এই বলিউড অভিনেত্রী রাহুল দ্রাবিড়কে করেছিলেন বিয়ের জন্য প্রোপোজ, দ্রাবিড় দিয়েছিলেন এই জবাব

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তণ তারকা ক্রিকেটার রাহুল দ্রাবিড় ভারতীয় ক্রিকেটের প্রমুখ প্লেয়ারদের মধ্যে অন্যতম ছিলেন। তিনি ভারতীয় ক্রিকেটের হয়ে বেশ কিছু উপলব্ধীও হাসিল করেছেন। ভারতীয় দলের হয়ে দ্রাবিড় প্রায় ১ বছর ক্রিকেট খেলেছেন, সেই সঙ্গে টেস্ট এবং ওয়ান ডে দু ধরনের ক্রিকেটেই দশ হাজার রান করেছেন।

অভিনেত্রী শ্যালি ভগত দিয়েছিলেন বিয়ের প্রস্তাব
এই বলিউড অভিনেত্রী রাহুল দ্রাবিড়কে করেছিলেন বিয়ের জন্য প্রোপোজ, দ্রাবিড় দিয়েছিলেন এই জবাব 1
আপনাদের জানিয়ে রাখা ভাল যে বলিউড অভিনেত্রী শ্যালি ভগত রাহুল দ্রাবিড়কে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। যদিও এই প্রস্তাব তিনি মজা করেই দিয়েছিলেন। আসলে শ্যালি এমটিভির জনপ্রিয় শো এমটিভি বকরার অ্যাঙ্কার ছিলেন এবং তিনি একবার রাহুল দ্রাবিড়কে বোকা বানিয়ে দিয়েছিলেন।

এই মজায় গম্ভীর হয়ে গিয়েছিলেন দ্রাবিড়
এই বলিউড অভিনেত্রী রাহুল দ্রাবিড়কে করেছিলেন বিয়ের জন্য প্রোপোজ, দ্রাবিড় দিয়েছিলেন এই জবাব 2
এমটিভি শ্যালিকে রাহুল দ্রাবিড়ের রুমে পাঠিয়েছিল এবং তাকে রাহুল দ্রাবিড়ের ইন্টারভিউ নেওয়ার জন্য বলেছিল। আপনাদের জ্ঞাতার্থে জানাই ইন্টারভিউ শেষ হওয়ার পরই শ্যালি নিজের ক্যামেরাম্যানকে রুমের বাইরে পাঠিয়ে দেন। এরপরই তিনি রাহুল দ্রাবিড়কে নিজের ভালবাসার প্রকাশ করেন। দ্রাবিড় শ্যালির বিয়ের প্রস্তাবে চমকে যান এবং রুম থেকে চলে যেতে থাকেন কিন্তু তখনই শ্যালি নিজের নাটকে বাবা হওয়া ব্যক্তিকে ডাক দিয়ে রুমে নিয়ে আসেন। এরপরই শ্যালি এবং তার বাবা সাজা ব্যক্তিটি বিয়ের জন্য রাহুল দ্রাবিড়কে চাপ দিতে থাকেন। অন্যদিকে এই দুজনের কথায় রাহুল যথেষ্টই সমস্যায় পড়ে গিয়েছিলেন।

২০০৪এ হয়েছিলেন মিস ইন্ডিয়া
এই বলিউড অভিনেত্রী রাহুল দ্রাবিড়কে করেছিলেন বিয়ের জন্য প্রোপোজ, দ্রাবিড় দিয়েছিলেন এই জবাব 3
এরপরই রাহুল শ্যালিকে নিজের পড়াশুনা এবং কেরিয়ারে ফোকাস করার পরামর্শ দেন এবং রুম থেকে বেড়তে যান। এরপরই শেষ দিকে শ্যালি এই ব্যাপারটা বেড়ে যাচ্ছে দেখে যে রাহুলকে এমটিভির শোয়ের মাধ্যমে তাকে বকরা বানানো হচ্ছে। প্রসঙ্গত আপনাদের জানিয়ে রাখা ভাল যে শ্যালি ভগত ২০০৪ এ মিস ইন্ডিয়া হয়েছিলেন। শ্যালি দ্য ট্রেন এবং হল্লা বোলের মত বলিউড সিনেমাতেও অভিনয় করেছিলেন।

Leave a comment

Your email address will not be published.