রামিজ রাজা বললেন, এই পাকিস্তানী খেলোয়াড়ের কাছে রয়েছে বিরাট কোহলি আর বাবর আজমের মতো প্রতিভা

ইউটিউব চ্যানেলে কথা বলতে গিয়ে পাকিস্তানের প্রাক্তন খেলোয়াড় রামিজ রাজা পাকিস্তান সুপার লীগে পেশোয়ার জালমির হয়ে খেলা হায়দার আলির জমিয়ে প্রশংসা করেছেন। তিনি হায়দার আলিকে বাবর আজম আর বিরাট কোহলির পদাঙ্ক অনুসরন করে চলতে বলেছেন। তার ধারণা যে হায়দার আলি বিরাট কোহলি আর বাবর আজমের মতোই প্রতিভাবান।

হায়দারের রয়েছে অপার প্রভিভা

রামিজ রাজা বললেন, এই পাকিস্তানী খেলোয়াড়ের কাছে রয়েছে বিরাট কোহলি আর বাবর আজমের মতো প্রতিভা 1

রামিজ রাজা হায়দার আলির প্রশংসা করে বলেছেন, “পিসিএলে নিজের প্রথম মরশুমে হায়দার আলিকে এইভাবে আত্মবিশ্বাসের সঙ্গে খেলতে দেখা ভীষণই ভালো ছিল। হায়দারের মধ্যে অপার প্রতিভা রয়েছে আর ও পিসিএলের নিজের প্রথম মরশুমে নিজের জন্য একটা নাম তৈরি করেছে। তবে ওর নিজের প্রদর্শনে ধারাবাহিকতা আনার প্রয়োজন রয়েছে। ব্যাটিং ক্রমে ওর আদর্শ স্থান ৩ নম্বরে”।
জানিয়ে দিই যে হায়দার আলি পাকিস্তান সুপার লীগের ৯টি ম্যাচে ২৯.৮৮ গড়ে এবং ১৫৮.২৮ স্ট্রাইকরেটে ২৩৯ রান টুর্নামেন্টে করেছিলেন।

বাবর আর কোহলির দৃষ্টিকোন মেনে চলার আবশ্যকতা

রামিজ রাজা বললেন, এই পাকিস্তানী খেলোয়াড়ের কাছে রয়েছে বিরাট কোহলি আর বাবর আজমের মতো প্রতিভা 2

রামিজ রাজা হায়দার আলির তুলনা বিরাট কোহলি আর বাবর আজমের সঙ্গে করে বলেছেন, “হায়দা্রের বাবর আজম আর বিরাট কোহলির দৃষ্টিকোণ মেনে চলার আবশ্যকতা রয়েছে। তবে ওর অনেক বেশি উন্নতি করার প্রয়োওন নেই কারণ ওর পাওয়ার হিটিং বেস যথেষ্ট শক্তিশালী। হায়দারের কাছে বাব আর কোহলির সমান প্রতিভা রয়েছে, শুধু ওর নিজের খেলার জাগরুকতার উপর কাজ করার আর দীর্ঘ ইনিংস খেলার প্রয়োজন রয়েছে”।
রামিজ রাজা নিজের এই বয়ানে মুলতানের সুলতানের হয়ে খেলা জিশান আশরফ আর খুশদিল শাহ, কোয়েটা গ্ল্যাডিয়ার্সের হয়ে খেলা আজম খানের ব্যাটিংয়েরও প্রশংসা করেছেন।

অনিশ্চিতকালের জন্য স্থগিত পিসিএল

রামিজ রাজা বললেন, এই পাকিস্তানী খেলোয়াড়ের কাছে রয়েছে বিরাট কোহলি আর বাবর আজমের মতো প্রতিভা 3

কিছুদিন আগে পর্যন্ত পাকিস্তানের মাটিতে তাদের টি-২০ লীগ পাকিস্তান সুপার লীগ খেলা হচ্ছিল, যা বিশ্বজুড়ে দর্শকদের অনেকটাই ভালোবাসা পাচ্ছিল। অর্ধেকের বেশি টুর্নামেন্ট খেলা হয়ে গিয়েছিল। স্রেফ সেমিফাইনাল আর ফাইনালই এই টুর্নামেন্টের বাকি ছিল। কিন্তু এই ফাইনাল আর সেমিফাইনাল ম্যাচগুলিকে অনিশ্চিতকালের জন্য স্থগিত করে দেওয়া হয়েছে।

Leave a comment

Your email address will not be published.