস যা ও চায় ও নিজেকে ভারতীয় দলে দেখতে চায়, ও জানে যে কখন ব্রেক নিতে হবে। কিন্তু ও আইপিএল খেলতে চলেছে। ও যতটা খেলেছে… যদি ও নিজেকে এই বিষয়ে রাখতে চায়। যদি ওর আইপিএলের পর মনে হয় যে ‘আমি ভারতের হয়ে খেলার জন্য ফিট’ তো ও খেলবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *