আইপিএলে আবারও ধারাভাষ্যে ফিরছেন রবি শাস্ত্রী! যোগ দেবেন নিলামে অবিক্রিত এই ভারতীয় ক্রিকেটারও 1

টিম ইন্ডিয়ার প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri) এবং ভারতের প্রাক্তন অলরাউন্ডার সুরেশ রায়না (Suresh Raina), মিস্টার আইপিএল নামে পরিচিত, আইপিএলের ১৫ তম মরসুমে তাদের নতুন ভূমিকা খুঁজে পেয়েছেন। এই দুই প্রাক্তন খেলোয়াড়কে এবার আইপিএলে হিন্দি ধারাভাষ্য করতে দেখা যাবে। রায়না এইবার আইপিএলে নিলামের জন্য তার নাম রেখেছিলেন কিন্তু ১০ দলের ফ্র্যাঞ্চাইজি লিগে কেউ তার বাজি ধরেনি, যখন শাস্ত্রী সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত ভারতীয় দলের প্রধান কোচ হিসাবে অব্যাহত ছিলেন। মেয়াদ শেষ করে দেশে ফিরেছেন।

এই দুই প্রাক্তন খেলোয়াড়কে এবার আইপিএলে হিন্দি ধারাভাষ্য করতে দেখা যাবে

IPL Auction 2022: CSK CEO Kasi Viswanath Explains Why Suresh Raina Wasn't  Picked By Franchise | Cricket News

তবে উভয় পক্ষের তরফ থেকে এ বিষয়ে কিছু জানানো হয়নি। এমনকি আইপিএল সম্প্রচারকারী স্টার স্পোর্টস তাদের ধারাভাষ্য প্যানেলে যোগদানের বিষয়ে কোনো আপডেট দেয়নি। যাইহোক, দৈনিক জাগরণ-এর একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে দুই প্রাক্তন খেলোয়াড়কে এই প্রচুর বৃষ্টিপূর্ণ লিগে ধারাভাষ্য বক্সে নজর রাখতে দেখা যাবে। এই প্রথম রায়নাকে ধারাভাষ্য করতে দেখা যাবে। এইবার ফেব্রুয়ারিতে বেঙ্গালুরুতে অনুষ্ঠিত আইপিএল মেগা নিলামে, সুরেশ রায়না এই লিগে খেলার দাবি করেছিলেন যার ভিত্তি মূল্য ২ কোটি টাকা। কিন্তু তিনি অবিক্রিত থেকে যান।

আইপিএল সম্প্রচারকারী স্টার স্পোর্টস তাদের ধারাভাষ্য প্যানেলে যোগদানের বিষয়ে কোনো আপডেট দেয়নি

We were all numb; in a state of shock for days': Ravi Shastri reveals his  'lowest point' as India coach | Cricket - Hindustan Times

আইপিএলে চতুর্থ সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। ২০৫ ম্যাচে তার ৫৫২৮ রান রয়েছে, যার মধ্যে ১টি সেঞ্চুরি এবং ৩৯টি হাফ সেঞ্চুরি রয়েছে। এই লিগে রায়নাও নিয়েছেন ২৫ উইকেট। অন্যদিকে, আমরা যদি রবি শাস্ত্রীর কথা বলি, রবি শাস্ত্রী, যিনি ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ী দলের অংশ ছিলেন, তিনি ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত ভারতীয় দলের প্রধান কোচের দায়িত্ব পালন করেছিলেন। টিম ইন্ডিয়ার কোচ হওয়ার আগে, তিনি দীর্ঘদিন ধরে কমেডির অংশ ছিলেন এবং আবারও এই লিগের মাধ্যমে তিনি ফিরে আসছেন। ভারতীয় দলের খেলার চোখ বলার জন্য রবি শাস্ত্রীর কণ্ঠ বেশ পরিচিত। যদিও তিনি বেশিরভাগই ইংরেজিতে ধারাভাষ্য করছেন। তবে এবার তিনি হিন্দির জন্য তার ইনিংস শুরু করবেন এবং যদি একটি রিপোর্ট বিশ্বাস করা হয়, শাস্ত্রী হিন্দি ধারাভাষ্য করার জন্য মহড়াও শুরু করেছেন। এই প্রাক্তন ভারতীয় কোচ সর্বশেষ ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে মন্তব্য করেছিলেন।

Leave a comment

Your email address will not be published.