এশিয়া কাপ: রোহিত আর ধবন নন বরং এই জুটি হংকংয়ের বিরুদ্ধে করতে পারে ইনিংসের শুরুয়াত

ভারতীয় দল নিজের এশিয়া কাপের অভিযানের শুরুয়াত মঙ্গলবার হংকংয়ের বিরুদ্ধে ম্যাচে করবে। এই ম্যাচ দুবাই ক্রিকেট স্টেডিয়ামে বিকেল পাঁচটা থেকে খেলা হবে। ভারতীয় দল এই ম্যাচে জয়ের সঙ্গে শুরুয়াত করতে চাইবে আর পয়েন্টস টেবিলে ২টি গুরুত্বপূর্ণ পয়েন্টসও অর্জিত করতে চাইবে। বলে দেওয়া ভাল যে যদি ভারতীয় দল হংকংয়ের দলকে হারিয়ে দেয় তাহলে সুপার ৪ এর জন্য কোয়ালিফাই করে ফেলবে। যার পর ১৯ সেপ্টেম্বর হতে চলা ভারত পাকিস্থান ম্যাচের দলের কোয়ালিফিকেশনে কোনও প্রভাব পড়বে না।

ধবনের খারাপ ফর্মের জন্য রাখা হতে পারে বাইরে
এশিয়া কাপ ২০১৮: রোহিত আর ধবন নন বরং এই জুটি হংকংয়ের বিরুদ্ধে করতে পারে ইনিংসের শুরুয়াত 1
জানিয়ে দিই যে ভারতীয় দলের ওপেনার ব্যাটসম্যান শিখর ধবন খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছেন। তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে নিজের খেলা চার টেস্ট ম্যাচের ৮টি ইনিংসে ২০.২৫ গড়ে মাত্র ১৬২ রানই করতে পেরেছেন। তার এই খারাপ ফর্মের কারনে হংকংয়ের বিরুদ্ধে তাকে দলের প্লেয়িং ইলেভেনের বাইরে রাখা হতে পারে।

রাহুল এবং রোহিতের জূটি ভারতের জন্য করতে পারেন ইনিংসের শুরুয়াত
এশিয়া কাপ ২০১৮: রোহিত আর ধবন নন বরং এই জুটি হংকংয়ের বিরুদ্ধে করতে পারে ইনিংসের শুরুয়াত 2
হংকংয়ের বিরুদ্ধে যদি শিখর ধবনকে প্লেয়িং ইলেভেনে শামিল না করা হয় হয় তাহলে ভারতীয় দলের ইনিংস শুরুয়াত কেএল রাহুল আর অধিনায়ক রোহিত শর্মা করতে পারেন। রোহিত শর্মা আর কেএল রাহুলের জুটি ভারতের হয়ে আগেও বেশ কিছু ম্যাচে ওপেনিং করেছেন আর এই দুজনের জুটি যথেষ্ট সফলও ছিল।

ভারতের জিতলেই ২৩ সেপ্টেম্বর ফিক্সড হয়ে যাবে ভারত পাক ম্যাচ
এশিয়া কাপ ২০১৮: রোহিত আর ধবন নন বরং এই জুটি হংকংয়ের বিরুদ্ধে করতে পারে ইনিংসের শুরুয়াত 3
প্রসঙ্গত যে যদি ভারতীয় দল হংকংয়ের বিরুদ্ধে জয় হাসিল করে নেয় তাহলে ভারতীয় দল আর পাকিস্থান দলের আরও একটি ম্যাচ সুপার ৪ এ ২৩ সেপ্টেম্বর ফিক্স হয়ে যাবে। গ্রুপ স্টেজে ভারত আর পাকিস্থানের ম্যাচ ১৯ সেপ্টেম্বর হতে চলেছে। এশিয়া কাপ ২০১৮র ভারতীয় দল প্রবল দাবিদার দলগুলির মধ্যে একটি। যদিও পাকিস্থান দলকেও এই টুর্নামেন্টে ফেভারিট মনে করা হচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *