দক্ষিণ আফ্রিকা বনাম ভারত: দ্বিতীয় টেস্টেও ব্যর্থ রোহিত টুইটারে ট্রোলড, রাহানেকে ফেরানোর দাবী জোরদার

দ্বিতীয় ম্যাচেও ভারত তাদের দল নির্বাচন নিয়ে তাদের সকলের চোখ কপালে তুলে দিয়েছে। প্রথম টেস্টের প্রথম একাদশ থেকে বাদ পড়া ইতিমধ্যেই বহুল সমালোচিত হয়েছে। সেই সঙ্গে এই দাবীও তুলে দিয়েছিল যে এই মুম্বাই ব্যাটসম্যানের পরিবর্ত হিসেবে খেলা রোহিত শর্মাও কেপটাউন টেস্টে ব্যর্থ হওয়ায় ফের রাহানেকে দলে ফেরানোর। এই সমালোচনার কারণও ভীষণই স্পষ্ট ছিল। রাহানে ভারতীয় টেস্ট দলের সহ অধিনায়ক হওয়ার পাশাপাশি বিদেশের মাটিতে ভারতের সর্বশ্রেষ্ঠ পারফর্মারদের একজন। তাকে রিজার্ভ বেঞ্চে বসে থাকতে দেখাটা কেউই আশা করে না। এই ডানহাতি ব্যাটসম্যানের অ্যাভারেজ ৫৩র বেশি যখন তিনি বিদেশের মাটিতে খেলেন। তার ৯টি টেস্ট সেঞ্চুরির মধ্যে ৬টিই এসেছে বিদেশের মাটিতে, এবং বিদেশের মাটিতে ২৪টি টেস্টে তার রান ১৮১৭।

কিন্তু টিম ম্যানেজমেন্ট রেপুটেশনের থেকে ফর্মকেই প্রাধান্য দিয়ে রাহানের জায়গায় রোহিত শর্মাকে খেলানোর সিদ্ধান্ত নেয়। প্রথম টেস্টে রোহিত ব্যর্থ হওয়ার পরও সকলকে অবাক করে দিয়েই তাকে দ্বিতীয় টেস্টেও খেলানো হয়। এই সিদ্ধান্ত আবারও সমালোচিত হয় এবং বিশেষ করে সেঞ্চুরিয়ানের দ্বিতীয় টেস্টেও মাত্র ১০ করায় তা আরও প্রবল হয়ে ওঠে। খুব একটা অবাক করার মত ব্যাপার না হলেও ভক্তরা রোহিতকে ট্রোল করা শুরু করে দেন, তারা তাদের অখুশি জাহির করতে টুইটারকেই হাতিয়ার করে নেয়। তাদের কিছু রিঅ্যাকশন এখানে তুলে ধরা হল।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

প্র্যাকটিস ম্যাচ জিতে ভারতকে নিয়ে এই বড়ো বয়ান দিলেন কেন উইলিয়ামসন

বিশ্বকাপ ২০১৯ আগামি ৩০ মে থেকে ইংল্যাণ্ডে শুরু হতে চলেছে। তার আগেই ঢাকে কাঠি পড়ে গেল বিশ্বক্রিকেটের...

প্র্যাকটিস ম্যাচে হারের পর একে দোষ দিয়ে বিরাট বললেন এদের নিতে হবে গুরুত্বপূর্ণ ভূমিকা

প্র্যাকটিস ম্যাচে হারের পর একে দোষ দিয়ে বিরাট বললেন এদের নিতে হবে গুরুত্বপূর্ণ ভূমিকা
আইসিসি বিশ্বকাপে শনিবার ওভালে ভারত আর নিউজিল্যাণ্ডের মধ্যে একটি প্র্যাকটিস ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে টিম ইন্ডিয়ার...

কাউন্টি ক্রিকেটে অভিষেকেই দুরন্ত রাহানে, করলেন শতরান ! ভক্তরা এই ভাবে দেখালেন খুশি

বুধবার নিউপোর্টের কাউন্টি গ্রাউন্ডে নটিংহ‍্যামশায়ারের বিপক্ষে কাউন্টি ক্রিকেটে নিজের প্রথম সেন্চুরি টি করে ফেললেন অজিঙ্কা রাহানে। ভারতের...

দেখে নিন বিশ্বকাপের সবচেয়ে বেশি শতরানকারী পাঁচ ক্রিকেটারের তালিকা !

আগামী ৩০ শে মে থেকে ইংল্যান্ড এবং ওয়েলসে বসতে চলেছে বিশ্বকাপের আস‍র।এবার কাপজেতার অন‍্যতম দাবিদার মনে করা...

দেখে নিন ক্রিকেট বিশ্বকাপের সেরা দশটি ম‍্যাচের তালিকা ! যা ছিল দেখার মতো

আগামী ৩০ শে মে থেকে ইংল্যান্ড এবং ওয়েলসে শুরু হতে চলেছে এবারের বিশ্বকাপ ক্রিকেটের আসর। ঘরের মাঠে...