রবি শাস্ত্রী জানালেন কেন টি-২০ বিশ্বকাপের অংশ হবেন না এই দুই গুরুত্বপূর্ণ ক্রিকেটার

ভারতীয় ক্রিকেট দল বিরাট কোহলির নেতৃত্বে দুর্দান্ত প্রদর্শন করছে। গত কিছু বছর ধরে ভারতীয় দলে একটা আলাদাই প্রতিযোগীতা দেখা গিয়েছে। তরুণ খেলোয়াড়দের মধ্যে ভারতীয় দলে নিজেদের জায়গা করার জন্য কড়া টক্কর চলছে, কিন্তু এর মধ্যে দলের প্রদর্শনে কোনো ভুল হয়নি আর দল লাগাতার ভাল ফল করেছে।

ভারতীয় দলের তরুণ খেলোয়াড়দের মধ্যে চলছে দারুণ প্রতিযোগীতা

রবি শাস্ত্রী জানালেন কেন টি-২০ বিশ্বকাপের অংশ হবেন না এই দুই গুরুত্বপূর্ণ ক্রিকেটার 1

ভারতীয় ক্রিকেট দল তরুণ আর সিনিয়ন খেলোয়াড়দের সংযোজনে দারুণ প্রদর্শন করছে। যেখানে দলের ব্যাটিংয়ে একদিকে খুবই প্রতিযোগীতা দেখতে পাওয়া যাচ্ছে তো বোলিংয়ে এই লড়াই বেশ রোমাঞ্চকর। বিরাট কোহলি আর রবি শাস্ত্রীর যুগলবন্দীতে বর্তমানে তো দলে সবকিছু ভালভাবেই হচ্ছে যেখানে তরুণ খেলোয়াড়দের প্রদর্শন করায় সুযোগও দেওয়া হচ্ছে।

স্পিন বোলিংয়েও চহেল-কুলদীপ জুটি পাচ্ছেন চ্যালেঞ্জ

রবি শাস্ত্রী জানালেন কেন টি-২০ বিশ্বকাপের অংশ হবেন না এই দুই গুরুত্বপূর্ণ ক্রিকেটার 2

ভারতীয় সীমিত ওভারের দলে আর অশ্বিন আর রবীন্দ্র জাদেজার মত দুই দুর্দান্ত স্পিন বোলারকে তরুণ কুলদীপ যাদব আর যজুবেন্দ্র চহেল চ্যালেঞ্জ জানিয়েছিলেন আর ধীরে ধীরে নিজেদের দারুণ প্রদর্শনের সৌজন্যে দলে নিজেদের বিশেষ জায়গা করে নিয়েছিলেন। কুলদীপ যাদব আর যজুবেন্দ্র চহেলকে সম্প্রতিই কিছু সিরিজে বিশ্রাম দেওয়ার পর তরুণ স্পিন বোলার ক্রুণাল পাণ্ডিয়া, রাহুল চাহার আর ওয়াশিংটন সুন্দরও টি-২০ ক্রিকেটে নিজেদের দম দেখাচ্ছেন যারপর এখন স্পিন বোলিংয়ের লড়াই আরো রোমাঞ্চকর হয়ে গিয়েছে।

কোচ রবি শাস্ত্রী স্পিন বোলিংয়ে বিকল্প নিয়ে বললেন এই কথা

রবি শাস্ত্রী জানালেন কেন টি-২০ বিশ্বকাপের অংশ হবেন না এই দুই গুরুত্বপূর্ণ ক্রিকেটার 3

ভারতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রীকে দলে কুলদীপ যাদব আর যজুবেন্দ্র চহেলের মত উইকেট টেকিং বোলার আর তরুণ স্পিন বোলারদের সংযোজনের ব্যাপারে প্রশ্ন করা হয়েছিল। যা নিয়ে রবি শাস্ত্রী বলেন যে,

“সবাই টেবিলে রয়েছে। আমার কাছে একটা মেনু রয়েছে আর আমার মেনু দুই স্তরীয় মেনু নয়। এটা একটা ৮ কোর্স মেনু। আমরা প্রত্যেকের মুল্যাঙ্কন করব, দেখি দুনিয়া কি আর দেখি যে ওরা মাঠে কি নিয়ে আসে। ওরা কি দুর্দান্ত ফিল্ডার? ওরা কি ব্যাটিং করতে পারে আর কতটা বোলিং করতে পারে আর ম্যাচ উইনাররা সবসময়ই প্রাধান্য পাবে। কিন্তু আপনাকে ভাবতে হবে যে আপনি কতগুলো ম্যাচ উইনার চান। ম্যাচ উইনারও দোষকে সঙ্গেই নিয়ে আসে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *