আগামী মরশুমে ভালো পারফর্মেন্সের আশায় নিলামে এই খেলোয়াড়দের টার্গেট করবে রাজস্থান রয়্যালস 1

চলতি আইপিএল এ একেবারে শেষ স্থানে গিয়ে শেষ করেছে রাজস্থান রয়্যালস। ধারাবাহিকতার অভাব এবং সঠিক টিম ব্যালেন্সের অভাবে বারংবার ভুগেছে তারা, এবং এর জেরে বেশ কিছু খেলোয়াড়কে আগামী মরশুমের আগে ছাঁটাই করতে চলেছে রাজস্থান। এই অবস্থায় আগামী আইপিএল এর নিলামে বেশ কিছু খেলোয়াড়কে টার্গেট করবে রাজস্থান, যাদের মাধ্যমে দলে আবারও ভারসাম্য ফিরে আসবে। এই তিন ক্রিকেটারকে দলে আনতে বিশেষ উদ্যোগ নেবে রাজস্থান রয়্যালস।

IPL Reaches Assam, Guwahati To Host Rajasthan Royals Home Games

১. প্রসিধ কৃষ্ণা

IPL 2019: KKR pacer Prasidh Krishna speaks on his consistency in the  tournament

কর্নাটকের এই তরুণ পেসার গত দুই মরশুম কলকাতা নাইট রাইডার্সের হয়ে খুব একটা ভালো পারফর্ম করতে পারেননি। যার জেরে আগামী মরশুমের নিলামে তাকে দেখা যেতেই পারে। রাজস্থান রয়্যালসের পেস ব্রিগেড খুব একটা ভালো নয়। জোফ্রা আর্চারকে সঙ্গত দেওয়ার মত ভালো পেসার নেই এই দলে। এমন অবস্থায় প্রসিধ কৃষ্ণা বেশ উপযোগী একটি সংযোগ হবে রাজস্থানের জন্য। শুরুর ওভারগুলিতে বেশ ভালো বোলিং করে থাকেন কৃষ্ণা, এবং ডেথ ওভারে অত্যন্ত কার্যকরী ভূমিকা নেন তিনি। ফলে প্রসিধ কৃষ্ণাকে পেতে ঝাঁপাবে রাজস্থান টিম ম্যানেজমেন্ট।

২. সুরেশ রায়না

আগামী মরশুমে ভালো পারফর্মেন্সের আশায় নিলামে এই খেলোয়াড়দের টার্গেট করবে রাজস্থান রয়্যালস 2

রাজস্থানের মিডল অর্ডারে একজন অভিজ্ঞ ভারতীয় ব্যাটসম্যানের প্রয়োজন। চলতি মরশুমে রবিন উত্থাপ্পার উপর আস্থা রাখা হলেও ২০০ রানও করতে পারেননি তিনি। যার জেরে এবার অন্য অপশনের দিকে ঝুঁকতে চাইছে রাজস্থান। আর এমন একটি পজিশনে সুরেশ রায়নার থেকে ভালো আর কেউ নেই। বর্তমানে ফ্রি প্লেয়ার সুরেশ রায়নাকে পেতে ঝাঁপাবে অনেক দলই, আর তাদের মধ্যে অন্যতম হবে রাজস্থান রয়্যালস।

৩. সন্দীপ ওয়ারিয়র

COVID-19 taught me that life is more than just cricket: KKR pacer Sandeep  Warrier- The New Indian Express

কলকাতা নাইট রাইডার্সের এই অভিজ্ঞ পেসারকে কাজে লাগাতে পারে রাজস্থান রয়্যালস। এই বছর কলকাতার হয়ে মাত্র একটিই ম্যাচ খেলেছেন ওয়ারিয়র, যার ফলে কেরালার এই ২৯ বছরের বোলারকে আগামী নিলামে দেখা যেতেই পারে। সুইং এবং সিমে সিদ্ধহস্ত ওয়ারিয়র, আর আগামী বছর দেশের মাটিতে আইপিএল হলে জয়পুরের পিচে অত্যন্ত কার্যকরী ভূমিকা নেবেন তিনি। যদিও তার গতি কম, কিন্তু রাজস্থানের পেস বোলিং ব্রিগেডে সুইং বোলার হিসেবে সন্দীপ ওয়ারিয়র বেশ বড় ভূমিকা নিতে পারেন।

Leave a comment

Your email address will not be published.