ভিডিয়ো: ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের জয়ের পর এমন কিছু ঘটল ক্যামেরার সামনে মাঠে কেঁদে ফেলেন কেএল রাহুল

ভারতীয় ক্রিকেট ইতিহাসে বর্তমানে সময় প্রত্যেক দিন একজন নতুন তারকার জন্ম হতে দেখা যাচ্ছে। ভারতীয় ক্রিকেট দলের শক্তির আন্দাজ এই ব্যাপারে লাগানো যেতে পারে যে, যে খেলোয়াড়কেই সুযোগ দেওয়া হচ্ছে তিনি তার ফায়দা তুলতে ব্যর্থ হচ্ছেন না। এভাবেই কর্ণাটকের ওপেনিং ব্যাটসম্যান এবং ভারতীয় ক্রিকেটের উদীয়মান তারকা কেএল রাহুল টি২০ ক্রিকেটে ভারতীয় দলে নিয়মিত সুযোগ পাচ্ছেনা না।

রাহুল দেখিয়েছেন তিনি সমস্ত ফর্ম্যাটেরই প্লেয়ার

ভিডিয়ো: ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের জয়ের পর এমন কিছু ঘটল ক্যামেরার সামনে মাঠে কেঁদে ফেলেন কেএল রাহুল 1
Cricket – First One Day International – India v Zimbabwe – Harare, Zimbabwe – 11/06/16. India’s Lokesh Rahul celebrates his century. REUTERS/Philimon Bulawayo

কেএল রাহুল নিজের আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ার শুরু করার পর টেস্ট এবং ওয়ানডে ফর্ম্যাটে তো নিজের জায়গা ধরে রাখতে সক্ষম হয়েছিলেন, কিন্তু টি২০ ক্রিকেটে তিনি লাগাতার সুযোগ পাচ্ছিলেন না। লোকেশ রাহুল আইপিএলে দুর্দান্ত ব্যাটিং করেন এবং প্রমান করে দেন যে তিনি টি২০ ক্রিকেটেও ফর্ম্যাটের অনুসারে নিজেকে বদলে নিতে পারেন।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে শুরু করেন রাহুল নিজের জাত চেনানো
ভিডিয়ো: ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের জয়ের পর এমন কিছু ঘটল ক্যামেরার সামনে মাঠে কেঁদে ফেলেন কেএল রাহুল 2
এরপরই লোকেশ রাহুলকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি২০তে প্রথম এগারোর বাইরেই রাখা হয়, কিন্তু দ্বিতীয় টি২০তে যখনই রাহুলকে প্রথম এগারোয় রাখা হয় তিনি নিজের জাত চেনানো শুরু করেন। আয়ারল্যান্ডের বিরুদ্ধে রাহুল দ্বিতীয় টি২০তে দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেন।

ইংল্যান্ডের বিরুদ্ধে করেন দুর্দান্ত শতরান
ভিডিয়ো: ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের জয়ের পর এমন কিছু ঘটল ক্যামেরার সামনে মাঠে কেঁদে ফেলেন কেএল রাহুল 3
এরপরই লোকেশ রাহুল মঙ্গলবার ইংল্যান্ডের বিরুদ্ধে শুরু হওয়া তিন ম্যাচের টি২০ সিরিজের প্রথম ম্যাচে প্রমান করে দেন আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলা ইনিংস কোনও ফ্লুক ছিল না। ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যানচেস্টারে অনুষ্ঠিত হওয়া দ্বিতীয় টি২০তে রাহুল দুর্দান্ত ইনিংস খেলে ৫৪ বলে ১০টি চার এবং ৫টি বিশাল ছক্কার সাহায্যে অপরাজিত ১০১ রানের ইনিংস খেলেন।

সেঞ্চুরির পর রাহুল আবেগী হয়ে পড়েন
ভিডিয়ো: ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের জয়ের পর এমন কিছু ঘটল ক্যামেরার সামনে মাঠে কেঁদে ফেলেন কেএল রাহুল 4
লোকেশ রাহুলের নিজের টি২০ ক্রিকেটে এই দ্বিতীয় সেঞ্চুরি করার পর যা দেখা গেল তা আপনাকেও আবেগী করে দেবে। ইংল্যাণ্ডের বিরুদ্ধে সেঞ্চুরি করার পর রাহুল আবেগী হয়ে পড়েন এবং তার চোখ দিয়ে জল পড়তেও দেখা যায়। এই আবেগ কোথাও না কোথাও রাহুলের টি২০ ক্রিকেটে লাগাতার সুযোগ না পাওয়ার কারণেও হতে পারে।
ভিডিয়ো: ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের জয়ের পর এমন কিছু ঘটল ক্যামেরার সামনে মাঠে কেঁদে ফেলেন কেএল রাহুল 5
দেখে নিন সেই ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *