রাহুল দ্রাবিড়ের শমিত দ্রাবিড় আবারো করলেন ডবল সেঞ্চুরি, এগোচ্ছেন বাবার পথেই? 1

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক রাহুল দ্রাবিড়ের ছেলে শমিত দ্রাবিড় স্কুল ক্রিকেটে রান বৃষ্টি করে চলেছেন। কিছুদিন আগেই তিনি ডবল সেঞ্চুরি করেছিলেন। শমিত আবারো স্কুল ক্রিকেটে ডবল সেঞ্চুরি করেছেন। মালিয়া অদিতি আন্তর্জাতিক স্কুলের তরফে খেলে তিনি এই কৃতিত্ব দেখিয়েছেন।

২০৪ রানের ইনিংস খেলেছেন

রাহুল দ্রাবিড়ের শমিত দ্রাবিড় আবারো করলেন ডবল সেঞ্চুরি, এগোচ্ছেন বাবার পথেই? 2

বিটিআর শিল্ড অনুর্ধ্ব -১৪ গ্রুপ ১, ডিভিসন ২ এর ম্যাচে ম্যাচে মালিয়া অদিতি আন্তর্জাতিক স্কুলের হয়ে খেলে শমিত ২০৪ রানের ইনিংস খেলেন। তার দল প্রথমে ব্যাট করে ৩ উইকেটে ৩৭৭ রান করে। শমিত দ্রাবিড়ের ইনিংসে ৩৩টি বাউন্ডারি ছিল। শ্রী কুমারণ স্কুলের বিরুদ্ধে ম্যাচে বোলিং করে শমিত দুটি উইকেটও নিয়েছেন। বিপক্ষ দলের ইনিংস ১১০ রানে শেষ হয়ে যায়। মালিয়া অদিতি আন্তর্জাতিক স্কুল এই ম্যাচ ২৬৭ রানের ব্যবধানে জিতে নেয়।

নিয়মিত করছেন ভালো ফল

রাহুল দ্রাবিড়ের শমিত দ্রাবিড় আবারো করলেন ডবল সেঞ্চুরি, এগোচ্ছেন বাবার পথেই? 3

শমিত দ্রাবিড় জুনিয়ার ক্রিকেটে নিজের বাবার পদাঙ্ক অনুসরণ করে চলার ইঙ্গিত দিয়েছেন আর দ্রুতই তাকে পরবর্তী স্তরে খেলতে দেখা যেতে পারে। ডানহাতি ব্যাটসম্যান শমিত দ্রাবিড় ব্যাট হাতে নিয়মিত নিজের প্রভাব ফেলেছেন। নিজের ব্যাটিংয়ে তিনি সকলের মনোযোগ নিজের দিকে আকর্ষিত করেছেন। আসন্ন সময় তাকে বড়ো স্তরে খেলতে দেখা যেতে পারে। ডিসেম্বরে কর্ণাটক স্টেট ইন্টার জোনের অনুর্ধ্ব ১৪ ম্যাচে তার ব্যাট থেকে ২৫০ বলে ২০১ রানের ইনিংস বেরিয়েছিল।

তরুণ খেলোয়াড়দের প্রস্তুত করছেন দ্রাবিড়

রাহুল দ্রাবিড়ের শমিত দ্রাবিড় আবারো করলেন ডবল সেঞ্চুরি, এগোচ্ছেন বাবার পথেই? 4

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক রাহুল দ্রাবিড় লাগাতার তরুণ খেলোয়াড়দের সঙ্গে কাজ করছেন। তিনি প্রথমে ইন্ডিয়া এ আর ভারতীয় অনুর্ধ্ব ১৯ দলের কোচ ছিলেন। গত বছর জুলাইতে তিনি এনসিএ প্রধানের দায়িত্ব নিয়েছিলেন। তার কোচ থাকাকালীন ভারতীয় দল অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ ২০১৬র ফাইনালে জায়গা করে নিয়েছিল। ভারত তার কোচ থাকাকালীনই অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ ২০১৮ জিতেছিল। বেশকিছু তরুণ খেলোয়াড় নিজেদের ভালো প্রদর্শনের শ্রেয় রাহুল দ্রাবিড়কে দিয়েছেন। শমিত এর চেয়ে ভালো কোচ পেতে পারেন না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *