সমর্থককে অটোগ্রাফ দেওয়া রশিদ খানকে ডেভিড ওয়ার্নার মারলেন ব্যাট দিয়ে, ভিডিয়ো ভাইরাল 1

ভারতে খেলা হওয়া বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড়ো টি-২০ ক্রিকেট লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ বিশ্ব ক্রিকেটে আলাদা আলাদা দেশের হয়ে খেলা খেলোয়াড়দের খুবই কাছে এনে দিয়েছে। বিশ্ব ক্রিকেটের সমস্ত দেশের খেলোয়াড়রা একসঙ্গে এক সঙ্গে একটি দলের হয়ে ড্রেসিংরুম শেয়ার করেন যাতে আতদের সম্পর্কে একটা আলাদাই প্রগাঢ়তা দেখা যায়।

আইপিএল দুনিয়াভরের খেলোয়াড়দের সম্পর্ককে করেছে গভীর

সমর্থককে অটোগ্রাফ দেওয়া রশিদ খানকে ডেভিড ওয়ার্নার মারলেন ব্যাট দিয়ে, ভিডিয়ো ভাইরাল 2

এইভাবে বিশ্ব ক্রিকেটের ছোটো দল থেকে শুরু করে বড়ো দলগুলির খেলোয়াড়দের মধ্যে সম্পর্কে দারুণ গভীরতা দেখা যায়। যেখানে এই ধরণের একটা উদাহরণ অস্ট্রেলিয়ায় রবিবার দেখতে পাওয়া গিয়েছে। অস্ট্রেলিয়ার ঐতিহাসিক স্টেডিয়াম মেলবোর্ণ ক্রিকেট গ্রাউন্ডে রবিবার আইপিএলে একই দলের হয়ে খেলা আফগানিস্তানের স্পিন বোলার রশিদ খান আর অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নারের মধ্যে এমনই উদাহরণ দেখতে পাওয়া গেলো।

ডেভিড ওয়ার্নার আর রশিদ খান করলেন মেলবোর্নের মাঠে মজা

সমর্থককে অটোগ্রাফ দেওয়া রশিদ খানকে ডেভিড ওয়ার্নার মারলেন ব্যাট দিয়ে, ভিডিয়ো ভাইরাল 3

এই মুহূর্তে আফগানিস্তান ক্রিকেট দলের তারকা রশিদ খান অস্ট্রেলিয়ায় চালু বিগ ব্যাশ টি-২০ ক্রিকেট লীগের ফ্রেঞ্চাইজি অ্যাডিলেড স্ট্রাইকার্স দলের প্রতিনিধিত্ব করছেন। আসলে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়া আর নিউজিল্যান্ডের মধ্যে তিন টেস্ট ম্যাচের সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ রবিবার শেষ হয়েছে। এই ম্যাচ অস্ট্রেলিয়া ২৪৭ রানে জিতেছে। অন্যদিকে ওই একইদিনে এই মাঠেই বিগ ব্যাশ লীগের মেলবোর্ন রেনেগেডস আর অ্যাডিলেড স্ট্রাইকার্সের মধ্যে ম্যাচ খেলা হওয়ার কথা। এই ম্যাচের জন্য রশিদ খান স্টেডিয়ামে পৌঁছন।

সমর্থকদের অটোগ্রাফ দেওয়া রশিদ খানকে ওয়ার্নার মারলেন ব্যাট দিয়ে

যখন রশিদ খান দর্শকদের অটোগ্রাফ দিচ্ছিলেন সেই সময় ডেভিড ওয়ার্নার সেখান দিয়ে যাচ্ছিলেন আর তিনি নিজের ব্যাট দিয়ে রশিদ খানেকে উত্যক্ত করলেন। প্রথমে তো রশিদ খান চমকে যান কিন্তু পরে রশিদ খান পেছনে ফিরে ওয়ার্নারকে দেখতে পান। যেহেতু ডেভিড ওয়ার্নার সানরাইজার্স হায়দ্রাবাদে রশিদ খানের সতীর্থ তাই তিনি ব্যাট দিয়ে এই আফগানি স্পিনারকে মজা করে মেরেছিলেন। প্রসঙ্গত গত কিছু বছর ধরে রশিদ খান আর ডেভিড ওয়ার্নার আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে এক সঙ্গে খেলেন। এই অবস্থায় এই দুই খেলোয়াড়ের মধ্যে ভীষণই ভালো তালমেল রয়েছে। এই কারণে এইভাবেই তাদের মধ্যে হাসি মজা চলতে থাকে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *