এই দুই ক্রিকেটার দুর্দান্ত পারফর্ম করেও টেস্ট দলে পাবেন না জায়গা, নিশ্চয়তা দিলেন রাহুল দ্রাবিড় 1

ভারতীয় দলের (Indian Team) প্রধান কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) সিনিয়র খেলোয়াড় চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) এবং অজিঙ্ক রাহানেকে (Ajinkya Rahane) যতটা সম্ভব দলে ধরে রাখতে চান, যদিও এর কারণে হনুমা বিহারী (Hanuma Vihari) এবং শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) মতো প্লেয়িং ১১ ব্যাটসম্যান জায়গা পাবেন না। হনুমা বিহারী, যিনি তার সংযত এবং দৃঢ় ব্যাটিংয়ের কারণে মানুষের দৃষ্টি আকর্ষণ করেছিলেন, ভারতে তার ১৩টি টেস্ট ম্যাচের মধ্যে শুধুমাত্র একটি ম্যাচ খেলেছেন এবং অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) পিঠে শক্ততা এবং শ্রেয়াস আইয়ারের পেট খারাপের কারণে দক্ষিণ আফ্রিকার (South Africa) বিপক্ষে দ্বিতীয় টেস্টে সুযোগ পান তিনি।

জোহানেসবার্গে মন জয় করলেন বিহারী ও দ্রাবিড় শ্রেয়াস আইয়ারের ভক্ত

এই দুই ক্রিকেটার দুর্দান্ত পারফর্ম করেও টেস্ট দলে পাবেন না জায়গা, নিশ্চয়তা দিলেন রাহুল দ্রাবিড় 2

হনুমা বিহারী দ্বিতীয় ইনিংসে অপরাজিত ৪০ রান করে তার যোগ্যতা প্রমাণ করেন। বিহারীর প্রশংসা করে রাহুল দ্রাবিড় বলেন, “প্রথমেই বলতে চাই বিহারী দুই ইনিংসেই ভালো পারফর্ম করেছে। প্রথম ইনিংসে ভাগ্য তাকে সমর্থন করেনি এবং বাস্তবে তার দুর্দান্ত ক্যাচটি নেওয়া হয়েছিল। দ্বিতীয় ইনিংসে দারুণ ব্যাটিং করে দলের মনোবল বাড়িয়েছেন তিনি।” মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের প্রশংসাও করেছেন রাহুল দ্রাবিড়। বললেন, “শ্রেয়াস দু-তিন ম্যাচ আগে এমনটা করেছিল। যখনই সুযোগ পাচ্ছেন, ভালো পারফর্ম করছেন এবং আশা করছি তার সময় আসবে।”

‘পূজারা-রাহানেকে অগ্রাধিকার দেওয়া হবে’

এই দুই ক্রিকেটার দুর্দান্ত পারফর্ম করেও টেস্ট দলে পাবেন না জায়গা, নিশ্চয়তা দিলেন রাহুল দ্রাবিড় 3

ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ বলেছেন যে তবে এর মানে এই নয় যে তাকে রাহানে বা পূজারার চেয়ে অগ্রাধিকার দেওয়া হবে কারণ পরের ম্যাচে কোহলির ফিরে আসা নিশ্চিত। এ বিষয়ে দ্রাবিড়ের মতামত স্পষ্ট। তিনি বলেছেন, “আপনি যদি আমাদের কিছু খেলোয়াড়ের দিকে তাকান যারা এখন সিনিয়র খেলোয়াড়, তাদেরও অপেক্ষা করতে হয়েছিল এবং তারা তাদের কেরিয়ারের শুরুতে প্রচুর রান করেছিল।”

Leave a comment

Your email address will not be published.