আবারো বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীকে নিয়ে এই বয়ান দিলেন রবি শাস্ত্রী, বললেন...

প্রাক্তন ভারতীয় তারকা অধিনায়ক সৌরভ গাঙ্গুলী কিছুদিন আগেই বিসিসিআইয়ের সভাপতি হয়েছেন। তার বিসিসিআই সভাপতি হতেই ৩ বছর ধরে চলা সিওএ রাজ শেষ হয়ে গিয়েছে। এখন আবারো ভারতীয় ক্রিকেট বিসিসিআই দ্বারা চালিত হচ্ছে। যে ব্যাপারে ভারতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রী এখন বড়ো বয়ান দিয়েছেন।

রবি শাস্ত্রী দিলেন বয়ান

আবারো বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীকে নিয়ে এই বয়ান দিলেন রবি শাস্ত্রী, বললেন... 1

সৌরভ গাঙ্গুলীর বিসিসিআই সভাপতি হওয়ার ব্যাপারে রবি শাস্ত্রীর রায় জিজ্ঞাসা করা হয়েছিল। সম্প্রতি দ্বিতীয়বার পুরোনো বিসিসিআই আসার পর থেকে ভারতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রী ইন্ডিয়া টুইডে কনসাল্টিং এডিটর চয়েস স্পোর্টস বোরিয়া মজুমদারকে একটি ইন্টারভিউ দিতে গিয়ে বলেছেন যে,

“প্রথম কথা হল আমি অনেক বেশি রোমাঞ্চিত যে বিসিসিআই এখন এসে গিয়েছে। আমরা বিনা বিসিসিআই তিন বছর খেলেছি। আপনি আমার দিকে একটি আঙুল তুললে তিনটি আঙুল রয়েছে যা উলটে আপনার দিকে থাকে, এই কথা সবসময় মনে রাখবেন”।

তিনি আগে বলেন যে,

“মানুষের এটা বলার পুরো অধিকার রয়েছে যে আমি কি বলেছি, কিন্তু ভগবানের দোহাই আমার এটা বলার অধিকার রয়েছে যে আমার কি বলার আছে? আমি ভারতীয় ক্রিকেট দলের কোচ। আমরা চাপ অনুভব করি। আপনি একটা লড়াই থেকে দূরে পালানোর জন্য কাজ করছেন না”।

ভালো ছিল না রবি শাস্ত্রী আর সৌরভ গাঙ্গুলীর মধ্যে সম্পর্ক

আবারো বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীকে নিয়ে এই বয়ান দিলেন রবি শাস্ত্রী, বললেন... 2

সৌরভ গাঙ্গুলী ২০১৬য় সিএসির সদস্য ছিলেন। সেই সময় রবি শাস্ত্রী কোচ হওয়ার জন্য আবেদন করেছিলেন। কিন্তু সেই সময় সিএসিই অনিল কুম্বলেকে ভারতীয় দলের নতুন কোচ করেছিল। যারপর এই দুই তারকার মধ্যে সম্পর্ক খারাপ হয়ে যায়। যদিও ২০১৭য় রবি শাস্ত্রী দলের নতুন কোচ হয়েছিলেন। তারপরও এই দুই খেলোয়াড়ের মধ্যে ঠাণ্ডা যুদ্ধ চলত। কিন্তু বিসিসিআই সভাপতি হওয়ার পর থেকে এই দুই খেলোয়াড়ের মধ্যে সম্পর্কের উন্নতি হতে দেখা যাচ্ছে।

মুম্বাইতে হবে নির্ণায়ক ম্যাচ

আবারো বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীকে নিয়ে এই বয়ান দিলেন রবি শাস্ত্রী, বললেন... 3

বর্তমান সময় রবি শাস্ত্রী মুম্বাইতে উপস্থিত রয়েছেন, যেখানে ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে তৃতীয় আর শেষ টি-২০ ম্যাচ খেলা হবে। এই ম্যাচে রবি শাস্ত্রী চাইবেন যে ভারত জয় হাসিল করুক। যাতে তার দল নিজেদের দেশে লাগাতার তৃতীয় টি-২০ সিরিজ জিততে পারে। রবি শাস্ত্রীর কার্যকালে ভারতীয় দলের প্রদর্শন খুব ভালো থেকেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *