দলে যোগ দিলেও প্রথম দিকের এই ম্যাচ খেলতে পারবেন না রাবাদা-নর্টজে 1

আইপিএল ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসের পেসার কাগিসো রাবাদা এবং এনরিচ নোর্তজে মঙ্গলবার মুম্বই পৌঁছেছেন, তবে সাত দিনের কোয়ারান্টাইন থাকায় শনিবার আইপিএলের প্রথম ম্যাচ খেলতে পারবেন না চেন্নাই সুপার কিংসের বিপক্ষে। দক্ষিণ আফ্রিকার এই দুজন ফাস্ট বোলারকে দলে ধরে রাখা হয়েছে, কারণ তারা গত মরসুমে দিল্লিকে ফাইনালে আনতে মুখ্য ভূমিকা পালন করেছিল।

দলে যোগ দিলেও প্রথম দিকের এই ম্যাচ খেলতে পারবেন না রাবাদা-নর্টজে 2

দলটি এক বিবৃতিতে বলেছে, “দিল্লী ক্যাপিটালসের ফাস্ট বোলার কাগিসো রাবাদা এবং এনরিচ নর্টজে মঙ্গলবার মুম্বাইয়ের টিম হোটেলে পৌঁছেছেন। তারা এক সপ্তাহের জন্য পৃথক অবস্থায় থাকবেন।“ এবার দিল্লির অধিনায়কত্ব করছেন উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ। নিয়মিত অধিনায়ক শ্রেয়স আইয়ার ইনজুরির কারণে এই মরসুমের বাইরে রয়েছেন।

শেষবার দিল্লি রাজধানী দল ফাইনালে পৌঁছেছিল

দিল্লি ক্যাপিটালসের জন্য আইপিএল ২০২০ দুর্দান্ত ছিল। শ্রেয়স আইয়ারের অধিনায়কত্বের অধীনে দলটি আইপিএলের ইতিহাসে প্রথমবারের মতো ফাইনালে নিজের জায়গাটি নিশ্চিত করেছিল, তবে মুম্বই ইন্ডিয়ান্স দলের প্রথম শিরোপা জয়ের স্বপ্ন ছেড়ে দিয়েছিল। দলটি পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থান অর্জন করে প্লে অফে জায়গা করে নিয়েছিল। যেখানে দলটি প্রথম বাছাইপর্বের ম্যাচে মুম্বইয়ের হাতে ৫৭ রানের পরাজয়ের মুখোমুখি হয়েছিল। এর পরে দলটি দ্বিতীয় বাছাইপর্বে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে চূড়ান্ত টিকিট জিতেছিল।

Leave a comment

Your email address will not be published.