আইপিএলের নিলামের মাঝেই রাহুল দ্রাবিড়ের ছেলে মাঠে ঘটালেন বিস্ফোরণ, করলেন ডবল সেঞ্চুরি

গতকাল কলকাতায় আইপিএলের নিলাম সম্পন্ন হয়েছে। এই বড়ো খবরের মধ্যে প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক আর বর্তমান সময়ে এনসিএর প্রধান রাহুল দ্রাবিড়ের ছেলে ক্রিকেটের মাঠে বিস্ফোরন ঘটিয়ে ফেলেছেন। অনুর্ধ্ব ১৪র টুর্নামেন্টে নিজের দলের অধিনায়কত্ব করে সমিত দ্রাবিড় ব্যাট আর বল দুটিতেই নিজের দলের হয়ে ভীষণই ভালো প্রদর্শন করেছেন।

আইপিএলের নিলামের মধ্যে রাহুল দ্রাবিড়ের ছেলে মাঠে করলেন কামাল

আইপিএলের নিলামের মাঝেই রাহুল দ্রাবিড়ের ছেলে মাঠে ঘটালেন বিস্ফোরণ, করলেন ডবল সেঞ্চুরি 1

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক আর অনুর্ধ্ব ১৯ আর ইন্ডিয়া এ দলের প্রাক্তন কোচ রাহুল দ্রাবিড়ের ছেলেও ভীষণই ভালো প্রদর্শন করেছেন। তিনি কর্ণাটক ক্রিকেট অ্যাসোসিয়েশনের অনুর্ধ্ব ১৪ টুর্নামেন্টে ভাইস প্রেসিডেন্ট ইলেভেন দলের হয়ে খেলে ব্যাট আর বল হাতে ভালো প্রদর্শন করেছেন। ম্যাচে প্রথম ব্যাটিং করে অধিনায়ক সমিত দ্রাবিড় নিজের দলের হয়ে ২০১ রান করেন। সমিতও নিজের বাবার মতই ৩ নম্বরে ব্যাটিং করেন। এর মধ্যে তিনি নিজের এই ইনিংসে ২২টি চার মেরেছেন। অন্যদিকে তিনি নিজের বাবার মতই ছক্কা মারায় বিশ্বাসী নন।

বল হাতেও সমিত দ্রাবিড় করেছেন কামাল

আইপিএলের নিলামের মাঝেই রাহুল দ্রাবিড়ের ছেলে মাঠে ঘটালেন বিস্ফোরণ, করলেন ডবল সেঞ্চুরি 2

যারপর যখন ধরওয়াড জোনের দল ব্যাটিং করতে আসে তো সমিত দ্রাবিড় বল হাতে ৬ ওভারে ২৬ রান দিয়ে ৩টি ভীষণই গুরুত্বপূর্ণ উইকেট নিয়েছেন। যে কারণে বিপক্ষ দল মাত্র ১২৪ রানেই অলআউট হয়ে যায়। এরপর দ্বিতীয় ইনিংসেও সমিত দ্রাবিড়ি এখনো পর্যন্ত মাত্র ৮২ বলে অপরাজিত ৯৪ রানের ইনিংস খেলেছেন। যার মধ্যে মোট ১৫টি বাউন্ডারি শামিল রয়েছে। এখনো গতকালের স্কোরে কত রান আরো যোগ করেন সেটাই দেখার। বলা হচ্ছে যে সমিতকে নিজের বাবার মতই খেলতে দেখা যায়।

সকলের মতে সমিতের ভবিষ্যত উজ্জ্বল

আইপিএলের নিলামের মাঝেই রাহুল দ্রাবিড়ের ছেলে মাঠে ঘটালেন বিস্ফোরণ, করলেন ডবল সেঞ্চুরি 3

বিশ্বকাপ চলাকালীনই এক জ্যোতিষী ভবিষ্যতবাণী করে বলেছিলেন যে সমিত ভারতীয় দলের হয়ে অবশ্যই খেলবেন। এছাড়াও তিনি বলেছিলেন যে তিনি ভারতীয় দলের আগামী দিনের তারকা ব্যাটসম্যান হতে চলেছেন। এখনো পর্যন্ত তার রেকর্ড দেখে সেই জ্যোতিষীর ভবিষ্যতবাণী সঠিক বলেই মনে হচ্ছে।

এখানে দেখুন ম্যাচের স্কোরবোর্ড

আইপিএলের নিলামের মাঝেই রাহুল দ্রাবিড়ের ছেলে মাঠে ঘটালেন বিস্ফোরণ, করলেন ডবল সেঞ্চুরি 4

আইপিএলের নিলামের মাঝেই রাহুল দ্রাবিড়ের ছেলে মাঠে ঘটালেন বিস্ফোরণ, করলেন ডবল সেঞ্চুরি 5

আইপিএলের নিলামের মাঝেই রাহুল দ্রাবিড়ের ছেলে মাঠে ঘটালেন বিস্ফোরণ, করলেন ডবল সেঞ্চুরি 6

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *