পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান হওয়ার দৌড়ে এই তারকা ক্রিকেটার 1

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার এবং বিখ্যাত ধারাভাষ্যকার রামিজ রাজা হতে পারেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান। পাক বোর্ডের চেয়ারম্যান হওয়ার দৌড়ে রমিজ রাজার নাম প্রথমে রয়েছে। তিনি বর্তমান চেয়ারম্যান এহসান মনির পরিবর্ত হতে পারেন। খবরে বলা হয়েছে, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান এহসানের মেয়াদ বাড়ানোর পক্ষে নন এবং তিনি শীঘ্রই এই পদে বোর্ডে দুটি নাম পাঠাবেন।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান হওয়ার দৌড়ে এই তারকা ক্রিকেটার 2

এই দুটি নামের মধ্যে বোর্ড সদস্যদের পারস্পরিক সম্মতির পর একটি নামের উপর স্ট্যাম্প করতে হবে। পিসিবির একটি সূত্র নিশ্চিত করেছে, “আগামী কয়েক দিনের মধ্যে প্রধানমন্ত্রী চেয়ারম্যানের নির্বাচনের জন্য পিসিবির গভর্নিং বোর্ডে দুটি নাম পাঠাবেন এবং সদস্যদের তাদের একজনকে চেয়ারম্যান হিসেবে বেছে নিতে হবে।” রমিজ এই পদের জন্য নিখুঁত প্রার্থী হবে। তিনি সুশিক্ষিত এবং বছরের পর বছর ধারাভাষ্য করার পর ভাল আন্তর্জাতিক যোগাযোগ আছে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান হওয়ার দৌড়ে এই তারকা ক্রিকেটার 3

এর আগে তিনি সিইও হয়েছেন। জানা গিয়েছে যে তারা এই দুই প্রার্থীর মধ্যে রমিজের নাম শুনছে কিন্তু এখন পর্যন্ত কিছুই নিশ্চিত হয়নি। বলা বাহুল্য যে রমিজ রাজা পাকিস্তানের টেস্ট অধিনায়ক ছিলেন। নিজে একজন ক্রিকেটার হওয়ায় পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান চান যে এখন একজন প্রাক্তন ক্রিকেটার দেশের ক্রিকেটের দায়িত্ব নেবেন। এহসান মনিও স্বাস্থ্য সমস্যার কারণে এই পদে আর থাকতে চান না বলেও খবর রয়েছে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান হওয়ার দৌড়ে এই তারকা ক্রিকেটার 4

রমিজ রাজা তার আন্তর্জাতিক কেরিয়ারে ৫৭ টেস্ট ও ১৯৭ টি ওয়ানডে খেলেছেন। এই সময়ে, তিনি টেস্টে ৩১.৮৩ গড়ে ২৮৩৩ রান করেন। যখন ওয়ানডেতে রমিজ ৩২.০৯ এর গড় দিয়ে ৫৮৪১ রান করেন। উভয় ফরম্যাটের সমন্বয়ে রমিজ রাজা পাকিস্তানের হয়ে মোট ১১ টি সেঞ্চুরি করেছিলেন।

Leave a comment

Your email address will not be published.