খালি নিম্রত কৌর আর অমৃতা সিংকেই নয়, বরং এই সুন্দরীদেরো ডেট করেছেন রবি শাস্ত্রী

ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী কিছুদিন আগেই নিম্রত কৌরের সঙ্গে নিজের অ্যাফেয়ার নিয়ে চর্চায় এসেছিলেন। জানিয়ে দিই, এটা কোনও প্রথমবার নয়, যে তার নাম কারও সঙ্গে জুড়েছে। এর আগেও তিনি বেশ কিছু অ্যাফেয়ারে পড়েছেন।

অভিনেত্রী অমৃতা কৌরের সঙ্গে করেছেন ডেট
খালি নিম্রত কৌর আর অমৃতা সিংকেই নয়, বরং এই সুন্দরীদেরো ডেট করেছেন রবি শাস্ত্রী 1
ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রীর তার তরুণ অবস্থায় একটি অ্যাফেয়ারের ঘটনা সামনে এসেছিল। আসলে রবি শাস্ত্রীর তার জামানার অভিনেত্রী অমৃতা সিংয়ের সঙ্গে নাম জুড়েছিল। দুজনের মধ্যে দীর্ঘদিন অ্যাফেয়ার ছিল, কিন্তু এরপর কোনও ব্যাপার নিয়ে রবি শাস্ত্রী আর অমৃতা সিংয়ের মধ্যে ব্রেকআপ হয়ে যায়। অমৃতা সিং যেখানে সইফ আলি খানকে বিয়ে করেন সেখানে রবি শাস্ত্রী ঋতু নামে একটি মেয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

আর্জেন্টিনার টেনিস প্লেয়ার সাবাতিনির সঙ্গেও ছিল রবি শাস্ত্রীর অ্যাফেয়ার
খালি নিম্রত কৌর আর অমৃতা সিংকেই নয়, বরং এই সুন্দরীদেরো ডেট করেছেন রবি শাস্ত্রী 2
মিডিয়ার রিপোর্ট অনুসারে ইউএস ওপেনে ১৯৯০ এর ফাইনাল ম্যাচ জেতা গ্র্যাব্রিয়েলা সাবাতিনির উপরেও শাস্ত্রীর হৃদয় পিছলে ছিল। আসলে অমৃতা সিংয়ের সঙ্গে ব্রেকআপের পর খবর এসেছিল যে শাস্ত্রীর হৃদয় আর্জেন্টিনার টেনিস খেলোয়াড় গ্র্যাব্রিয়েলা সাবাতিনির উপরের এসেছিল আর দুজনের অ্যাফেয়ার নিয়ে চর্চায় যথেষ্ট বাজার গরমও হয়েছিল সেই সময়।

দুর্দান্ত ছিল রবি শাস্ত্রীর ক্রিকেট কেরিয়ার
খালি নিম্রত কৌর আর অমৃতা সিংকেই নয়, বরং এই সুন্দরীদেরো ডেট করেছেন রবি শাস্ত্রী 3
প্রসঙ্গত রবি শাস্ত্রী ভারতীয় দলের হয়ে ৮০টি টেস্ট ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৩৫.৭৯ গড়ে ৩৮৩০ রান করেছেন। অনুদিকে ৮০টি টেস্টে তিনি ১৫১টি উইকেটও নিয়েছেন। ওয়ানডেতেও তিনি ভারতীয় দলের হয়ে মোট ১৫০টি ম্যাচ খেলেছেন। যেখানে তিনি ২৯.০৪ এর দুর্দান্ত গড়ে ৪৬৫০ রান করেছেন। তিনি ১৯৮১ থেকে ১৯৯২ পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন। তিনি বর্তমান ভারতীয় দলের কোচ আর তার নেতৃত্বে ভারতীয় দলও ভালোই প্রদর্শন করে চলেছে।

Leave a comment

Your email address will not be published.