যুবরাজের অবসরের পর আবেগী হলেন রশিদ খান, বললেন হৃদয় ছোঁয়া কথা 1

ভারতীয় ক্রিকেট দলের মিডল অর্ডার ব্যাটসম্যান সিক্সার কিং যুবরাজ সিং সোমবার অবসর ঘোষণা করার পর দেশেরই নয় বরং বিদেশের খেলোয়াড়রাও তাকে দ্বিতীয় ইনিংসের জন্য শুভকামনা জানাচ্ছেন।

যুবরাজের অবসরের পর আবেগী হলেন রশিদ খান, বললেন হৃদয় ছোঁয়া কথা 2

এখন এই তালিকায় আফগানিস্তানের রহস্যময়ী স্পিনার রশিদ খানও শামিল হয়ে গিয়েছেন। রশিদ খান যিনি এই মুহূর্তে বিশ্বকাপ খেলতে ব্যস্ত রয়েছেন তিনিও অন্য খেলোয়াড়দের মত যুবরাজ সিংকে তার অবসর নেওয়ার আর সামনের ভবিষ্যতের জন্য শুভকামনা জানিয়েছেন।

রশিদ খান টুইট করে যুবরাজকে দিলেন শুভেচ্ছা

২০ বছর বয়েসী রশিদ খান নিজের টুইটে ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংয়ের প্রশংসা করেছেন। যদিও রশিদ খান আন্তর্জাতিক ক্রিকেটে কখনোই যুবরাজ সিংয়ের বিরুদ্ধে খেলেননি। কিন্তু তিনি সানরাইজার্স হায়দ্রাবাদের দলের হয়ে আইপিএলে যুবরাজ সিংয়ের সঙ্গে খেলেছেন।

রশিদ খান টুইট করে লেখেন, মাঠে আপনার শক্তি আর বিশ্বাস বাস্তবে প্রেরণাদায়ক হয়। আপনি মাঠে নিজের খেলায় যে পরিবর্তন আনতেন তার অভাববোধ হবে। কিন্তু আপনি আমাদের জন্য সবসময়ে একজন প্রেরণা হয়েই থাকবেন।

ব্যাটিংয়ের জন্যই নয় বরং এর জন্যও পরিচিত সিক্সার কিং

যুবরাজের অবসরের পর আবেগী হলেন রশিদ খান, বললেন হৃদয় ছোঁয়া কথা 3

যুবরাজ সিং না কেবল তার বড়ো বড়ো হিটিং শটস আর বোলিংয়ের সঙ্গে খেলাকে প্রভাবিত করার জন্য নয় বরং ক্যান্সারকে হারিয়ে দ্বিতীয়বার ক্রিকেটে ফেরার জন্য তার দেখানো বাহাদুরির জন্যও স্মরণীয়।

যুবরাজের অবসরের পর আবেগী হলেন রশিদ খান, বললেন হৃদয় ছোঁয়া কথা 4

তিনি আমেরিকায় তার এই মারণ রোগের চিকিৎসা করান আর এই রোগকে হারিয়ে আবারো ভারতীয় দলের ফিরে আসেন। ২০১৭য় যুবরাজ নিজের শেষ আন্তর্জাতিক সেঞ্চুরি করেন আর তার কিছুদিন পরে তাকে দল থেকে বাদ দেওয়া হয়।

আফগানিস্তান এখনো পারেনি জিততে

রশিদ খান নিজের গত ম্যাচে নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে খেলতে গিয়ে মাথায় চোট লাগার কারণে বোলিং করতে পারেননি। এখনো পর্যন্ত আফগানিস্তান এই টুর্নামেন্টে ৩টি ম্যাচ খেলেছে আর তিনটিতেই তাদের হারের মুখ দেখতে হয়েছে।

যুবরাজের অবসরের পর আবেগী হলেন রশিদ খান, বললেন হৃদয় ছোঁয়া কথা 5

১৫জুন আফগানিস্তানকে দক্ষিন আফ্রিকার বিরুদ্ধে খেলতে হবে। আফগানিস্তানের অধিনায়ক গুলাবউদ্দিন নায়াব রশিদ খানের হেলথ আপডেট দিয়ে বলেছেন যে তিনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচে খেলবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *